ট্রেইনি পদে ৫ তারিখ পর্যন্ত ২৮৩৭০ টাকা বেতনে জব দিচ্ছে IFIC ব্যাংক – ১২ মাস পর বেতনে ৩৫৯৯০ টাকা হবে

আপনি হয়তো অলরেডি এই সার্কুলারটি দেখেছেন আমাদের পেজেই। অনেকে হয়তো বা এপ্লাই ও করে ফেলেছেন। যারা এপ্লাই করে ফেলেছেন তাদের কে বলার কিছু নেই। অনেকে আছেন হয়তো বা সার্কুলারটি দেখেছেন এবং বেশ ভাল করে পড়ে সার্কুলারটি সম্পর্কে সম্যক ধারনে অর্জন করে ফেলে রেখেছেন এই আশায় যে, আর কয়টা দিন যাক তার পরেই এপ্লাই করা যাবে। তারা হয়তোবা ভাবছেন, দিন তো আছেই, এত তাড়াহুড়ার কি আছে। এই ধরনের মেন্টালিটি নিয়ে যারা বসে আছেন তাদের কে একটা জিনিস মনে করিয়ে দিতে চাই। হয়তো বা অনেকেই বুঝে ফেলেছেন আমি কি মনে করিয়ে দিতে যাচ্ছি। যারা বুঝে ফেলেছেন তাদের কিছু বলার নেই কিন্তু যারা বুঝেন নি তাদেরকে বলছি, ছোটবেলায় কি একটা ইংরেজি অনুবাদ পড়েছিলেন, টাইম এন্ড টাইড ওয়েট ফর নান? আশাকরি এখন মনে পড়েছে। অনেকেই হয়তো ভাবছেন যে, এই কথা এত ঘুরিয়ে পেচিয়ে বলার কি আছে, তাইতো?

ঘুরিয়ে পেচিয়ে বলি আর যাই বলি না কেন, এই অসাধারন চাকরিটি হয়তোবা আপনি পেয়েই যেতেন কিন্তু সঠিক সময়ে আবেদন না করার কারনে পাওয়ার সম্ভবনা পুরোটাই হারিয়ে ফেলবেন। তাই আরেকবার শধুমাত্র আপনার জ্ঞাতার্থ জানাতে চাই যে, এই চাকরিটিতে এপ্লাই করার লাস্ট ডেট অক্টোবরের ৫ তারিখ। এই মানে হচ্ছে আপনি হাজার চাইলেও ৫ তারিখের পর এপ্লাই করতে পারবেন না। দয়া করে ৫ তারিখের আগেই এপ্লিকেশন জমা করে দিন।

আগে যারা সার্কুলারটি পড়েছেন বা মুল সার্কুলারটি দেখেছেন তারা হয়তো বা মুল সার্কুলারটির লিংক ভুলে গিয়ে থাকতে পারেন তাই এখনে আরেকবার মুল সার্কুলারের লিংক দিয়ে দিচ্ছি। আশাকরি এপ্লাই করতে আগ্রহী হলে কাজে লাগবে। মুল সার্কুলার দেখার জন্য এখানে ক্লিক করে দেখতে পারেন

এছাড়া এর আগে সার্কুলার বিষয়ে অতীব গুরুত্বপুর্ন কিছু বিষয় উল্লেখ করেছিলাম সেগুলো দেখতে চাইলে এখানে ক্লিক করেই দেখতে পেতে পারেন

মনে রাখবেন, এর আগে পোস্টে এই সার্কুলারের খুটিনাটি নানা বিষয়ে আলোচনা করেছি। সো, এপ্লাই করতে যদি আপনি আগ্রহী হয়েই থাকেন সেক্ষেত্রে অবশ্যই এর আগের প্রকাশিত পোস্ট পড়ে নেয়ার জন্য আন্তুরিক অনুরোধ রইলো। আর যদি ডাইরক্ট মুল সার্কুলারে প্রবেশ করতে চান তাহলে উপরের লিংক ফলো করুন।