৩১ পর্যন্ত Robi নিচ্ছে ট্রেইনি পদেই সর্বোচ্চ বেতনে কর্মী – উন্মুক্ত সবার জন্য

এই মাসের ৩১ তারিখ পর্যন্ত ট্রেইনি পদে লোক নিচ্চে রবি। যারা এপ্লাই করতে চেয়েছিলেন তারা এপ্লাই করে ফেলুন।

রবিতে যারা কাজ করতে চেয়েছিলেন তাদের স্বপ্ন পুরনের যাত্রাটাকে আরো একটু সহজ করার জন্য রবি পাবলিশ করেছে সম্পুর্ন নতুন এক চাকরির বিজ্ঞপ্তি।

রবি মোবাইল অপারেটর বাংলাদেশের বড় মোবাইল অপারেটর গুলোর মধ্যে ১ টি। সো, এখানে জব নিয়ে নিশ্চিন্তে লাইফ পার করে দিন।

এই সার্কুলারটি একটু ব্যাতিক্রম টাইপের কারন এটাতে বিনা অভিজ্ঞতাতেই আপনি জয়েন করতে পারবেন ট্রেইনি হিসেবে। এই পদের যে সার্কুলার টি রবি প্রকাশ করেছ সেই সার্কুলারটির পদের নাম হচ্ছে Graduate Trainee under Young Talent Program বা গ্রেজুয়েট ট্রেইনি আন্ডার ইয়াং ট্যলেন্ট প্রোগ্রাম।

সার্কুলারে সকল নিয়ম কানুন সব কিছু দারুন সহজ ভাবে উপস্থাপন করা আছে। যারা এপ্লাই করতে চান তারা সার্কুলার ভাল করে পড়ে নিয়ে এপ্লাই করবেন।

যদি এপ্লাই করতে চান তাহলে খুব সহজেই এপ্লাই করতে পারবেন রবি ক্যরিয়ার ওয়েব লিংকে গিয়ে। অথবা আপনি যদি আরো বিষদ জানতে চান এই চাকরি সম্পর্কে তাহলে এখানে ক্লিক করে জেনে নিতে পারবেন সহজেই।

মনে রাখবেন অন্য সকল সার্কুলারের মত এই সার্কুলারটির ও একটি ডেড লাইন রয়েছে। সো, লাস্ট ডেট শেষ হবার আগেই এপ্লাই করে রাখবেন।

সকল নিয়ম সঠিক ভাবে ফলো করে এপ্লাই করার জন্য স্পেশাল রিকোয়েস্ট রইলো সবার প্রতি। ১ টা কথা মনে রাখবেন, যেকোন চাকরি পাওয়ার ক্ষেত্রে কাউকে কোন প্রকার টাকা প্রদান করবেন না।

আশাকরি বুঝতে পেরেছেন। ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।