কত সহজে ম্যনেজার হিসেবে ২৬০০০ বেতনে জব পাওয়া যায় তা এই সার্কুলারের পুরো অংশ দেখলেই বুঝতে পারবেন

রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী সংস্থা বাংলাদেশের বিভিন্ন জেলায় ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নে নিন্মোক্ত পদে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করছে।

১) আঞ্চলিক ব্যবস্থাপক: ১০ জন

যোগ্যতা ও সুবিধাদি: স্নাতকোত্তর । ক্ষুদ্রঋণ কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক পদে নূন্যতম ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর। বেতন-ভাতা ৩৩,৫১০/- টাকা।

২) সহকারী আঞ্চলিক ব্যবস্থাপক: ১০ জন

যোগ্যতা ও সুবিধাদি: স্নাতকোত্তর। ক্ষুদ্রঋণ কর্মসূচির সহকারী আঞ্চলিক ব্যবস্থাপক পদে নূন্যতম ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। বেতন-ভাতা ২৯,৫০৫/- টাকা।

৩) শাখা ব্যবস্থাপক: ৩০ জন

যোগ্যতা ও সুবিধাদি: স্নাতকোত্তর । ক্ষুদ্রঋণ কর্মসূচির শাখা ব্যবস্থাপক পদে নূন্যতম ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। বেতন-ভাতা ২৬,৬০২/- টাকা।
উল্লেখিত সকল পদের জন্য ৬ মাস শিক্ষানবীশ হিসাবে দায়িত্ব পালন করতে হবে। মোটর সাইকেল চালনায় দক্ষ ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

সংস্থার প্রদত্ত অন্যান্য সুবিধাদি: মটর সাইকেল ও কম্পিউটার সুবিধা, মোবাইল ভাতা ও লাঞ্চভাতা প্রদান করা হবে। ৬ মাস সফল ভাবে কাজ সম্পাদন সাপেক্ষে স্থায়ী করনের পরে স্টাফ কন্ট্রিবিউটরী প্রভিডেন্ট ফান্ড (CPF), গ্রাচুইটি, বার্ষিক ইনক্রিমেন্ট, ৩টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা ( মূল বেতনের ২০%), সিটি ভাতা (ঢাকা ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার জন্য মূল বেতনের ৪০%), সংস্থার নীতিমালা অনুযায়ী চিকিৎসা সেবা, স্টাফ কল্যান তহবিল সেবা। তাছাড়াও কর্মরত অবস্থায় মৃত্যুবরন করলে নমিনী কে এ সংক্রান্ত তহবিল হতে নির্ধারিত পরিমান আর্থিক সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শর্তাবলী: আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের সদ্য তোলা ২ কপি ছবি ও সকল পরীক্ষা পাশের মূল সনদ পত্রের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সদনপত্র ও মূল নাগরিকত্ব সনদপত্র, অনাত্মীয় দুইজন বিশিষ্ট ব্যক্তির রেফারেন্স ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং মোবাইল নম্বর সহ নির্বাহী পরিচালক, রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ), বরাবর স্ব-হস্তে লিখিত আবেদন পত্র সহ প্রার্থীগণকে আগামী ০৫ মে ২০১৮ (শনিবার) তারিখে সংস্থার প্রধান কার্যালয়, আরআরএফ ভবন, সিএন্ড বি রোড, কারবালা, যশোর-৭৪০০ এ উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহন করতে হবে। পরীক্ষার দিন সকল পরীক্ষা পাশের মূল সনদ পত্র ও জাতীয় পরিচয় পত্র দেখাতে হবে। সকল পদের জন্য প্রার্থীদের পরীক্ষার দিন ২০০/= টাকা রেজিষ্ট্রেশন ফি বাবদ (অফেরতযোগ্য) নগদ প্রদান করে নির্বাচনী পরীক্ষায় (লিখিত/মৌখিক/কম্পিউটার) অংশগ্রহন করতে হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

সকল পদের পরীক্ষার্থীদের কে সকাল ৯.০০ ঘটিকার মধ্যে প্রধান কার্যালয়, আরআরএফ ভবন, সিএন্ড বি রোড, কারবালা, যশোর-৭৪০০ এ উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে।

www.rrf-bd.org
প্রশাসন ও মানব সম্পদ

এছাড়া,

এপ্লাইয়ের ব্যপারে কিছু বলতে চাইলে কমেন্টে লিখুন
 

6 thoughts on “কত সহজে ম্যনেজার হিসেবে ২৬০০০ বেতনে জব পাওয়া যায় তা এই সার্কুলারের পুরো অংশ দেখলেই বুঝতে পারবেন”

  1. আমার মেজর ছিল ফিনান্স ,আমি বি.বি.এ শেষ করেছি ।আমার একটি চাকরি খুবই প্রয়োজন।

    ফোনঃ 01728729358

Leave a Reply

Your email address will not be published.