নতুনভাবে জব দিচ্ছে Walton – সব ঠিক থাকলে এপ্লাই করে জয়েনিং এর ১ম ধাপ সম্পন্য করতে পারবে সকলেই

ওয়ালটনে চাকরির ব্যপারে নতুন করে বলার তেমন কিছু নেই। আমাদের ওয়েবসাইটে ওয়ালটনের বহু সার্কুলার প্রকাশ করা হয়েছে তা অনেকেই জানেন। নতুন যারা আমাদের সাইটে এসেছেন তাদেরকে স্বাগতম জানিয়ে শুরু করতে চাই আজকের ওয়ালটনের নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে বিশধ আলোচনা করতে।

ওয়ালটনে চাকরি করতে চাইলে বেশ কিছু ব্যপার আপনার জানা খুবই দরকার। কারন ওয়ালটনের চাকরির বিভিন্ন স্তর রয়েছে। অনেকেই আছে যারা ওয়ালটনে চাকরি বলতে মনে করেন যে, এই চাকরি বোধ হয় ওয়ালটনের মুল অফিসে। আবার অনেকে মনে করেন যে, ওয়ালটনে চাকরি মানেই ওয়ালটনের বিভিন্ন শোরুমে কাজ করা। কেউ কেউ আছেন যারা ভাবেন যে, ওয়ালটনে চাকরি মানেই ওয়ালটন মোবাইল বিক্রির কাজ।

উপরে যে সব ধারনার কথা বলা হল, তার প্রত্যেকটি কাজই ওয়ালটনে ক্ষেত্রে প্রযোজ্য। কারন আপনি যদি ওয়ালটনের কাজের সার্কুলারগুলো একটু আধটু ঘাটাঘাটি করে দেখেন তাহলে দেখতে পাবেন নানা ধরনে সার্কুলারে ভরপুর। তার মধ্যে প্রচুর সার্কুলার দেখবেন এমন যেখানে বলা আছে যে, ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রির নিয়োগ বিজ্ঞপ্তি। এটা হচ্ছে এক ধরনের কাজ। আবার দেখবেন কিছু কিছু আছে, ওয়ালটন প্লাজাতে চাকরির বিজ্ঞপ্তি। আশাকরি ওয়ালটন প্লাজা সকলেই চিনে থাকবেন। ওয়ালটন প্লাজা হল সেই সব প্লাজা যেখানে ওয়ালটনে প্রায় সকল পন্য একটি বড় শোরুমে সাজানো থাকে এবং বিক্রি হয়। ওয়ালটনের প্রোডাক্ট কিনতে চাইলে ওয়ালটন প্লাজায় গিয়ে কিনলে বেশ ভাল মত দেখে শুরু বুঝে শুনে কেনা যায়। আর তাছাড়া ওয়ালটন প্লাজাতে নানাবিধ অফারের ছড়াছড়ি থাকে সব সময়।

এই ওয়ালটন প্লাজাতে দেখবে বেশ কর্মি কাজ করে থাকেন। এরাও ওয়ালটনের কর্মী। এসব প্লাজাতে কাজের সার্কুলারও পাওয়া যায়।

আরেকটা আছে, ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিস লিমিটেড। এখানে কাজের নিয়োগ বিজ্ঞপ্তিটিও প্রকাশিত হয়ে থাকে নিয়মিত।

এছাড়া আরো একটা ওয়ালটন জবের টাইপ আছে। ধরুন কেউ ওয়ালটনের সকল প্রোডাক্ট নিজের দোকানে ওয়ালটন শোরুমের মত করেই শুধুমাত্র ওয়ালটনের সকল প্রোডাক্ট বিক্রি করে থাকে। সেসব প্রাইভেট দোকানে কাজের বিজ্ঞপ্তিও মাঝে মাঝে দেখা যায় তবে খুবই কম।

তারপর ধরুন যারা মোবাইল ইঞ্জিনিয়ার তাদের জন্য আলাদা জব সার্কুলারও প্রকাশিত হয়। সেগুলো হাই প্রোফাইল জব বলা যায়।

তবে আপাতত, একদম ব্র্যান্ড নিউ ২ টি সার্কুলার দেখুন এখানে ক্লিক করেই।