আর্মি ডাইরেক্ট জয়েনিং নিন – ২৫ তারিখ লাস্ট ডেট – আবেদন ফি ৫০০ টাকা – সাতার জানা এবং অবিবাহিত – বয়স (২০-২৮) – উচ্চতা ৫ ফুট ৬

অনেকেই অলরেডী জেনে গিয়েছেন এই সার্কুলার সম্পর্কে। তবে যারা এখনো জানেন তারা দ্রুত জয়েনিং এর প্রাথমিক কর্ম সম্পাদান করে ফেলুন।

আগামি ২৫ তারিখের মধ্যে এপ্লিকেশন জমা দিয়ে দিন। কারন লাস্ট ডেট ২৫ তারিখ।

নির্ধারিত স্কেলে বেতন, ভাতা এবং পেনশন সহ বিনামুল্যে আহার ও বাসস্থান, বিনামুল্যে সরকারি পোশাক পরিচ্ছদ এবং পরিবার বর্গের জন্য বিনামুল্যে চিকিতসা এবং ভর্তুকি মুল্যে রেশন প্রদান। সেনাবাহিনীর অভ্যন্তরীন শিক্ষা প্রতিষ্ঠানে সন্তানদের লেখাপড়ার সুযোগ।

উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ ৩০ ইঞ্চি নরমাল এবং ৩২ ইঞ্চি স্ফিত অবস্থায় থাকতে হবে। এছাড়া ওজন থাকতে হবে ১১০ পাউন্ড বা প্রায় ৫০ কেজি।

তবে মুল সার্কুলার দেখার আগে জেনে নিন কিছু গুরুত্বপুর্ন তথ্য। এই জবের জন্য এপ্লাই করতে হলে এপ্লিকেশন ফি হিসেবে ৫০০ টাকা জমা দিতে হবে টেলিটকের প্রিপেইড সিম থেকে।

সাস্থ পরীক্ষা হবে এবং সাস্থ পরীক্ষায় যোগ্য হতে হবে।

এছাড়া আপনাকে অবশ্যই অবিবাহিত হতে হবে। বিপত্নীক বা বিবাহ বিচ্ছেদকারিগন আবেদন করতে পারবেন না।

শুধুমাত্র পুরুষ প্রার্থীগনই এই পদের জন্য এপ্লাই করতে পারবেন। তবে আরো অনেক গুরুত্বপুর্ন সকল নিয়ম কানুন এবং কিভাবে এপ্লাই করতে হবে তা জানার জন্য মুল সার্কুলার দেখে জেনে নিন।

সবশেষ আরেকটি কথা বলে দেয়া ভাল যে, বয়স অবশ্যই ২০ বছর হতে ২৮ বছর এর মধ্যে হতে হবে এবং সাতার জানতে হবে। যদি সাতার না জানেন তবে এপ্লাই না করাই ভাল। দোয়া রইলো।

আর্মিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদের জন্য এপ্লাই করার লাস্ট ডেট ২৫ অক্টোবর। উল্লেখ আছে যে, এই পদের জন্য সরাসরি নিয়োগ করা হবে। এছাড়া অন্যান্য সকল দরকারি বিষয়াবলি জানতে পারবেন নিচের ইমেজ থেকে। নিচের ইমেজ যদি কোন কারনে দেখা না যায় তাহলে এখানে ক্লিক করে দেখে নিতে পারবেন মুল সার্কুলারটি।