গণ উন্নয়নে ৫০০০০ বেতনে (জরুরী ভিত্তিতে) চলছে কর্মী নিয়োগ – নারীরা অগ্রাধিকার জয়েনিং পাচ্ছে – বেতনের সাথে অনেক সুবিধা সংযুক্ত আছে

গণ উন্নয়ন কেন্দ্র (GUK)
নিয়োগ বিজ্ঞপ্তি

বেসরকারি উন্নয়ন সংস্থা গণ উন্নয়ন কেন্দ্র (GUK) কর্তৃক কক্সবাজার জেলায় অবস্থানকারী বাস্তুচ্যুত মায়নমার নাগরিক (রোহিঙ্গা জনগোষ্ঠি) ও স্থানীয় জনগন (হোস্ট কমিউনিটি) কে সহায়তার জন্য বাস্তবায়নাধীন “Engaging Rohingya and host community women, men, boys and girls in social change through mobilization methods that empower them to prevent and address GBV and harmful gender-related practices” প্রকল্পে জরুরী ভিত্তিতে নিম্নে উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীগণকে আগামী জুলাই ২৭, ২০১৯ খ্রিষ্টাব্দ বিকাল ৫ টার মধ্যে পূর্ণ জীবন বৃত্তান্তসহ আবেদনপত্র সংস্থার admin-hrd@gukbd.net ইমেইল এ প্রেরণের জন্য আহবান করা যাচ্ছে। ইমেইল এর “Subject Line” এ পদের নাম উল্লেখ করতে হবে।

ক্রঃ

পদের নাম

পদ সংখ্যা

বয়স

বেতনভাতা

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

০১

সেন্টার কোঅর্ডিনেটর

০২

সর্বোচ্চ ৪০ বছর

সর্বোচ্চ ৫০,০০০/-

যে কোন বিষয়ে মাষ্টার্স। প্রতিষ্ঠিত এনজিওতে দাতা সংস্থার অর্থায়নে বাস্তবায়িত দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রকল্পে প্রশিক্ষণ কেন্দ্র পরিচালনা; প্রশিক্ষণ মেনুয়াল, মডিউল, সিডিউল তৈরি; প্রশিক্ষকদের সুপারভিশন; প্রশিক্ষণ আয়োজন; দাতা সংস্থার চাহিদা অনুযায়ী ইংরেজি ও বাংলায় প্রতিবেদন তৈরিসহ প্রশিক্ষণ সমন্বয় বিষয়ে কমপক্ষে ০৫ (পাঁচ) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

শর্তাবলীঃ 
প্রকল্পের নিয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে মোবাইল/ এসএমএস/ ইমেইলের মাধ্যমে পরীক্ষার জন্য ডাকা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কক্সবাজার জেলার আঞ্চলিক ভাষা জানা স্থানীয় প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়াও নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংস্থা সংরক্ষণ করে।

স্বাক্ষর / অস্পষ্ট
(এম. আবদুস্ সালাম)
নির্বাহী প্রধান

The End


এছাড়া নিতে পারেন নিচের চাকরি গুলোও – এগুলো সহজ এবং বলতে গেলে প্রায় বিনা শিক্ষায় বিনা অভিজ্ঞতায় পাওয়া যেতে পারেঃ


(প্রায় ৪৫,০০০ বেতন এবং ডাবল বোনাস) Hotel জব –হোটেলে  (HSC পাশ/ SSC পাস হলেও চলবে)


 

বলতে গেলে বিনাশর্তে ⇒ ROBI – রবিতে/ গ্রামিনফোনে/ বাংলালিংক/ টেলিটক/ এয়ারটেল সার্কুলার হয়েছে – HSC/SSC সহ পাসে ৩৪০০০ পর্যন্ত বেতন অভিজ্ঞতার দরকার নেই এমন সার্কুলারও থাকতে পারে

 

(স্পেশাল-1st) পার্ট টাইম জব – PART TIME  (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

(স্পেশাল -2nd) ইন্সস্ট্যন্ট জব –Instant (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

(স্পেশাল -3rd) আড়ং এ জব – Aarong Circular  (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

 

অফিসে না গিয়েও⇒ঘরে থেকেই ৪৭৮ টাকা প্রতিদিন চাকরিটি করতে পারেন প্রতিদিন হিসেবে মাসিক বেতন Work at Home