৫ দিন ডিউটি – কল সেন্টার জব – Salary 13000 to 16000 – ফিমেলরা চাইলে ঘরে বসেও করতে পারবেন – স্টোডেন্ট হলেও এপ্লাই করা যাবে

ঘরে বসেও কল সেন্টারে কাজ করতে পারবেন এমন এক সার্কুলার প্রকাশ করেছে একটি কল সেন্টার। তবে ঘরে বসে শুধুমাত্র ফিমেল ক্যন্ডিডেট যারা তারাই করতে পাবেন। পুরুষ ক্যন্ডিডেট দের জন্য এই সুবিধা বলবত নেই। আরো ১ টি ব্যপার আছে সেটি হল যারা ঘর থেকে কাজ করবেন বলে স্থির করেছেন তাদের সেলারি অন্যান্য যারা অফিসে গিয়ে কাজ করবেন তাদের তুলনায় ৭০ ভাগ কম হবে। অর্থ্যাত অফিসে গিয়ে যারা কাজ করবেন তারা যদি ১০০ টা পায় সেক্ষেত্রে ঘরে বসে কাজ করলে পাবেন ৭০ টাকা। তবে এই এই হিসেব শধুমাত্র বেসিক সেলারির ক্ষেত্রে প্রযোজ্য হবে। অন্যান্য বেনিফিট উইল রিমেইন সেম, মানে হচ্ছে অন্যান্য যেসব বেনিফিট আছে সেগুলো একই রকম থাকবে।

বেতন উল্লেখ আছে, ১৩ হাজার (১৩০০০) থেকে ১৬ হাজার (১৬০০০) পর্যন্ত। সম্ভবত শুরুতে সেলারি হবে ১৩ হাজার এবং ধীরে ধীরে বেতন বাড়তে বাড়তে হয়ে দাঁড়াবে ১৬ হাজার। তবে বেতনের বাইরেও বেশ কিছু লোভনীয় সুবিধার কথা উল্লেখ আছে সার্কুলারে। তার মধ্যে সবচেয়ে ভাল যেটি সেটি হল ওভারটাইম করা যাবে। ওভার টাইম কাজ করে বাড়তি টাকা প্রাপ্তির সুযোগ আছে। এছাড়া সেলারি রিভিউ হবে হাফ ইয়ারলি বা বছরে ২ বার। সাথে থাকছে ঈদ বোনাস। রমজানের ঈদ এবং কোরবানির ঈদের জন্য বোনাস প্রদান করা হবে। প্রতি মাসের ৫ তারিখের মধ্যে বেতন প্রদান করার কথা উল্লেখ আছে। এছাড়া আছে ইয়ারলি রিক্রিয়েশন বেসড অন পার্ফরমেন্স এবং ইয়ারলি প্রফিট শেয়ারিং বোনাস। অফিসে গিয়ে যারা কাজ করবেন তাদের জন্য আছে অনলিমিটেড কফির ব্যাবস্থা। সাথে আছে বছরে ১০ টি পেইড হলিডে এবং ১৫ টি পেইড ক্যজুয়াল লিভ।

শিক্ষাগত যোগ্যতা কেমন হতে হবে সেক্ষেত্রে বলা আছে ছাত্র এবং গ্রেজুয়েট উভয়েই এপ্লাই করতে পারবে। সপ্তাহে ৫ দিন কাজ এবং ২ দিন হল ডে পবেন।

আবেদন করা যাবে ইমেলের মাধ্যমে। তবে আবেদন জমা দেবার পুর্বে সার্কুলারে প্রদত্ত কিছু স্পেশাল ইন্সস্ট্রাকশন দেয়া আছে সেগুলো অবশ্যই ভাল করে পড়ে নিয়ে তারপর এপ্লাই করবেন।

মুল সার্কুলারে আরো সকল ব্যাপার অত্যন্ত সহজ ভাবে উপস্থাপন করা হয়েছে। তাই আর দেরি না করে এখানে ক্লিক করে মুল সার্কুলারটি দেখে নিন।