তিতাস গ্যাস নিয়োগ – সরাসরি জব দিচ্ছে ১৬০০০ থেকে ৩৮০০০ পর্যন্ত বেতনে

সরাসরি জব দিচ্ছে মানে ব্যপারটা এমন না যে আপনি গেলেন আর আপনাকে ১ টা দিয়ে দিলো! অবশ্যই আপনাকে কিছু নিয়ম কানুন ফলো করতেই হবে। এবং আপনাকে অবশ্যই এপ্লাই ও করতে হবে নিয়ম মাফিক।

তিতাস গ্যাস সম্পর্কে বলার কিছু নেই। বাংলাদেশে এমন কোন মানুষ আছে কিনা জানিনা যিনি তিতাস গ্যাস কিসের অফিস সেটা জানেন না।

তিতাস গ্যাস হচ্ছে আমরা যে গ্যাসের চুলার ব্যাবহার করে রান্না বান্না করে থাকি সেই গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি। পাইপের যে চুলা আছে সেটার কথা বলা হচ্ছে। সিলিন্ডার নয়।

প্রসংগত উল্লেখ্য যে, তিতাস গ্যাস পেট্রোবাংলার একটি কোম্পানি। এর মুল অফিস হল কাওরান বাজারে যা অনেকেই দেখে থাকবেন। কাজী নজরুন ইসলাম এভিনিউ তে এই তিতাস গ্যাসের অফিস অবস্থিত।

অনেকে গুলো পদের কথা উল্লেখ আছে সার্কুলারে। বেতনের কথা উল্লেখ আছে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬ শত ৪০ টাকা। যেহেতু ভিন্ন ভিন্ন ক্যটাগরির ভিন্ন ভিন্ন পদের জন্য এই বিজ্ঞপ্তি এসেছে তাই এমন বেতন। অর্থ্যাত, বেতন ১৬ হাজারের পদ ও যেমন আছে তেমনি আরো উচ্চতর লেভেলের ৩৮ হাজার পর্যন্ত বেতনে পদ ও আছে। আপনি আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী পদ সিলেক্ট করে এপ্লাই করবেন।

তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এন্ড ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড বা টি জি টি ভি সি এল কতৃক উল্লেখিত পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে উল্লেখিত শর্তাদি পুরন সাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিক দের নিকট থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। – এগুলো হুবুহু মুল সার্কুলারের লেখা কথা থেকে লিখলাম কারন এখানে একটি শব্দ লক্ষ্য করবেন যেটা হল, সরাসরি নিয়োগ এর কথা বলা হয়েছে।

মুল সার্কুলারের মধ্যে আরো বেশ কিছু গুরুত্বপুর্ন কথা উল্লেখ আছে যা প্রত্যেক এপ্লিকেন্টের জানা আবশ্যক। আমি এখানে সেগুলো উল্লেখ করলাম না। আপনারা যারা এপ্লাই করবেন তারা মুল সার্কুলার দেখে নিজ দায়িত্বে জেনে নিবেন

এখানে ক্লিক করে মুল সার্কুলারটি দেখে নিতে পারেন। সেখানে প্রায় সব কিছুই উল্লেখ আছে। এছারা বাড়তি সকল বিষয় জানতে হলে মুল সার্কুলারে উল্লেখিত ওয়েব লিংকে গিয়ে জেনে নিতে পারবেন।

আপাতত এত টুকুই। শুভকামনা সবার জন্য। ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।