ইন্টার (HSC) পাশেই হাই সেলারিতে কন্ট্র্যাক্টে জব দিবে Walton – তবে ৩০ এর ভেতর থাকতে হবে

ওয়ালটনের এই চাকরি এসেছে ওয়ালটন সার্ভিস ম্যনেজমেন্ট সিস্টেম থেকে। পদের সংখ্যা ১০ টি। এই পদের দায়িত্বগুলো নিয়ে কিছু কথা না বললেই নয়। কারন আপনি কি কাজের চাকরিতে জয়েন করতে যাচ্ছে সেটা ক্লিয়ার হওয়া দরকার নতুন জয়েনিং নেবার পর নানা ধরনের প্রব্লেম এরাইজ করতে পারে। অনেকে কাজের ক্ষেত্র কি সেটা না জেনেই এপ্লাই করে ফেলে। তারপর হঠাত যদি জয়েনিং হয়ে যায় তখন গিয়ে আসল কাজের ধরন দেখে চোখ কপালে তুলে দাঁড়িয়ে থাকে। তাই এ ধরনের বাজে অভিজ্ঞতা যাতে আপনার না হয় তাই এখানে এই পদের জন্য কি ধরনের কাজ করতে হবে তা নিয়ে কিছু কথা বলা দরকার বলে মনে করছি। আশাকরি বিরক্ত হবেন না।

মুল কাজ হচ্ছে। সার্ভিসিং ও ট্রাবল শুটিং করা সব ধরনের সেলুলার ফোনের। আর দ্বিতীয়ত, ম্যনেজমেন্টের রিকোয়ারমেন্ট অনুসারে রিপোর্ট বানাতে হবে। এই হল মুল কাজ যেটা সার্কুলারে উল্লেখ আছে তাই হুবুহু বাংলায় নিজের ভাষায় লিখলাম।

এটা কি ধরনের স্টেটাসের কাজ, আমি এমপ্লয়মেন্ট স্টেটাস কি সেটা লেখা আছে কন্ট্রাকচুয়াল। অর্থ্যাত কন্ট্রাক্টের ভিত্তিতে এই নিয়োগ প্রদান করা হবে।

শিক্ষা কি কি লাগবে তা বলা আছে এইস এস সি বা ডিপ্লোমা। যে কোন একটা হলেই হবে তবে শুধু শিক্ষাগত যোগ্যতা থাকলেই হবেনা। সাথে আরো কিছু রিকোয়ারমেন্ট থাকতে হবে আর সেগুলো মুল সার্কুলার দেখেই জেনে নিবেন এই প্রত্যাশা রইলো। আশাকরি নিজ দায়িত্ব দেখে নিবেন। মুল সার্কুলার লিংক একটু পর এখানে উল্লেখ করে দিব নিচে। তবে মুল সার্কুলারে যাবার আগে আরো কিছু বিষয় খেয়াল করুন।

এই চাকরিতে শধুমাত্র ছেলেরা এপ্লাই করতে পারবে যাদের বয়স ৩০ এর মধ্যে। মোটামোটি বাংলা পড়তে পারার এবং লেখার ক্যপাসিটি থাকতে। তেমন বিশেষ কিছু ইংরেজির দক্ষতার দরকার নেই। শুধু মিনিমাম পড়তে আর লিখতে জানলেই হবে।

বয়সের ক্ষেত্রে ৩০ বছরের বেশিও কন্সিডার করা হতে পারে যদি ক্যান্ডিডেটের হাইলি কোন কোয়ালিফিকেশন থাকে।

এই চাকরি বাংলাদেশের যে কোন স্থানে হতে পারে বলে উল্লেখ আছে সার্কুলারে। বলা আছে এনিহোয়ার ইন বাংলাদেশ।

মুল সার্কুলারটি এখানে ক্লিক করে দেখে নিন। ভাল থাকবেন। দোয়া রইল। আল্লাহ হাফেজ।