হাই সেলারিতে বিশেষকরে মহিলাদের জব দিচ্ছে সেভ দ্য চিলড্রেন – Save the Children

জব খোলা

সিনিয়র ম্যানেজার – খাদ্য সুরক্ষা এবং জীবিকা, জিএফএ

বাচ্চাদের সংরক্ষণ করুন উপরোক্ত পজিশনের জন্য অ্যাপ্লিকেশনগুলিকে আমন্ত্রণ জানায়। যোগ্য মহিলাদের আবেদন করার জন্য দৃড়ভাবে উত্সাহ দেওয়া হচ্ছে । সম্ভাব্য মহিলা প্রার্থীদের জন্য ন্যূনতম প্রয়োজনীয়তাগুলি নমনীয় হবে।

ভূমিকা

সিনিয়র ম্যানেজার – জিএফএ (সাধারণ খাদ্য সহায়তা) প্রোগ্রামের সমস্ত উপাদানগুলির ক্ষেত্র বাস্তবায়ন, দিকনির্দেশনা এবং সমন্বয়ের সামগ্রিক দায়বদ্ধতায় খাদ্য সুরক্ষা এবং জীবিকা নির্বাহ করে। এই অবস্থানটি মূলত শিবিরের অঞ্চলে ই-ভাউচার অপারেশন এবং জরুরি দ্রুত প্রতিক্রিয়া (এইচ বিস্কুট এবং গরম খাবার বিতরণ) উদ্যোগ বাস্তবায়নের জন্য দায়ী। এস / তিনি সংশ্লিষ্ট সরকারের সাথে যোগাযোগ বজায় রাখবেন। কর্মকর্তা, শিবির ইনচার্জ, এসএমস এবং অন্যান্য কর্মীরা শিবির অঞ্চলে কর্মরত দাতাদের (ডাব্লুএফপি) সাথে সরাসরি যোগাযোগ ও সমন্বয় বজায় রাখার সাথে সাথে, সেক্টর এবং অন্যান্য ক্লাস্টারদের সাথে যোগাযোগ করে নিয়মিতভাবে সমস্ত সভা ও কর্মশালায় অংশ নিয়ে।

সিনিয়র ম্যানেজার – খাদ্য সুরক্ষা এবং জীবিকা কর্মসূচী বাস্তবায়ন ও উন্নয়ন পরিকল্পনা, বাজেট প্রস্তুতি, প্রোগ্রাম ব্যয় ট্র্যাকিং, গুণমান সরবরাহ নিশ্চিতকরণ, কর্মী পরিচালন ও বিকাশ, জিএফএ প্রোগ্রামের জন্য এসসি’র প্রতিবেদনের প্রয়োজনীয়তার ক্ষেত্রে সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার – জিএফএর সাথে সহযোগিতা ও সমন্বয় সাধন করবে SC । জিএফএ প্রোগ্রামের অন্যতম মূল কর্মী হিসাবে তিনি নিয়মিত সমন্বয় ও কর্মসূচির পরিবর্তনের লক্ষ্যে ডাব্লুএফপি দলের সাথে নিবিড়ভাবে কাজ করবেন। দায়িত্বপ্রাপ্ত সমস্ত প্রয়োজনীয় সহায়তা পরিষেবাগুলি (ফিনান্স, পুরষ্কার, এইচআর, প্রশাসন, আইটি, মিল টিম ইত্যাদি) গুছিয়ে দিনব্যাপী কার্যকর এবং মসৃণ প্রোগ্রাম পরিচালনা নিশ্চিত করার জন্য সার্বিকভাবে দায়বদ্ধ এবং প্রতিদিন-দিনের ক্রিয়াকলাপগুলিতে সহায়তা প্রদান করবে । এস / তিনি আর্থিক, মানব, যানবাহন, সহ সকল সম্পদের দক্ষ ও সাশ্রয়ী ব্যবহারের জন্য দায়বদ্ধএসসিআই এবং দাতার নির্ধারিত নীতি ও পদ্ধতি অনুসারে পণ্য এবং উপাদান material এস / তিনি জিএফএ উখিয়া টিম অফিস পরিচালনার তদারকি ও সহায়তা করবেন এবং প্রয়োজনীয়তা অনুসারে লজিস্টিক সমর্থন করবেন তা নিশ্চিত করবেন।

যোগ্যতা এবং অভিজ্ঞতা

ন্যূনতম 07 বছরের কাজের অভিজ্ঞতা, অগ্রাধিকার হিসাবে খাদ্য সুরক্ষা জীবিকা এবং মান শৃঙ্খলে, ই-ভাউচার প্রোগ্রামিং, সম্প্রদায়কে জড়িতকরণ এবং পরিচালনা পদে 3 বছর অন্তর্ভুক্ত।
শিবিরগুলিতে জাতীয় এবং আন্তর্জাতিক এনজিও / জিওবি / ইউএন এজেন্সিগুলির সাথে অংশীদারিতে কাজ করা অগ্রাধিকার পাবে।
মানবিক বাধ্যবাধকতা, রোহিঙ্গা প্রতিক্রিয়া, জাতিসংঘের এজেন্সিগুলির অপারেশন পদ্ধতিগুলি সম্পর্কে যথাযথ জ্ঞান প্রয়োজন।
মাল্টি সেক্টরাল প্রোগ্রাম ডিজাইনিংয়ের সাথে কাজের অভিজ্ঞতা, হোস্ট সম্প্রদায়ের জন্য অগ্রাধিকার অনুশীলনের জ্ঞান, লিঙ্গ এবং শিশু দৃষ্টি নিবদ্ধ জীবিকা ডিজাইনিংয়ের মূল্য যুক্ত হবে।
বিস্তৃত ব্যবস্থাপনা এবং নেটওয়ার্কিং দক্ষতা
দীর্ঘ সময় ধরে বিভিন্ন অবস্থায় কাজ করার ক্ষমতা এবং ইচ্ছুকতা
টিম ওয়ার্ক, প্রোগ্রাম পরিকল্পনা এবং বাস্তবায়নের দক্ষতায় দুর্দান্ত
ভাল কম্পিউটার (এমএস অফিস, এক্সেল এবং ইন্টারনেট) অপারেটিং দক্ষতা
স্নাতকোত্তর ডিগ্রি, সাধারণত সামাজিক বিজ্ঞান / কৃষি / উন্নয়ন স্টাডিজ বা প্রাসঙ্গিক ক্ষেত্রে

চুক্তির দৈর্ঘ্য: 31 ডিসেম্বর, 2021 অবধি আরও বর্ধনের উচ্চ সম্ভাবনা রয়েছে

কাজের জায়গা: কক্সবাজার

সংস্থা

আমরা বিশ্বজুড়ে প্রায় ২৫,০০০ জনকে নিযুক্ত করি এবং সংকটজনিত শিশুদের বা আরও উন্নততর স্বাস্থ্যসেবা, শিক্ষা এবং শিশু সুরক্ষার প্রয়োজন এমন শিশুদের সহায়তা করার জন্য ১০০ টিরও বেশি দেশে স্থলটিতে কাজ করি। আমরা বাচ্চাদের অধিকার অনুধাবন করতে এবং তাদের কন্ঠস্বর শোনা যায় তা নিশ্চিত করার জন্য সর্বোচ্চ পর্যায়ে প্রচার ও প্রচার করি।

২০৩০ সালের মধ্যে বিশ্ব কীভাবে শিশুদের সাথে আচরণ করে আমরা তিনটি যুগান্তরের দিকে কাজ করছি:

কোনও শিশু তাদের 5 তম জন্মদিনের আগে প্রতিরোধযোগ্য কারণ থেকে মারা যায় না
সমস্ত শিশু মানসম্পন্ন প্রাথমিক শিক্ষা থেকে শিখতে পারে এবং তা,
বাচ্চাদের বিরুদ্ধে সহিংসতা আর সহ্য করা হয় না

আমরা জানি যে মহান ব্যক্তিরা একটি দুর্দান্ত সংগঠন তৈরি করে এবং আমাদের কর্মচারীরা বাচ্চাদের প্রতি আমাদের উচ্চাকাঙ্ক্ষা অর্জনে সহায়তা করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা আমাদের জনগণকে মূল্যবান বলে অভিহিত, সৃজনশীলতা এবং সততা অত্যন্ত মূল্যবান এমন একটি সহযোগী এবং অন্তর্ভুক্ত কর্মক্ষেত্রের পাশাপাশি একটি অর্থবহ এবং ফলপ্রসূ কেরিয়ার অফার করি।

আবেদনের তথ্য

দয়া করে একটি একক দস্তাবেজ হিসাবে একটি কভার লেটার এবং আপ টু ডেট সিভি ব্যবহার করুন। আপনার বর্তমান পারিশ্রমিক এবং বেতন প্রত্যাশার বিশদটিও অন্তর্ভুক্ত করুন কাজের

For detailed job description and to apply online, please visit: https://stcuk.taleo.net/careersection/ex/jobdetail.ftl?job=210000R4

আবেদনের শেষ সময়: 11 ফেব্রুয়ারী, 2021

কেবলমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদেরই সাক্ষাত্কারের জন্য আমন্ত্রণ জানানো হবে
‘সেভ দ্য চিলড্রেন এর কর্মশালায় বৈচিত্র্য বাড়ায়’

আমাদের বাচ্চাদের নিরাপদ রাখতে হবে যাতে আমাদের নির্বাচন প্রক্রিয়া শিশুদের অপব্যবহার থেকে রক্ষা করার প্রতিশ্রুতি প্রতিফলিত করে।

সমস্ত কর্মচারী আমাদের বিশ্বব্যাপী হয়রানিরোধী নীতি অনুসারে তাদের দায়িত্ব পালন করবে বলে আশা করা হচ্ছে।

মনে রাখবেন, মেট্রিক ইন্টার পাশেই ৩০ দিনে কাজের জন্য, বানিজ্য মেলাতে কাজের কোন বিকল্প নেই।

অফিসে না গিয়েও ⇒ বাসায় থেকেই ৬৪৯ টাকা পারডেহিসেবে চাকরিটি করতে পারেন প্রতিদিন হিসেবে মাসিক বেতন Work at Home

এছাড়াঃ

নাইটের এই চাকরিটি পাচ্ছেন এখানে ⇒  সপ্তাহে ৫ দিনে বেতন ৫০০০০ এবং ২৫০০ যাতায়াত খরচ এবং ২ ঈদে বোনাস এবং বছরে সেলারি বৃদ্ধি এবং এছাড়াও আছে কাজের উপর ডেইলি বোনাস – শিক্ষা অন্যান্য সহ HSC পাশ

(প্রায় ৩৯০০০ বেতন এবং ডাবল বোনাস) Hotel জব –হোটেলে  (HSC পাশ (SSC পাস হলেও চলবে)

বলতে গেলে বিনাশর্তে ⇒ গ্রামিনফোনে সার্কুলার হয়েছে – HSC পাসে ৩৪০০০ বেতন অভিজ্ঞতার দরকার নেই

(স্পেশাল-1st) পার্ট টাইম জব – PART TIME  (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

(স্পেশাল -2nd) ইন্সস্ট্যন্ট জব –Instant (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

(স্পেশাল -3rd) আড়ং এ জব – Aarong Circular  (বিনা অভিজ্ঞতায় HSC পাশ)

অফিসে না গিয়েও ⇒ বাসায় থেকেই ৬৪৯ টাকা পারডেহিসেবে চাকরিটি করতে পারেন প্রতিদিন হিসেবে মাসিক বেতন Work at Home

♣ ব্যকের আড়ং (Aarong)♣ এর এই জবে জয়েনিং চাইলে এপ্লাই করুন আজকেই কারন লাস্ট ডেট শেষ হবে হবে করছেপারডে ৩৯০ কাজ 🔥 Work at

→অন্যান্য

🔥 আবুল জয়েন ২২০০০ – ২৬০০০ কাজ 🔥 Work at Home

→অন্যান্য

⛱ এয়ারলাইন্সে  কাজ করে ২৫০০০ – ৭৫০০০ বেতন নিয়ে ⛱ airlines

⇒ হোটলের কাজে SSC/ hsc পাসেই ৪৫,০০০ বেতন – hotel কাজ