পাবনায় অস্থায়ী সরকারি চাকরি ৫৩০০০ পর্যন্ত বেতনে করতে চাইলে দরখাস্ত জমা দিতে হতে খুবই দ্রুত কারন সময় নেই একদম

আগেই বলে নিচ্ছি যে এই সার্কুলারের লাস্ট ডেট ১৬ তারিখ। তাই যদি এপ্লাই করতেই চান তাহলে ১৬ তারিখের আগেই দ্রুত এপ্লাই করে ফেলুন। মনে রাখবেন এটি সম্পুর্ন অস্থায়ি ভিত্তিতে সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। যে পদের জন্য এই সার্কুলার প্রকাশিত হয়েছে, সেই পদে কর্মরত কর্মকর্তা ছুটিতে থাকায় তার শুন্য পদ পুর্ন করার জন্য এই সার্কুলার এসেছে। যিনি ছুটিতে আছেন বা যাবেন তিনি ফিরে আসার আগ পর্যন্ত সম্ভবত এই পদের জন্য নিয়োগ নেয়া হচ্ছে। সার্কুলারে স্পস্ট উল্লেখ আছে যে, ছুটি চলাকালীন সময় পর্যন্ত অস্থায়ী ভিত্তি নিয়োগের নিমিত্ত এই উল্লেখিত পদের জন্য বাংলাদেশের স্থায়ি নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে। সুতরাং এটি স্থায়ি সরকারি চাকরি নয়, এই কথাটি মাথায় রাখবেন।

আবেদন করার জন্য নির্দিষ্ট ফর্ম ফর্মেট রয়েছে। সেই নির্দিষ্ট ফরমেটেই এপ্লিকেশন জমা দিতে হবে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সেই ওয়েবসাইটেই ফরমেট পাওয়া যাবে। ওয়েব সাইটের নাম মুল সার্কুলারের ভেতরে দারুন সহজভাবে উল্লেখ করা আছে। মুল সার্কুলার দেখে সেই ওয়েবসাইটের নাম জেনে নিবেন। তারপর সেই ওয়েব সাইটে গিয়ে আবেদন করা ফরমেট ডাউনলোড করে নিবেন। অতঃপর সেই ডাউনলোড করা আবেদন ফরমেট পুর্ন করতে হবে। আবেদন ফর্ম পুরন করে, পুরনকৃত আবেদন ফর্ম সংশ্লিষ্ঠ অফিসে জমা দিতে হবে। মনে রাখবেন, এপ্লিকেশন শুধু মাত্র সংশ্লিস্ট অসিফে পৌছাতে হবে ডাকের মাধ্যেমে। অর্থ্যাত ডাকযোগে আপনার পুর্নাংগ এপ্লিকেশন জমা দিতে সংশ্লিষ্ট অফিসের ঠিকানায়। অফিসের ঠিকানা আপনি পাবেন মুল সার্কুলারের ভেতরেই। আরো একটি কথা মনে রাখবেন যে, আবেদন পত্র অবশ্যই ছুটির দিন ছাড়া গিয়ে পৌছাতে হবে। ছুটির দিনে কোন আবেদন পত্র গ্রহন করার উপায় নেই।

আবেদন পত্র জমা করা যাবে ১৬ তারিখ অফিস চলাকালীন সময়ে। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সংশ্লিস্ট অফিস খোলা থাকে। সুতরাং ১৬ তারিখে যদি আপনার আবেদন পত্র জমা হয় তবে খেয়াল রাখবেন যে, সকাল ৯ টা থেকে বিকাল ৫ টার মধ্যে হয়ে থাকে।

এছারা অন্যান্য যা যা দরকারি উপকরন লাগবে এবং অন্যান্য যাবতীয় তথ্য আপনি পেয়ে যাবেন মুল সার্কুলারে। এখানে ক্লিক করেই মুল সার্কুলারটি দেখে নিতে পারবেন যে কেউ।