সরকারি ওয়াপদা বিদ্যুৎ অফিসে ২২০০০ থেকে ৫৩০০০ বেতন – HSC/ SSC তেল GPA ৩ এর উপরে থাকতে হবে

সহকারি পরিচালক পদের জন্য এই সার্কুলার প্রকাশ করেছে বংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, কর্মচারি পরিদপ্তর, ওয়াপদা ভবন (৫ম তলা), মতিঝিল বানিজ্যিক এলাকা, ঢাকা – ১০০০ থেকে।

বেতন উল্লেখ করা আছে ২২,০০০ টাকা থেকে ৫৩,০৬০ টাকা এবং অন্যান্য প্রচলিত সরকারি সকল ভাতাদি।

শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে বানিজ্যে স্নাতকোত্ত্র এমবিএ যেখানে বিষয়গুলো থাকতে হবে একাউন্টিং, ফিন্যন্স, মার্কেটিং, এম আই এস এবং আরো কিছু যেগুলো মুল বিজ্ঞপ্তিতে নিচে দেখতে পাবেন। তবে কোন ফলাফলে ২য় বিভাগ বা শ্রেনী বা সমতুল্য জিপিএ থাকা চলবে না। মাইক্রোসোফট অফিসে প্রশিক্ষন থাকতে হবে।

বয়স থাকতে হবে ১৮-৩০ এর মধ্যে এপ্রিল ৫, ২০১৮ তারিখে।

অনলাইনে আবেদন জমা দিতে হবে। এপ্রিল ৩০, ২০১৮ পর্যন্ত আবেদন জমা দেয়া যাবে। অনলাইনে আবেদন ফর্ম ফিলাপ করার পর ০০ টাকা ফি জমা দিতে হবে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে।

কিভাবে আবেদন করবেনঃ

আবেদন জমা দেয়ার ফর্ম ফিলাপ করার জন্য এখানে ক্লিক করে ফর্ম ফিলাপ করুন। ১০ এপ্রিল ২০১৮ থেকে আবেদন ফর্ম ফিলাপের অনলাইন ফর্ম উন্মুক্ত হবে।

মুল সার্কুলারটি দেখতে এখানে ক্লিক করে ক্লিয়ারভিউ ইমেজ দেখতে পারেন অথবা নিচের ইমেজে মুল সার্কুলারটির কপি প্রদান করা আছে। নিচের ইমেজ যদি আপনার মোবাইলে ক্লিয়ার না দেখা যায় তাহলে এখানে ক্লিক করে ক্লিয়ারভিউ ইমেজ দেখতে পারেন।

এছাড়া,

 

13 thoughts on “সরকারি ওয়াপদা বিদ্যুৎ অফিসে ২২০০০ থেকে ৫৩০০০ বেতন – HSC/ SSC তেল GPA ৩ এর উপরে থাকতে হবে”

  1. Ami pran rfl a job kore 5 year.akhon vlo kono company tay tsm hisabay joint korte sai…..con.01768193744 /mdmerajulislam752@gmail.com

  2. আমি
    “সরকারি
    ওয়াপদা বিদ্যুৎ অফিসে চাকরী করতে ইচ্ছুক।
    আমি SSC পাস করছি।
    GPA :- 3.72 পেয়েছি।
    আমি এখন সেকেন্ড ইয়ারে পড়া শুনা করি।

  3. আমি বিদ্যুৎ অফিসে চাকরি করতে ইচ্ছা আছে

Leave a Reply

Your email address will not be published.