চাকরি দিচ্ছে ওয়ালটন – HSC/ SSC/ ডিগ্রী/ অনার্স – বেতন কমবেশি ১২০০০ থেকে ৩২০০০ এর মধ্যে – অনভিজ্ঞ/ অভিজ্ঞ সকল পদ প্রায়ই থাকে

ওয়ালটন (Walton) এর বিভিন্ন কাজের জন্য বছর ব্যপি চাকরির নানাবিধ সার্কুলার প্রকাশ পেতেই থাকে। অনেকে জানতেই পারেন না যে, কোথায় এসব সার্কুলার পাওয়া যায়। আবার অনেকে আছে যারা জানেন যে কোথায় সার্কুলার আছে কিন্তু নিয়মিত চেক না করার কারনে ওয়ালটনের অনেক চাকরির সার্কুলার মিস হয়ে যায়। মাঝে মাঝে এমন হয় যে, আপনি যে ধরনের যোগ্যতার ভিত্তিতে ওয়ালটনের চাকরি খুজছেন সে ধরনের সার্কুলার আপাতত পেলেন না। ফলে দেখা যায়, আপনি আর ওয়ালটনের চাকরি খুজেই দেখলেন না। তাই পরামর্শ থাকবে যে, আপনি যদি ওয়ালটনের চাকরি কিভাবে খুজতে হয় সেই নিয়ম জেনে থাকেন তাহলে অবশ্যই সপ্তাহে ১ বার হলেও চেক করে দেখবেন যে, আপনার উপযোগী নতুন কোন সার্কুলার আছে কিনা।

ওয়ালটনে HSC পাস সার্কুলার কোথায়?

HSC পাস সার্কুলার ওয়ালটনে সব সময় থাকেনা। খুব অল্প সংখ্যক মেট্রিক ইন্টার পাস সার্কুলার বা নিয়োগ বিজ্ঞপ্তি এই প্রতিষ্ঠান থেকে প্রকাশ করা হয়ে থাকে। সেক্ষেত্রে আপনি কি করতে পারেন সেটা একটা বড় প্রশ্ন। এই প্রশ্নের জবার অলরেডি উপরে দেয়া হয়েছে। আর সেটা হল যে, ওয়ালটনে নরমালি যেখানে জেনুইন সার্কুলার গুলো নিয়মিত প্রকাশ করে থাকে সেখানে আপনাকে নিজ দায়িত্বে সপ্তাহে এক বার হলেও খুজে দেখতে হবে। আর যদি সপ্তাহে নাও পারেন সেক্ষত্রে মাসে হলেও একবার খুজে দেখবেন। কারন সপ্তাহে যদি নাও থাকে প্রতি মাসে কমপক্ষে ১ টি দুটি এইস এস সি পাস সার্কুলার সেখানে থাকেই। সো, শুধু শুধু হতাশ না হয়ে একটি মনযোগ সহকারে খুজে দেখবেন।

ওয়ালটনের সার্কুলার পাবার জেনুইন উপায়

এবার আসা যাক, ওয়ালটনে ঠিক কিভাবে জেনুইন চাকরির সার্কুলার পেতে পারেন। সবচেয়ে ভাল উপায় হচ্ছে ওয়ালটনের নিজস্ব জব লিস্টিং একটা লিংক আছে সেখানে খুজে দেখা। সেই হল – Jobs.Waltonbd.com – এই লিংক।

আরেকটি উপায় হল আমাদের ফেসবুক পেজে খুজে দেখা। কারন আমরা নিয়মিত ওয়ালটনের মেইন জব লিস্টিং সাইট থেকে নতুন সব সার্কুলার প্রকাশ করে থাকি। শুধু তাই নয়, এই ওয়েবসাইটেও ঢুকে আপনি পেতে পারেন ওয়ালটনের রিসেন্ট প্রায় সকল এইস এস সি বা এস এস সি পাস সার্কুলার সমুহ।

পরামর্শ

অবশ্যই নিয়মিত খুজে দেখবেন। তানা হলে অনেক গুরুত্বপুর্ন বিজ্ঞপ্তি আপনার স্কিপ হয়ে যাবে। যেমন ধরুন আপনি ইন্টার পাসের সার্কুলার খুজছেন। সেক্ষেত্রে যদি আপনি লেগে না থাকেন তাহলে আপনি জানতেই পারবেন না যে, ইন্টার পাস সার্কুলার হয়েছিল।

যদি খুব দ্রুত এবং জরুরী ভিত্তিতে চাকরির দরকার হয় তাহলে এখানে ক্লিক করুন