আর্মিতে সরাসরি জয়েনিং শুরু – ফি ৫০০ টাকা – বিয়ে করা ছাড়া

সবার আগে বলতে চাই কোন সাইটের মাধ্যেমে বা কোন ওয়েবসাইটে গিয়ে এপ্লাই করতে হবে। আর্মি ডট টেলিটক ডট কম ডট বিডি – এই ওয়েবসাইটে গিয়েই ২৫ তারিখের আগে এপ্লাই করা যাচ্ছে ভেরি ইজিলি।

আর্মিতে বা সেনাবাহিনীতে নিয়োগের বিজ্ঞপ্তি বা সার্কুলার প্রকাশিত হয়েছে। আবেদন করার লাস্ট ডেটঃ এই পদের জন্য এপ্লাই করার লাস্ট ডেট ২৫ অক্টোবর। উল্লেখ আছে যে, এই পদের জন্য সরাসরি নিয়োগ করা হবে।

এপ্লিকেশন ফি সংক্রান্তঃ

তবে মুল সার্কুলার দেখার আগে জেনে নিন কিছু গুরুত্বপুর্ন তথ্য। এই জবের জন্য এপ্লাই করতে হলে এপ্লিকেশন ফি হিসেবে ৫০০ টাকা জমা দিতে হবে টেলিটকের প্রিপেইড সিম থেকে।

মেরিটাল স্টেটাসঃ

এছাড়া আপনাকে অবশ্যই অবিবাহিত হতে হবে। বিপত্নীক বা বিবাহ বিচ্ছেদকারিগন আবেদন করতে পারবেন না।

শুধুমাত্র পুরুষ প্রার্থীগনই এই পদের জন্য এপ্লাই করতে পারবেন। তবে আরো অনেক গুরুত্বপুর্ন সকল নিয়ম কানুন এবং কিভাবে এপ্লাই করতে হবে তা জানার জন্য মুল সার্কুলার দেখে জেনে নিন।

বয়সঃ

সবশেষ আরেকটি কথা বলে দেয়া ভাল যে, বয়স অবশ্যই ২০ বছর হতে ২৮ বছর এর মধ্যে হতে হবে এবং সাতার জানতে হবে। যদি সাতার না জানেন তবে এপ্লাই না করাই ভাল। দোয়া রইলো।

এছাড়া অন্যান্য সকল দরকারি বিষয়াবলি জানতে পারবেন নিচের ইমেজ থেকে। নিচের ইমেজ যদি কোন কারনে দেখা না যায় তাহলে এখানে ক্লিক করে দেখে নিতে পারবেন মুল সার্কুলারটি।

যেহেতু এপ্লাই করার লাস্ট ডেট ২৫ তারিখ সেহেতু ২৫ তারিখের আগেই এপ্লিকেশন জমা করে দিবেন।

ভাল থাকবেন। দোয়া রইলো। আল্লাহ হাফেজ।

প্রসংগত উল্লেখ্য যে, এই পদের জন্য আবেদন গ্রহন শুর হয়েছে ২৭ সেপ্টেম্বর থেকে। এর মধ্যে অনেকেই এপ্লাই করে ফেলেছেন। সো, আপনি যদি এখনো এপ্লাই করে না থাকেন তাহলে ২৫ তারিখের আগে ঠান্ডা মাথায় এপ্লাই করে ফেলুন।