শিক্ষানবিশ কালেই ২৮ হাজার ৩ শ ৭০ টাকা বেতন – দেশের যেকোন স্থানে কর্মী নিচ্ছে IFIC ব্যাংক এবং ৩৫ হাজার টাকা প্লাস বেতন পাবেন শিক্ষানবিশ কাল শেষ হলে

আই এফ আই সি ব্যাংকের দারুন এক নিয়োগ বিজ্ঞপ্তি এটি। কারন এতে করে আপনি ট্রেইনি পদের জন্যই হাই সেলারিতে কাজ করতে পারবেন। শুধু তাই নয় শিক্ষানবিশ বা ট্রেইনি পিরিয়ড শেষ হলে আপনি পাবেন আরো বেশি বেতন। শিক্ষানবিশ কালে বেতনে ক্ষেত্রে উল্লেখ আছে যে, ট্রেইনি পিরিয়ডে বেতন থাকবে ২৮ হাজার ৩ শত ৭০ টাকা বা ২৮,৩৭০ টাকা। আবার এই সেলি বেড়ে যাবে যখন আপনার শিক্ষানবিশ বা ট্রেইনিং পিরিয়ড সমাপ্ত হবে। সেক্ষেত্রে সমাপ্ত হবার পর থেকে আপনার মান্থলি সেলারির পরিমান হবে ৩৫ হাজার ৯ শত ৯০ টাকা। তবে শিক্ষানবিশ বা ট্রেইনি পিরিয়ড অবশ্যই সাক্সেসফুল্লি কমপ্লিট হতে হবে। উল্লেখ আছে যে, ট্রেইনি চলাকালিন সময়ের পরিমান ১ বছর বা ১২ মাস। অর্থ্যাত পুরো ১২ টি সেলারি আপনি পাবেন প্রায় ২৯ হাজার টাকা এবং তারপর থেকে আপনি পাবেন প্রতি মাসে প্রায় ৩৬ হাজার টাকা।

এই সার্কুলারটি আমরা আমাদের এই সাইটেই আরো একবার প্রকাশ করেছিলাম। সেখানে আরো বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনি চাইলে সেই আগের প্রকাশিত সার্কুলারটি দেখতে পারেন। আমাদের ফেসবুক পেজেই পেয়ে যাবেন সেই আগের প্রকাশিত সেম নিয়োগ বিজ্ঞপ্তিটি।

যাইহোক, সার্কুলারটি আরো ১ বার প্রকাশ করলাম কারন প্রচুর ভিজিটর সার্কুলারটিতে আগ্রহ প্রকাশ করছে তাই ভাবলাম আর ১ বার প্রকাশ করা হলে সবার জন্য উপকার হলেও হতে পারে।

এই সার্কুলার অনুযায়ি আবেদন জমা দেবার শেষ সময় অক্টোবরের ৫ তারিখ। সো, ৫ তারিখের আগেই দরখাস্ত জমা দেবার ট্রাই করবেন। দরখাস্ত জমা দেবার সকল নিয়ম আগের প্রকাশিত এই একই সার্কুলার দেখে জেনে নিতে পারবেন।

আগের সার্কুলারটি যারা খুজে পাচ্ছেনা না তারা এখানে ক্লিক করে দেখে নিতে পারেন। তবে আমি সাজেস্ট করবো আপনি আমাদের ফেসবুক পেজে খুজে দেখুন যাতে করে আপনার ২ টি লাভ হবে। প্রথমত আপনি আপনার এই সার্কুলারটি খুজে পাবেন। আর দ্বিতিয়ত, আপনি আমাদের পেজে প্রকাশিত আরো অনেক দারুন দারুন কিছু নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারবেন। এমন ও হতে পারেন যে, মে বি এই চাকরিটি আপনি পেলেন না কিন্তু অন্য যে সার্কুলারগুলো দেখবেন সেখান থেকে যেকোন একটি জব আপনার হয়ে যাবে ইনশাআল্লাহ।

ভাল থাকবেন। আল্লাহ হাফেজ!