প্রবেশেই ২৮৩৭০ টাকা বেতনে কাজ দিচ্ছে IFIC ব্যাংক – বছর শেষে বেড়ে হবে ৩৫৯৯০ টাকা

আপনি প্রবেশ করবেন যখন তখন আপনাকে প্রবেশনারি পদে জয়েন করতে হবে। তখন আপনি পাবেন প্রতি মাসে ৩৫ হাজার ৩ শত ৭০ টাকা। এই ৩ হাজার ৩ শত ৭০ টাকা করে প্রতি মাসে বেতন পাবেন পুরো ১ বছর বা ১২ মাস। এই হিসেবে ১ বছরে আপনার ১২ মাসের বেতন যুক্ত করে হিসেব করলে হবে ৩ লক্ষ ৪০ হাজার ৪ শত ৪০ টাকা। অর্থ্যাৎ, ১ম বছরে বাৎসরিক বেতন ৩ লক্ষ ৪০ হাজার ৪ শত ৪০ টাকা।

এবার আসা যাক পরবর্তী অংশে। পরবর্তী অংশ মানে হচ্ছে যে, ১ বছর বা ১২ মাস পর বেতন কেমন হবে। ১ বছর পর বেতন হবে প্রতি মাসে ৩৫ হাজার ৯ শত ৯০ টাকা।

এখন কথা হচ্ছে ১ বছর কমপ্লিট হলেই কি বেতন ৩৫ হাজার ৯ শত ৯০ হয়ে যাবে? উত্তর হচ্ছে যে, সার্কুলারে স্পস্ট উল্লেখ আছে যে, অন সাক্সেসফুল কমপ্লিশন অফ ওয়াল ইয়ার, আপনি ব্যাংকে রেগুলার কার্যক্রমে অংশগ্রহন করবেন এবং বেতন হবে ৩৫ হাজার ৯ শত ৯০ টাকা।

এবার আসা যাক, পদের দিকে। ১ম বছরে ১২ মাস ব্যাপি আপনার পদের নাম হবে ট্রেইনি এসিস্টেন্ট অফিসার বা টি এস ও। এবং ১ বছর পর আপনার বেতনে সাথে সাথে পদবীর নাম পরিবর্তন হয়ে রুপান্তরিত হবে এসিস্টেন্ট অফিসার। সো, ১ বছর কোনমতে কমপ্লিট করতে পারলেই বেতন এবং পদবী দুইই পরিবর্তন হয়ে উচ্চতর হবে।

আবেদন করা যাবে অক্টোবরের ৫ তারিখ পর্যন্ত। এপ্লাই করার জন্য মুল সার্কুলারে প্রদত্ত লিংকে ক্লিক করে যাবতীয় নিয়ম ফলো করে তারপর আবেদন সম্পন্য করতে হবে।

মুল সার্কুলারে আবেদন পত্র জমা দেবার জন্য সকল নিয়ম দারুন সহজ ভাবে লিপিবদ্ধ করা আছ। এপ্লাই করার আগে বা দরখাস্ত জমা প্রদান করার আগে অবশ্যই সার্কুলারে উল্লেখিত যাবতীয় নিয়ম কানুন খুব ভাল করে পড়ে নিবে। তা না হলে সার্কুলারে উল্লেখিত অনেক কিছু বাতিল হয়ে যেতে পারে।

মুল সার্কুলার দেখার জন্য ক্লিক করুন এখানে। মনে রাখবেন, যেহেতু আবেদন জমা দেবার লাস্ট ডেট ৫ তারিখ সেহেতু ৫ তারিখের আগেই জমা প্রদানের সকল কিছু শেষ করে ফেলবেন।