HSC পাসেই হাই সেলারিতে জয়েন করার জব পাবেন Walton – এ

জয়েন করতে পারেন ওয়ালটনে। সেলুলার ফোন সার্ভিস এক্সপার্ট পদের ওয়ালটন সার্ভিস ম্যনেজমেন্ট সিস্টেমে ১০ টি খালি পদের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়ালটন।

এই চাকরির দায়িত্ব সমুহ হচ্ছে সকল প্রকার সেলুলার ফোনের সার্ভিসিং করা এবং সাথে সাথে সকল প্রকার ফোনের সমস্যা সমাধান করা। এছাড়া ম্যনেজমেন্টের দরকার অনুযায়ি বিভিন্ন রিপোর্ট বানানো ও এর পদের কাজ।

এটি একটি চুক্তিভিত্তিক কাজের সার্কুলার। যেখানে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে এইস এস সি বা ডিপ্লোমা পাশ। এছারা মিনিমাম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে মোবাইল সার্ভিসিং কাজের ক্ষেত্রে।

বয়স সর্বোচ্চ ৩০ এর মধ্যে যে কোন পুরুষ প্রার্থীগন এই চাকরির জন্য এপ্লাই করতে পারবেন। বাংলা এবং ইংরেজিতে পড়তে এবং লিখতে পারা জানতে হবে তবে বেশি পরিমান ভাষার দক্ষতার দরকার নেই। মোটামোটি পড়া এবং লেখা জানলেই হবে।

এছাড়া আরো কিছু গুনাগুন থাকতে হবে যার মধ্যে চাপের মধ্যে কাজ করার ক্ষমতা থাকা আবশ্যক। এছড়া একনিষ্টভাবে সচেতন ভাবে কাজ করতে পারতে হবে একা।

তবে অভিজ্ঞতা এবং বয়স শিথীল করা যেতে পারে যদি প্রার্থীর যোগ্যতা ভাল থাকে। এই চাকরি বাংলাদেশের যেকোন স্থানে নিয়োগ হতে পারে এবং আলোচনার মাধ্যমে সেলারি প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীদের আত্মবিশ্বাসের সাথে পূর্নাঙ্গ সিভি দিয়ে কাভার লেটার দিয়ে সাথে একটি সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ছবি দিয়ে আবেদন করতে অনুরোধ জানানো যাচ্ছে

আবেদনপত্র পাঠানোর ঠিকানা এই এখানে ক্লিক করে জেনে নিন।