Job at রবি মোবাইল – মিনিমাম শিক্ষায় হাই সেলারি দিয়ে চিটাগং অফিসে লোক নিচ্ছে এই অপারেটর

রবিতে চাকরি করবেন এমন ইচ্ছে অনেক দিনের। কিন্তু রবির সার্কুলারই খুজে পান না, তাইতো? যাইহোক, আপনার স্বপ্ন পুরনের জন্য রবি প্রকাশ করেছে ১ টি দারুন সার্কুলার। এই সার্কুলারের সবই ঠিক আছে কিন্তু চাকরি স্থান হচ্ছে চিটাগং। ফলে সকলে এই জবের জন্য এপ্লাই করতে পারবেন না। এপ্লাই করতে পারবে সকলেই কিন্তু সবার পক্ষে চিটাগং অফিসে কাজ করার মত চিন্তাভাবনা নেই। তবে হ্যা, আপনি যদি চান, দেশের যে প্রান্তেই থাকুন না কেন এবং যে এলাকারই হোন না কেন এপ্লিকেশন জমা দিতে পারবেন, তাতে কোন বাধা নেই। সমস্যা ১ টাই, অনেকেই ঢাকার অফিসে কাজ করার জন্য মন স্থির করে রাখেন। ফলে সার্কুলারটা প্রকাশ হলেও যেহেতু তারা চিটাগং গিয়ে কাজ করবেন না তাই এপ্লাই ও করবেন না হয়তো বা।

তবে ১ টা কথা মনে রাখবেন, চাকরি আপনি চিটাগং গিয়ে আর ঢাকায় করেন অথবা আপনার নিজের এলাকার রবির অফিসে যেখানেই করেন না কেন, এটা রবি চাকরি, ফলে আপনার মন খারাপ করার কিছু নেই। কারন রবির মত একটা টপ লেভেলের মোবাইল অপারেটর অফিসে কাজ করতে পারা ভাগ্যের ব্যপার। মুলত যে কোন মোবাইল অপারেটর অফিসে কাজ করতে পারাই ভাগ্যের ব্যাপার। কারন এগুলো হচ্ছে লাইফ টাইম এচিভমেন্ট জব। একবার যে, রবি কিংবা যে কোন মোবাইল অপারেটর অফিসে কাজ পাবে তার লাইফ সেট। সারাজীবন নিশ্চিন্তে কাটিয়ে দেবার মত জব এগুলো।

যাই হোক, যে সার্কুলার টি নিয়ে কথা বলবো বলে আলোচনা শুরু করেছি সেটিতে আবেদনের লাস্ট ডেট নিয়ে সবার আগে কথা বলা দরকার। কারন যত যাই হোক না কেন, আপনি যদি লাস্ট ডেটের আগে এপ্লাই ই করতে না পারেন তাহলে পুরুটাই ব্যর্থতা। তাই সবার আগে মন দিয়ে লাস্ট ডেট দেখার চেস্টা করবেন তা সে যে চাকরিই হোক না কেন। অনেকেই ডিলেমির কারনে লাস্ট ডেটের আগে এপ্লাই করতে না পারার কারনে অনেক বড় বড় সুযোগ হারিয়ে ফেলে। তাই রবিতে কাজ করতে পারার এই দুর্দান্ত সুযোগ যদি হাতছাড়া করতে না চান তাহলে অবশ্যই মুল সার্কুলারে উল্লেখিত ডেড লাইন ভাল করে দেখে নিয়ে এপ্লাই করবেন। এখানে ক্লিক করলেই আপনার মোবাইলের স্ক্রিনে মুল সার্কুলারটি উদ্ভাসিত হবে।