Aarong – আড়ং জব – ১২০০০ থেকে ২২০০০ সেলারি – HSC/ SSC বা ন্যুনতম শিক্ষাতে নিয়োগ নিতে পারবেন এই পদ্ধতি অবলম্বন করে

ঢাকাতে আড়ং এর অনেক গুলো শাখা আউটলেট বা শপ বা দোকান আছে। আড়ং ওয়েবসাইটেল দেখলাম আপাতত ১২ টি আছে। এছাড়া ঢাকার বাইরেও আড়ং এর অনেক আউটলেট বা শপ বা দোকান আছে।

ঢাকার মধ্যে আছে ধানমন্ডতেই ২ টি স্টোর। আর ফ্ল্যাগশিপ শাখা স্টোর আছে উত্তরাতে। অন্যদিকে বসুন্ধরা সিটি শপিং মলেও আড়ং এর এক বিশাল স্টোর আছে। শুধু তাই নয় যমুনা ফিউচার পার্কেও আপনি পাবেন আড়ং এর অনেক বড় স্টোর। অন্যকিদে গুলশান, মিরপুর, মগবাজার, বনানীতেও আছে আড়ং স্টোর। ওয়ারি এবং বাসাবোতেও আছে আড়ং এর শপ। সব মিলিয়ে সারা ঢাকার প্রায় বেশ ভাল ভাল নামকারা যায়গায় আড়ং তার আউট লেট গুলো সুন্দর ভাবে সাজিয়ে রেখেছে যাতে ক্রেতা যেখানেই থাকুক না কেন সেখানেই যেন দরকারি কেনাকাটা সেরে নিতে পারেন।

প্রতিটা আড়ং এ কিন্তু বেশ কয়েকটা করে আলাদা আলাদা সেকশন থাকে। অনেকে সেটা জানেন আবার অনেকেই জানেন না। যেমন ধরা যাক, আড়ং এর নিজস্ব ব্র্যান্ডের একটা সেকশন। আবার, তার সাথে সাথেই থাকে তাগা, তাগা ম্যান, হারস্টোরি, গ্রাসরুট ক্যাফে। এই প্রতিটা সেকশনে আলাদা আলাদা ভাবে সব দেখাশোনা করা হয়। এছারা আছে আড়ং এর অনলাইন এডিশন যেখান থেকে ক্রেতা ঘরে বসেই অর্ডার সম্পন্য করে ফেলতে পারেন।

আড়ং এ যখন যাবেন তখন আপনি নিশ্চয় লক্ষ্য করবেন বা যারা অলরেডি গিয়েছেন তারাও দেখেছেন নিশ্চয় যে, প্রতিটা স্টোরে অসংখ্য সেলস ম্যন বা সেলস গার্ল কাজ করছেন। এরা কাস্টমার দেরকে নানা ধরনের সাহায্য সহযোগিতা করে থাকেন। যেমন, কোনটা কেমন জিনিস, কোনটা কোন সাইজের আছে না আছে ইত্যাদি ইত্যাদি। মজার ব্যাপার হচ্ছে, একমাত্র আড়ং এই দেখা যায় যে, সেলস ম্যান বা সেলস গার্ল অনেক অনেক বেশি থাকে। মাঝে মাঝেতো কাস্টমারদের চেয়ে এদের সংখ্যাই বেশি মনে হয়। অবশ্য এত বড় বড় সাইজের এক একটা স্টোর হয় যে, তা সামাল দেবার জন্য সত্যিকার অর্থেই প্রচুর লোক দরকার পড়ে।

আড়ং এর গেটে দেখবেন প্রায়ই একটা বক্স থাকে। সেই বক্সের উপরে লেখা থাকে আপনার সিভি জমা দিন। কিসের সিভি, কারা দিতে পারবে, বয়স কত লাগবে, শিক্ষাই বা কত লাগবে কিছুই উল্লেখ থাকেনা। আসলে এসব সিভি নেয়া হয় সেলস ম্যান বা সেলস গার্ল পদের জন্য। মুলত যারা এখানে সেলস ম্যন বা সেলস গার্ল হিসেবে কাজ করেন তাদের অধিকাংশই সেই বক্সে তাদের নিজের সিভি জমা দিয়েই জব টা পেয়েছেন। যেহেতু শিক্ষার কোন কথাই উল্লেখ থাকেনা সেহেতু শিক্ষা তেমন কোন ব্যাপার না মনে হয়, তবে মেট্রিক ইন্টার পাস হলে ভাল।

আড়ং এ দরখাস্ত জমা দিতে চাইলে এখানে ক্লিক করুন এবং কোন কোন স্টোরে লোক নিচ্ছে