৫ ফুট ৫ ইঞ্চি লম্বা এবং বয়স ৩২ এর মধ্যে হলে ৪৫০০০ বেতনে জয়েন করতে পারেন ন্যুনতম সামঞ্জস্যপুর্ন শিক্ষাতেই

যারা এপ্লাই করতে চান তাদের জ্ঞাতার্থে সবার আগে জানাতে চাই যে, এই চাকরির জন্য আবেদন করার বা এপ্লিকেশন সাবমিট করার লাস্ট ডেট এ মাসের ২৪ তারিখ। সুতরাং ২৪ তারিখের আগেই এপ্লাই করবেন আশাকরি। কারন ২৪ তারিখের পরে এপ্লাই করলে তা রিজেক্ট হয়ে যাবে এটাই সাভাবিক।

আপনি চাইলে ঘরে বসে ইন্টারনেট ব্যবহার করেই এপ্লিকেশন সাবমিট করতে পারেন। সার্কুলারে ১ টি ইমেল এড্রেস দেয়া আছে যেখানে আপনি আপনার পুর্নাংগ সিভি সেন্ড করে দিতে পারেন। আপনার যদি সিভির সফট কপি করা থাকে আগে থেকেই সেক্ষেত্রে ইমেলে সিভি পাঠাতে আপনার সময় ১ মিনিটের বেশি লাগার কথা নয়। তবে সিভি পাঠানোর আরো ১ টি উপায় আছে। সেটি হচ্ছে আপনি চাইলে ডাকযোগে সার্কুলারে প্রদত্ত অফিসের ঠিকানায় আপনার সিভি পাঠিয়ে দিতে পারেন। যদি আপনি ইমেলে সেন্ড করতে তাহলে ধরুন লাস্ট ডেটেও আপনি সাবমিট করতে পারতেন। কিন্তু আপনি যদি ডাকযোগে সিভির হার্ড কপি পাঠাতে চান সেক্ষত্রে আজই আপনার সমগ্র পাঠানোর প্রকৃয়া শুরু করে দেয়া উচিত। কারন একটি সিভি ডাকযোগে পৌছানোর জন্য ২৪ থেকে ৭২ ঘন্টার মত সময় লাগে। কিছু কিছু ক্ষেতে আরো বেশি সময় ও লেগে যেতে পারে। সুতরাং এখনি যদি আপনি ডাকযোগে পাঠানোর সিস্টেম শুরু না করেন তাহলে সিভি কোম্পানির অফিসে পৌছাতা ২৪ তারিখ পার হয়ে যেতে পারে। এবং সেক্ষেত্রে আপনি হয়তোবা চাকরিটি পেয়েই যেতেন কিন্তু সিভি দেরি করে পৌছানোর কারনে আপনি শুধু শুধু চাকরি টা থেকে বঞ্চিত হবেন। এটা শুধুমাত্র যারা ডাকযোগে হার্ড কপ সিভি পাঠাতে চান তাদের জন্য উপদেশ বলতে পারেন।

আর যারা অনলাইনে ইন্টারনেট ব্যবহার করেই ইমেলের মাধ্যেমেই সিভি পাঠাবেন বলে ঠিক করেছেন তাদের ক্ষেত্রেও যদি সিভি রেডি না থাকে সেক্ষেত্রে আজই সিভি তৈরি করে ফেলুন তারপর ২৪ তারিখের মধ্যে সময় মত আপনার চাহিদা মাফিক সময়ে আপনার সিভিটি ইমেলে সেন্ড করে দিয়েন।

সিভি পাঠানোর ইমেল বা হার্ড কপি পাঠানোর অফিস ঠিকানা এসব সবই পাবেন মুল সার্কুলারেই। আর এখানে ক্লিক করেই চোখের নিমিষে দেখে নিতে পারেন মুল সার্কুলারটি। আশাকরি সময় মত সিভি সাবমিট করে নিজের পদের দখলের প্রকৃয়া আজই শুরু করে দিবেন। দোয়া রইলো শুধুমাত্র আপনার জন্যই।