এই স্পেশাল ৪ টি চাকরি থেকে ১ টা হবে আশাকরি কারন এর চেয়ে EZ টু গেট নিয়োগ বিজ্ঞপ্তি আর নেই

যে ৪ টি চাকরির কথা বলবো সেই ৪ টি সার্কুলার অলরেডি আমাদের পেজেই প্রকাশ করা হয়েছে। তবে কথা হচ্ছে যে, সবার চোখে সবগুলো সার্কুলার পড়েনি। আমাদের পেজে ফ্যন সংখ্যা ১ মিলিয়নের উপরে কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, সকলের পক্ষে সকল পোস্ট দেখার ভাগ্য হয়না। অনেকে হয়তোবা বুঝতে পারেন না যে কিভাবে কি করতে হবে আবার অনেকে আছে যারা নিয়মিত আমাদের পেজে ইন্টার একশন না করার কারনে সকল পোস্টের নোটিফিকেশন পান না ঠিক মত।

তবে আমাদের পেজের ফ্যনদের কাছ থেকে আমরা প্রতিদিন প্রায় ১৫ থেকে ২০ হাজারের মত মেসেজ আসে যারা জানতে চায় অনেক কিছু। তবে তাদের জানতে চাওয়া বিষয় গুলোর মধ্যে সবচেয়ে বেশি জানতে চাওয়া যে বিষয়টি সেটি হল, কিভাবে এপ্লাই করবো এবং সার্কুলার কোথায়।

এখানে সবার আগে ১ টি কথা বলে রাখা দরকার যে, সকলের প্রশ্নের জবাব দেওয়া হয়ে উঠেনা। কোন প্রশ্ন গুলোর জবার দেয়া হবে আর কোন প্রশ্নগুলোর জবার দেয়া হবেনা সেগুলোর জন্য আমাদের নির্দিষ্ট গাইডলাইন রয়েছে। ফলে শুধু মাত্র তারাই আমাদের কাছে করা প্রশ্নের জবার পায় যারা নির্দিষ্ট গাইডলাইনের মধ্যে প্রশ্ন করে থাকেন।

যে ৪ টি জবে কথা শিরোনামে বলা হয়েছে সেগুলোর লিংক নিচে দিলাম। লিংকে ক্লিক করে করে  ১ টার পর ১ টা দেখে নিন। ৪ টা সার্কুলারই দেখার বিশেষ আন্তরিক অনুরোধ রইলো। এছাড়া আপনারা চাইলে আমাদের পেজে গিয়েও এই চাকরি গুলোর বিজ্ঞপ্তি দেখতে পারবেন। পেজে গিয়ে গিয়ে দেখলেই আপনার জন্য সুবিধা বেশি হবে কারন সেখানে বেশ কিছু ইন্সস্ট্রাকশন সহ আরো অনেক ভিন্ন টাইপের কিছু নিয়োগের বিজ্ঞপ্তিও আছে।

তবে যারা এখানে দেখতে চান তারা নিচের লিংকগুলো ঘুরে দেখুন। এছাড়া যদি আরো কিছু সার্কুলার দেখতে চান তাহলে এখনে ক্লিক করে দেখতে পারে। তবে যে ৪ টা দেখবেন বলে বলেছি সেগুলো নিচের লিস্টেই পাচ্ছেন।

  1. শিক্ষানবিশ কালেই ২৮ হাজার ৩ শ ৭০ টাকা বেতন – দেশের যেকোন স্থানে কর্মী নিচ্ছে IFIC ব্যাংক এবং ৩৫ হাজার টাকা প্লাস বেতন পাবেন শিক্ষানবিশ কাল শেষ হলে
  2. পল্লী বিদ্যুৎ – বিলিং সহকারি নিচ্ছে – অস্থায়ী ভিত্তিতে [মেট্রিক/SSC বা ইন্টার/HSC] নিজ এলাকায় ১০ তারিখের মধ্যে এপ্লাই করে জয়েন করুন
  3. সাইকেল চালাতে জানলে ১০০০০ টাকা বেতন ও ১০০০ টাকা সাইকেল এলাউন্স সাথে প্রতিদিন উপরি আয়
  4. ট্রেইনি পদেই ২৮৩৭০ টাকা বেতনে জব দিচ্ছে IFIC ব্যাংক – বছর শেষে বেতনে বেড়ে ৩৫৯৯০ টাকা হবে