Who is Sunny Leone? – সানি লিওনি কে????

পর্নস্টার ও অভিনেত্রী সানি লিওনের অতীত নিয়ে আগ্রহের শেষ নেই। কেউ কেউ আবার তার বিগত কাল নিয়ে মনে খারাপ মতও পোষণ করে রেখেছেন। কিন্তু তার নিজের পরিবার কি ভাবেন তার সম্পর্কে। তা নিয়েই এবার খোলামেলা কথা বলেছেন সানি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, ‘আমি যখন বাবা-মাকে আমার পর্নস্টার হওয়ার কথা জানাই, তখন প্রথমটায় মেনে নেননি তারা। কিন্তু তেমন করে জোরও করেনি আমার উপর। শেষে কিছুদিন পর মেনে নিয়েছে আমার স্বপ্নকে’।
তৈরি হচ্ছে সানির তথ্যচিত্র। যার প্রিমিয়ার দেখানো হবে এবছর মার্কিন মুলুকের বিখ্যাত সানডান্স চলচ্চিত্র উৎসবে।
বলিঅন্দরের খবর, কানাডায় পর্নস্টার হিসাবে সানির উত্থান থেকে হিন্দি ফিল্মের দুনিয়ার পা রাখা পর্যন্ত সানির জীবনের বর্ণময় অভিজ্ঞতা তথ্যচিত্রে তুলে রাখছেন এক পরিচালক৷ দিলীপ মেহতা নামে এই পরিচালক পেশায় ছিলেন চিত্র সাংবাদিক৷ এখন তিনি পরিচালনাও করেন৷

সানির জীবনের খুঁটিনাটি ক্যামেরাবন্দি করে রাখা তারই ভাবনাপ্রসূত। নার্স হওয়ার জন্য যখন পড়াশোনা করছিলেন সানি, তখন এক ডান্সার বন্ধুর মারফত আলাপ হয় এক ম্যাগাজিনের ফটোগ্রাফারের সঙ্গে। সেখান থেকেই খোলে পর্ন ইন্ডাস্ট্রির দরজা। রাতারাতি বদলে যায় তাঁর জীবন৷ আবার সে ইন্ডাস্ট্রির শীর্ষে থাকতে থাকতেই চলে আসেন বিগ বসের আসরে৷ সেখান থেকে একটার পর একটা বলিউডি ছবিতে অভিনয় করে চলেছেন। সানি নিজেও জীবনের এই যাত্রাপথ তুলে রাখতে চান৷
কারণ বলিউডের একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তার অতীত নিয়ে কৌতূহলের শেষ নেই৷ অনেকেই ভাবেন, তিনি বোধহয় পর্নস্টারই হতে চেয়েছিলেন৷ সেই ভুল ধারণা কাটাতেই এই তথ্যচিত্র সানির কাছে জরুরি মনে হয়েছে৷ পর্নস্টার হলেও তার জীবনেও যে ভাঙাগড়া আছে, সংগ্রাম আছে তাই-ই সকলকে এই তথ্যচিত্রের মাধ্যমে জানাতে চান সানি।

এপ্লাইয়ের ব্যপারে কিছু বলতে চাইলে কমেন্টে লিখুন