বিরি ধান অফিসে ৫০০০০ বেতনে কাজ দিচ্ছে – ২ ঈদ বোনাস সংযুক্ত আছে

পদের শিরোনাম: যোগাযোগ বিশেষজ্ঞ (স্বাস্থ্যকর চাল প্রোগ্রাম, বিআরআরআই)

তত্ত্বাবধায়ক: প্রধান তদন্তকারী, স্বাস্থ্যকর ধান প্রোগ্রাম,
বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (বিআরআরআই)
ডিউটি ​​স্টেশন: বিআরআরআই ক্যাম্পাস, গাজীপুর
চুক্তি: 2 বছর (6 মাসের একটি প্রবেশন পিরিয়ড সহ) মেয়াদী ব্যয় বৃদ্ধির সম্ভাবনা সহ
: বিডিটি 50,000-60,000 / –
অন্যান্য সুবিধা: দুটি (02) উত্সব বোনাস

উদ্দেশ্য

ডিজি, অফিস, বিআরআরআই, স্বাস্থ্যকর রাইস প্রোগ্রাম টিম এবং বিআরআরআই যোগাযোগ বিভাগের সাথে নিবিড় সহযোগিতায় কাজ করে স্বাস্থ্যকর ধানের কর্মসূচিকে সমর্থন করার জন্য বিআরআরআই এর আউটরিচ এবং অ্যাডভোকেসি কার্যক্রম সমন্বয় করা, এর মধ্যে লক্ষ্যযুক্ত অংশীদারদের সনাক্তকরণ, তাদের তথ্যের প্রয়োজনীয়তা এবং সম্ভাব্য ব্যস্ততার সুযোগগুলি মূল্যায়ন অন্তর্ভুক্ত রয়েছে ।
আইআরআরআই এইচআরপি কৌশলগুলির সাথে প্রান্তিককরণের ক্ষেত্রে নীতিগত উকিল প্রচার এবং কৌশল এবং স্বতন্ত্র স্টেকহোল্ডারদের জড়িত থাকার সুযোগকে সমর্থন করার জন্য যোগাযোগের জামাত এবং উপকরণগুলি বিকাশ করুন।
মিডিয়া ব্যস্ততার জন্য অনুমোদিত প্রকল্পের নির্দেশিকাগুলির কঠোরভাবে মেনে চলা ও বাংলাদেশ এবং অঞ্চল থেকে মিডিয়া অনুসন্ধানগুলি সক্রিয়ভাবে সন্ধান এবং পরিচালনা করা।

ব্যস্ততা

আইআরআরআই Dhakaাকা অফিসে স্বাস্থ্যকর ধানের দলের সাথে নিবিড়ভাবে কাজ করা এবং বিআরআরআইয়ের সিনিয়র লিয়াজন অফিসার, প্রকল্পের যোগাযোগ এবং স্টেকহোল্ডারদের জড়িত পরিকল্পনার বিকাশ ও বাস্তবায়নে সক্রিয়ভাবে অংশ গ্রহণ \
বিআরআরআই অভ্যন্তরীণ এবং সেক্টর স্টেকহোল্ডার সহ লক্ষ্যযুক্ত অংশীদারদের সাথে জড়িত থাকার সুযোগগুলি চিহ্নিত করুন এবং সমন্বয় করুন।
প্রকল্পের প্রতিটি পর্যায়ে উপযুক্ত এবং সময়োচিত যোগাযোগ সামগ্রী সরবরাহ করতে বৃহত্তর বিআরআরআই টিম এবং স্বাস্থ্যকর ধান প্রোগ্রাম আন্তর্জাতিক টিমের সাথে সহযোগিতা করুন।
উদ্যোগগুলি সারিবদ্ধ করতে এবং প্রতিশ্রুতি প্রদানের বিষয়টি নিশ্চিত করতে পরামর্শদাতা, পরামর্শদাতা, সরবরাহকারী, বিক্রেতাদের ইত্যাদির সাথে ঘনিষ্ঠভাবে কাজ করুন।
অভ্যন্তরীণ এবং বাহ্যিক অংশীদারদের প্রকল্পের স্থিতিতে আপ-টু-ডেট রাখুন এবং তাদের যোগাযোগের প্রয়োজনীয়তা পূরণ হয়েছে তা নিশ্চিত করুন।
বিআরআরআই-এর সাধারণ যোগাযোগের প্রয়োজনীয়তাগুলিকে সমর্থন করুন, 20% অবধি বরাদ্দ, সংযোগ এবং জড়িত সম্পর্কিত ক্রিয়াকলাপে মহাপরিচালক এবং অন্যান্য বিআরআরআই সিনিয়র নেতাদের সমর্থন সহ।

বিতরণ

বিআরআরআই ডিজি, বিআরআরআই স্বাস্থ্যকর চাল প্রোগ্রাম দলের সদস্য এবং অন্যান্য প্রোগ্রামের মুখপাত্রদের সঠিক এবং আকর্ষণীয় প্রকল্পের ব্রিফিং সরবরাহের জন্য লক্ষ্যযুক্ত স্টেকহোল্ডার মিটিংগুলির জন্য উপযুক্ত ব্রিফিং উপকরণগুলি বিকাশ করুন
বাংলাদেশের প্রাসঙ্গিক টার্গেট স্টেকহোল্ডারদের সাথে সম্পর্ক বজায় রাখতে traditionalতিহ্যবাহী এবং সামাজিক মিডিয়া উপাদান / পোস্টগুলির উপযুক্ত মিশ্রণের প্রস্তাব ও বিকাশ করুন
বিআরআরআই ডিজি অফিস, বিআরআরআই সিনিয়র নেতৃবৃন্দ এবং বিআরআরআই এবং আইআরআই স্বাস্থ্যকর রাইস প্রোগ্রাম দলের সদস্যদের সাথে একত্রে যৌথভাবে বাংলাদেশের পুষ্টি, জৈবপ্রযুক্তি এবং দারিদ্র্য বিমোচনের সম্প্রদায়ের পাশাপাশি অন্যান্য মূল স্টেকহোল্ডার গ্রুপগুলির মধ্যে জড়িত পরিকল্পনাগুলি তৈরি করুন।
মূল বার্তা, গল্প, আপডেট, ইনফোগ্রাফিক্স এবং অন্যান্য তথ্য উপাদান প্রস্তুত করুন এবং সেগুলি আপ টু ডেট রাখার জন্য সেগুলি সমস্ত মুদ্রণ এবং ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে বিতরণ করা হয়েছে তা নিশ্চিত করুন।
প্রকল্পের স্থিতি, মাইলফলক, অনুষ্ঠান এবং এর মতো নীতিগত উকিল প্রচারের জন্য একাধিক চ্যানেল / প্ল্যাটফর্মের (মুদ্রিত উপকরণ, ওয়েবসাইট, সামাজিক মিডিয়া ইত্যাদি) ব্যবহারের জন্য FAQ, সংবাদ এবং বৈশিষ্ট্যগুলির গল্প, স্ক্রিপ্টস ইত্যাদি লিখুন এবং সম্পাদনা করুন edit এবং কৌশল।
লক্ষ্য শ্রোতা এবং মিডিয়া হিসাবে উপযুক্ত হিসাবে যোগাযোগের সামগ্রীগুলি জনপ্রিয় করার জন্য কৌশলগুলি প্রস্তাব এবং প্রয়োগ করে।
প্রকল্পের নথি, আন্তর্জাতিক জার্নাল নিবন্ধ, অগ্রগতি প্রতিবেদন, প্রকল্পের প্রস্তাবনা, ধারণা নোট, নিরীক্ষা রিপোর্ট এবং অন্যান্য প্রকাশনা তৈরিতে অবদান রাখুন।
নিয়মিত মিডিয়া মনিটরিং এবং স্টেকহোল্ডারদের প্রবৃত্তির প্রতিবেদন তৈরি করতে ডেটা সংগ্রহ এবং অন্যান্য প্রাসঙ্গিক ইনপুট সহ গল্পের কভারেজের জন্য traditionalতিহ্যবাহী এবং সামাজিক মিডিয়া পর্যবেক্ষণ করুন।
স্থানীয় মিডিয়া যোগাযোগ, স্টেকহোল্ডার প্রোফাইল এবং স্টেকহোল্ডারদের সাথে জড়িত থাকার সাথে সম্পর্কিত অন্যান্য প্রকল্পের নথির একটি ডাটাবেস বজায় এবং নিয়মিত আপডেট করুন

যোগ্যতা

সাংবাদিকতা, মিডিয়া স্টাডিজ, গণযোগাযোগ, ইংরাজী, ব্যবসায় প্রশাসন, কৃষি বিজ্ঞান বা অন্য কোন সামাজিক বিজ্ঞান বা মানবিক বিভাগে বা বিদেশে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি
অন্যান্য প্রয়োজনীয়তা পূরণকারী প্রার্থীদের জন্য একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি বিজ্ঞানের ডিগ্রি একটি অতিরিক্ত সুবিধা হবে।
বায়োটেকনোলজিতে বা অন্যান্য নিয়ন্ত্রিত খাদ্য খাতে সেকেন্ডারি মাধ্যমিক শিক্ষা বা শিল্পের অভিজ্ঞতা অন্যান্য প্রার্থীদের প্রয়োজনীয়তা পূরণকারী প্রার্থীদের জন্য একটি অতিরিক্ত সুবিধা হবে।

দক্ষতা এবং জ্ঞান

স্বনামধন্য জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় অনুরূপ ভূমিকায় কাজ করার কমপক্ষে 4-5 বছরের অভিজ্ঞতাজনক অভিজ্ঞতা।
স্বনামধন্য মিডিয়াতে (সাংবাদিক, প্রিন্ট, বৈদ্যুতিন, অনলাইন) সাংবাদিক হিসাবে কাজ করার অভিজ্ঞতার কমপক্ষে ২-৩ বছরের অভিজ্ঞতা বাড়তি সুবিধা হবে।
সরকারী কর্মকর্তা / অফিস / এজেন্সিগুলির সাথে মিথ্যা কথা বলার অভিজ্ঞতাজনক অভিজ্ঞতা হ’ল একটি অতিরিক্ত সুবিধা।
ইংরেজি এবং বাংলা উভয় ক্ষেত্রেই দুর্দান্ত রচনা এবং উপস্থাপনা দক্ষতা।
এমএস অফিস এবং গুগল স্যুট সম্পর্কে জ্ঞান।
ডিজাইনিং সফ্টওয়্যার (চিত্রক, ফটোশপ এবং ইনডিজাইন) হ্যান্ডেল করার ক্ষমতা একটি অতিরিক্ত সুবিধা হবে।
ডিজিটাল বিপণন সরঞ্জামগুলির জ্ঞান (যেমন এসইও, অ্যাডসেন্স, অ্যাডওয়ার্ডস, সম্প্রদায় পরিচালনা ইত্যাদি) একটি অতিরিক্ত সুবিধা হবে।

Application Deadline
15 December 2020

Instruction for Application

Send your up-to-date resume along with a covering letter in English (both in PDF format) on or before the deadline to the following email address:
brri.hrp.recruitment@gmail.com

অফিসে না গিয়েও ⇒ বাসায় থেকেই ৬৪৯ টাকা পারডেহিসেবে চাকরিটি করতে পারেন প্রতিদিন হিসেবে মাসিক বেতন Work at Home

এছাড়াঃ

নাইটের এই চাকরিটি পাচ্ছেন এখানে ⇒  সপ্তাহে ৫ দিনে বেতন ৫০০০০ এবং ২৫০০ যাতায়াত খরচ এবং ২ ঈদে বোনাস এবং বছরে সেলারি বৃদ্ধি এবং এছাড়াও আছে কাজের উপর ডেইলি বোনাস – শিক্ষা অন্যান্য সহ HSC পাশ

(প্রায় ৩৯০০০ বেতন এবং ডাবল বোনাস) Hotel জব –হোটেলে  (HSC পাশ (SSC পাস হলেও চলবে)

বলতে গেলে বিনাশর্তে ⇒ গ্রামিনফোনে সার্কুলার হয়েছে – HSC পাসে ৩৪০০০ বেতন অভিজ্ঞতার দরকার নেই

(স্পেশাল-1st) পার্ট টাইম জব – PART TIME  (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

(স্পেশাল -2nd) ইন্সস্ট্যন্ট জব –Instant (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

(স্পেশাল -3rd) আড়ং এ জব – Aarong Circular  (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

অফিসে না গিয়েও ⇒ বাসায় থেকেই ৬৪৯ টাকা পারডেহিসেবে চাকরিটি করতে পারেন প্রতিদিন হিসেবে মাসিক বেতন Work at Home

♣ ব্যকের আড়ং (Aarong)♣ এর এই জবে জয়েনিং চাইলে এপ্লাই করুন আজকেই কারন লাস্ট ডেট শেষ হবে হবে করছেপারডে ৩৯০ কাজ 🔥 Work at

→অন্যান্য

🔥 আবুল জয়েন ২২০০০ – ২৬০০০ কাজ 🔥 Work at Home

→অন্যান্য

⛱ এয়ারলাইন্সে  কাজ করে ২৫০০০ – ৭৫০০০ বেতন নিয়ে ⛱ airlines

⇒ হোটলের কাজে SSC/ hsc পাসেই ৪৫,০০০ বেতন – hotel কাজ

→অন্যান্য

⛱ সেলসম্যান শিফটে  কাজ করে কোরবানীর আগেই ২৫০০০ বেতন নিয়ে ঈদ করা যাবে এমন ⛱ Work at Home

→অন্যান্য

⛱ স্যলসম্যান কাজে কোরবানী ঈদের আগেই ২৫০০০ বেতনের কাজ ⛱ Work at Home

→অন্যান্য

🔥 ঘরে বসে পারডে ৩৯০ কাজ 🔥 Work at Home

⇒ SSC পাসেই মোবাইল কোম্পানির এই সার্কুলারগুলো সত্যিই সহজ

 সময় কম যাদের তারা – Part time নিতে পারেন