রিলেশন পদেই Prime Bank এ হাই সেলারির Job -এ জয়েন করতে দরখাস্ত করতে হবে ১০ এর আগেই

প্রাইম ব্যাংক লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রিলেশন এন্ড কমপ্লায়েন্স অফিসার পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আবেদন করা যাবে অক্টোবরের ১০ তারিখ পর্যন্ত। সো, ১০ তারিখের আগেই এপ্লাই করার অনুরোধ রইলো। এই চাকরির সবচেয়ে গুরুত্বপুর্ন দিক হল, এই চাকরির লোকেশন দেয়া আছে হেড অফিস। এখন, হেড অফিসেই জয়েনিং হবে নাকি যে কোন ব্র্যঞ্চে হবে এটা আমি শিউর না। তবে যেহেতু হেড অফিসের লোকেশন উল্লেখ করা আছে সেহেতু হেড অফিসেই জয়েনিং হবার সম্ভাবনা আছে।

বিশেষ দিক বললাম এই কারনে যে, যে কোন কোম্পানিই হোক না কেন, সেই কোম্পানির হেড অফিসে কাজ করতে পারা অনেক ভাগ্যের ব্যাপার। সো, এই চাকরির জয়েনিং যদি ডাইরেক্ট হেড অফিসেই হয় সেক্ষেত্রে শুরুতেই ভাগ্য ভাল বলে উল্লেখ করা যেতেই পারে। আর তাছাড়া অন্য প্রতিষ্ঠানের হেড অফিসে কাজের চেয়ে ব্যাংকের হেড অফিসে কাজ করার মজাই আলাদা। সবচেয় ব্যরিক্রম যেটা হয় সেটা হল, কেউ যদি জিজ্ঞেস করে যে, কোন ব্র্যঞ্চে কাজ করেন, সেক্ষত্রে বুক ফুলিয়ে বলা যায়, হেড অফিসে কাজ করি।

তবে হেড অফিসে জয়েনিং হোক আর যে কোন ব্র্যাঞ্চেই হোক না কেন, সবার আগে যে ঘটনাটি ঘটতে হবে সেটা হল, সবার আগে চাকরিটা পেতে হবে। আর চাকরিটা পেতে হলে অবশ্যই নির্দিস্ট সময়ের মধ্যে সকল প্রকার নিয়ম কানুন মেনে এপ্লাই করতে হবে।

আর এপ্লাই করার আগে অবশ্যই ভাল করে সার্কুলারটি পড়ে নিবেন ঠান্ডা মাথায়। কারন তাড়াহুড়া করে সার্কুলার না পড়েই এপ্লাই করে ফেললে দেখা যাবে অনেকে গুরুত্বপুর্ন জিনিস বাদ পড়ে গিয়েছে।

এই ক্ষেত্রে আমার এক বন্ধুর কথা মনের পড়ে গেল, সে একটি চাকরির সার্কুলার ভাল মত না পড়েই এপ্লাই করে ফেলার পর ১০ দিন অতিক্রান্ত হবার পর টের পেয়েছিল যে, সে যেই পদের জন্য এপ্লাই করেছে সে পদের জন্য এপ্লাই করার শিক্ষাগত যোগ্যতাই তার নেই।

তাই এপ্লাই করার আগে পারলে সার্কুলার প্রিন্ট করে নিয়ে ভাল করে ২/১ দিন ওটা ভাল করে স্টাডি করুন। দেখবেন অনেক না জানা তথ্য বেরিয়ে আসবে।

এই সার্কুলারটি ভাল করে দেখে পড়ার জন্য ক্লিক করুন এখানে। তারপর নিয়ম মত এপ্লাই করে দিন।