তিতাস গ্যাস নিয়োগ – সরাসরি কাজ দিচ্ছে ২২০০০ থেকে ৫৩০০০ পর্যন্ত সেলারিতে

এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লি: থেকে। এটি মুল পেট্রোবাংলার একটি কোম্পানি। কাওরান বাজারের কাজী নজরুন ইসলাম এভিনিউতে অবস্থিত বানিজ্যিক এলাকায় এর অফিস। যদিও বিজ্ঞপ্তিতে আবেদন জমা দেবার শেষ তারিখ উল্লেখ নেই তবে জানা যায় যে নভেম্বরের ৫ তারিখ হচ্ছে লাস্ট ডেট। সরাসরি নিয়োগের ভিত্তিতে এই সার্কুলার প্রকাশ করা হয়েছে। বলা আছে সরাসরি জনবল নিয়োগের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। যদি হুবুহু কি লেখা আছে সার্কুলারে সেটা উল্লেখ করি তাহলে দেখতে পাবো বলা আছে, তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এন্ড ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড বা টি জি টি ভি সি এল কতৃক উল্লেখিত পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে উল্লেখিত শর্তাদি পুরন সাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিক দের নিকট থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

যেহেতু সরাসরি কিভাবে জব দিবে সে ব্যাপারে বিশদ কোন ব্যাখ্যা সার্কুলারে উল্লেখ তাই বলা মুশকিল সরাসরি নিয়োগের মুল সিস্টেমটা কেমন হবে।

যে পদ নিয়ে আলোচনা করছি এখানে যে পদের সেলারি রেঞ্জ ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার টাকা পর্যন্ত। অর্থ্যাত চাকরির শুরুতে বেতন ২২ হাজার দিয়ে স্টার্ট হবে এবং তা বাড়তে বাড়তে ৫৩ হাজার টাকা হবে।

মুল সার্কুলারের মধ্যে আরো বেশ কিছু গুরুত্বপুর্ন কথা উল্লেখ আছে যা প্রত্যেক এপ্লিকেন্টের জানা আবশ্যক। আমি এখানে সেগুলো উল্লেখ করলাম না। আপনারা যারা এপ্লাই করবেন তারা মুল সার্কুলার দেখে নিজ দায়িত্বে জেনে নিবেন

এখানে ক্লিক করে মুল সার্কুলারটি দেখে নিতে পারেন। সেখানে প্রায় সব কিছুই উল্লেখ আছে। এছারা বাড়তি সকল বিষয় জানতে হলে মুল সার্কুলারে উল্লেখিত ওয়েব লিংকে গিয়ে জেনে নিতে পারবেন।

মুল সার্কুলারে ১ টা জিনিস লক্ষ্য করবেন যে, সেখানে কিভাবে এপ্লাই করতে হবে তা জানার জন্য নির্দিষ্ট করে দেয়া আছে। তাই দয়া করে সবাই মুল সার্কুলারে উল্লেখিত সকল নিয়ম মেনে এপ্লিকেশন জমা করা চেষ্টা করবেন। কোন প্রকার ভুল ভ্রান্তি হলে প্রবলেম হতে পারে।

তাই সাবধানতার সাথে এপ্লাই করার ট্রাই করবেন। আর সার্কুলারে এপ্লিকেশনের সাথে যে সকল কাগজ পত্রাদি জমা দিতে বলা হয়েছে সেগুলো অবশ্যই জমা দিবেন।