১ লক্ষ পয়ষট্টি হাজার টাকা বেতনে জব দিবে PKSF বা পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন – এছাড়া ১ লাখ টাকা এবং ৬২ হাজার বেতনে পদও খালি আছে

৩ টি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন বা পি কে এস এফ (PKSF) থেকে। পদের নাম গুলো হল – ১। সিনিয়র প্রোগ্রাম ম্যনেজার (কমিউনিটি মবিলাইজেশন, ২। এসিস্টেন্ট প্রোগ্রাম কো অর্ডিনেটর (অডিট) এবং ৩। জুনিয়র অফিসার (লজিস্টিক এন্ড এডমিনিস্ট্রেটিভ সাপোর্ট)

উপরের ৩ টি পদের জন্য ১ টি পোস্ট খালি আছে। ১ নং পদের বেতন ১ লাখ ৬৫ হাজার টাকা, ২ নং পদের বেতন ১ লাখ ৫ হাজার টাকা এবং ৩ নং পদের বেতন ৬২ হাজার টাকা।

আগ্রহী হয়ে থাকলে আগামি অক্টোবর মাসের ১০ তারিখের মধ্যে এপ্লিকেশন জমা দিতে হবে। এপ্লাই করা যাবে পি কে এস এফ এর ওয়েবসাইটের মাধ্যেমে। পি কে এস এফ এর ওয়েবসাইটের ঠিকানা ডব্লিও ডব্লিও ডব্লিও ডট পি কে এস এফ – বি ডি ডট ও আর জি। উল্লেখ আছে যে, সেই ওয়েবসাইটেই ডিটেল টার্মস এন্ড কন্ডিশন এবং ইন্সস্ট্রাকশন দেয়া আছে। আরো উল্লেখ আছে আছে যে, অনলি শর্ট লিস্টেট ক্যন্ডিডেট উইল বি কন্টাক্টেড তার মানে হচ্ছে খুবই অল্প সংখ্যক ক্যান্ডিডেট দের সাথে যোগাযোগ করা হবে।

প্রসংগত উল্লেখ্য যে, পি কে এস এফ বা পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন একটি ওর্গানাইজেশন যেটি ১৯৯০ সালে এস্টাব্লিশ করা হয়। এই ওর্গানাইজেশনে উদ্যেশ্য হল সাস টেইনেবল পোভার্টি রিডাকশন থ্রু এমপ্লয়মেন্ট জেনারেশন।

যেহেতু আবেদন জমা দেবার শেষ তারিখ আগামি অক্টোবরের ১০ তারিখ সেহেতু যারা এপ্লাই করতে চান তারা অবশ্যই ১০ তারিখের আগে এপ্লাই করার সকল প্রকৃয়া সম্পন্য করবেন। ১০ তারিখের পরে আবেদন জমা দেয়া যাবেনা।  আর যেহেতু আবেদনের সমগ্র প্রকৃয়া অনলাইনে করতে হবে সেহেতু অনলাইনে জমা দেবার সময় সকল নিয়ম কানুন ফলো করে তারপর এপ্লাই করবেন।

মনে রাখবেন একটা সার্কুলার দেখেই হুট করে তাড়াহুড়া করে এপ্লাই করে ফেলবেন না। যদি এপ্লাই করতেই চান তাহলে সার্কুলারটি ২/১ দিন ভাল করে পড়ে নিবেন। বেশ কয়েক বার পড়বেন কারন ১ বার পড়েই যদি আপনি হাপিয়ে উঠেন তাহলে অনেক গুরুত্বপুর্ন তথ্য আপনার গোচর থেকে বাদ পড়ে যেতে পারেন।

মুল সার্কুলাটি দেখে নিন এখানে ক্লিক করে।