আড়ং নিয়োগ দিচ্ছে – ২ ঈদ বোনাস/ পার্মমেন্স বোনাস/ তহবিল ফান্ড/ পারিতোষিক সহ সাস্থ এবং লাইফ বিইমা এবং আরো অনেক সুযোগ সংযুক্ত আছে

আড়ং এর অফিসিয়াল কাজের নিয়োগ বিজ্ঞপ্তি এটি। আপনারা অনেকেই জানেন যে, আড়ং এর অনেক গুলো ভিন্ন ভিন্ন প্রোডাক্ট কর্নার রয়েছে। এই সার্কুলারটি হল, আড়ং এর প্রোডাক্ট এর মধ্যে হারবাল যে প্রোডাক্ট সেই অংশের জন্য। পদের নাম দেখলেই কাজের পরিধি বুঝতে পারা যায় মোটামোটি। পদের নাম হচ্ছে, কোয়ালিটি কন্ট্রোল হারবাল প্রোডাক্ট যেটা অফিসার এবং সিনিয়র অফিসার পদের জন্য। যেহেতু পদের নামের সাথে কোয়ালিটি কন্ট্রোল কথাটি যুক্ত আছে সেহেতু এই পদের কাজের ক্ষেত্রটা কিছুটা হলেও আন্দাজ করা যায় ইজিলি। কোয়ালিটি কন্ট্রোল মানে হচ্ছে, পন্যের মান যাচাই করা। আর এখানে পদের লাস্টে হারবাল প্রোডাক্টের কথা উল্লেখ আছে যেহেতু সেহেতু এটা নিশ্চিত যে, এটি আড়ং এর হারবাল প্রোডাক্ট এর কোয়ালিটি কন্ট্রোল পদের জন্য। অর্থ্যাত হারবাল যে প্রোডাক্টগুলো আড়ং এ আছে সেগুলোর কোয়ালিটি কেমন আছে সেটা দেখাই এই পদের মুল কাজ। এটা মুলত পদের নাম পড়ে এই সিদ্ধান্তে উপনীত হওয়া গেল। এখন যদি সার্কুলারের অভ্যন্তরে প্রবেশ করি তাহলে আমরা কি কি রেস্পন্সিবিলিটি আছে না আছে সেগুলো দেখতে পাবো।

চলুন তবে মুল সার্কুলারের অভ্যন্তরে প্রবেশ করা যাকঃ

প্রথমেই তাকানো যাক এই জব সার্কুলারে উল্লেখিত রেস্পন্সিবিলিটির দিকে। প্রথমেই বলা আছে, প্লান, কো-অর্ডীনেট, এন্ড ম্যনেজ দ্যা অভারওল কোয়ালিটি অফ দ্য হারবাল প্রোডাক্ট মেটেরিয়াল অফ ইন-প্রসেস এন্ড ফিনিসড প্রোডাক্ট। মানে হচ্ছে, সামগ্রিকভাবে হারবাল প্রোডাক্ট যেগুলো আছে সেগুলো কোয়ালিটি কেমন তা দেখতে হবে। এছারা আরো অনেকগুলো দায়িত্বের কথা উল্লেখ আছে যেগুলো মুল সার্কুলারেই দারুন সুন্দর এবং স্পস্ট ভাবে উল্লেখ করা হয়েছে। সো,  এখানে না দেখে মুল সার্কুলারটি সবার আগে পড়ে নিলে আপনার বুঝতে সুবিধা হবে আশাকরি।

এক্ষেত্রে এই জবের জন্য কি কি সুবিধা আছে সেদিকে কিছুটা নজর দেয়া যাক। সেলারি কত হবে তা নির্দিষ্ট করে বলা নেই তবে অনেকগুলো দারুন দারুন সুবিধা এবং সুযোগের কথা বলা আছে। যেমন ধরা যাক, বেতনের সাথে সাথে আপনি পাবেন ২ ঈদে বোনাস। এর সাথে থাকবে ইয়ারলি পার্ফর্মেন্স বোনাস। শুধু তাই নয় এর সাথে আরো অনেক কিছু সুবিধা আছে যা মুল সার্কুলার পড়লেই জানতে পারবেন।

মুল সার্কুলারটি পড়ার জন্য এখানে ক্লিক করুন।