সরকারি প্রাইমারিতে (dpe.teletalk.com.bd) এপ্লাই এর ক্ষেত্রে এই নিয়মগুলো না মানলে বাতিল হতে পারে আপনার এপ্লিকেশন

সবার আগে যে জিনিসটি সবচেয়ে গুরুত্বের সাথে খেয়াল করবেন সেটি হল, এবারে এপ্লাই করার জন্য দরকারি শিক্ষাগত যোগ্যতা। এই বছর এপ্লাই করার জন্য শিক্ষাগত যোগ্যতা আগের মত নেই। সো, ভুল করে কেউ আগের শিক্ষাগত যোগ্যতা ভেবে এপ্লাই করে ফেললে আপনার এপ্লিকেশন বাতিল হবেই বলাই বাহুল্য।

দ্বিতীয়ত, আবেদন করার শেষ তারিখ ২৪ নভেম্বর। সো, এই সময়ের বাইরে গিয়ে আপনি এপ্লাই করতে গেলে সেই এপ্লিকেশন বাতিল হবে।

তৃতীয়ত, আপনি যদি এপ্লিকেশন ফর্ম ফিলাপ করে তার ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি ১১০ টাকা জমা না দেন তাহলে আপনার এপ্লিকেশন রিজেক্টড হয়ে যাবে। ১১০ টাকার মধ্যে টেলিটকের সার্ভিস চার্জ ১০ টাকা। ফি দেবার প্রকৃত নিয়ম নিচের ইমেজ থেকে জেনে নিন।

চতুর্থত, বয়স অবশ্যই ২১ থেকে ৩০ কমবেশি হওয়া চলবে না। হিসেব হবে ২০ অক্টোবর ২০২০ মোতাবেক।

পঞ্চমত, অসত্য ভুয়া ভুল তথ্য দিলে সেই আবেদন বাতিল হয়ে যাবে।

সহকারি শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে এটা প্রায় সবাই জানেন। অনেকে হয়তো সকল নিয়ম কানুন ও জেনে ফেলেছেন ইন্টারনেট এর বদৌলতে।

কিন্তু তারপরেও অনেকেই আছে যারা এখনো মুল সার্কুলারটি চোখের দেখা দেখতে পারেন নি। হয়তোবা আপনি ইন্টারনেটে খুজেই পাননি অথবা খুজে পেলেও শ্লো ইন্টারনেট কানেকশনের কারনে ফাইল টি ওপেন করতে পারেন নি।

যাই হোক যারা এখনো মুল সার্কুলারটি দেখতে পারেন নি তাদের জন্যই মুলত মুল সার্কুলারের ইমেজ এই এখানে প্রদান করলাম। নিচে ২ টি ইমেজ দেখতে পাবেন। এই ইমেজ দুটি মিলেই মুল সার্কুলারের পুরো ব্যাপারটি।

যদি কোন কারনে নিচের ইমেজ দেখা না যায় বা দেখা গেলেও ক্লিয়ার দেখা না যায় তাহলে ঠিক এই পোস্টের নিচে, সি দ্য সার্কুলার (See the circular) নামের একটি বাটন পাবেন সেটাতে ক্লিক করেই দেখতে পারবেন।

সার্কুলারের ২য় অংশ নিচে

সি দ্য সার্কুলার (See the circular)