এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

দরখাস্তের ফর্মঃ Bashundhra বসুন্ধরা সিটি শপিং মলের ১২ টি কসমেটিক্সের দোকানে ডেইলি ১২০০ টাকা বেতনে কিছু বিক্রয়কর্মী নেয়া হচ্ছ

পার্ট টাইম ওয়ার্ক আমাদের দেশে খুব একটা প্রচলিত নেই। সকল অফিসেই ফুল টাইম কাজের লোক খোজে থাকে। কোন অফিসই পার্ট টাইম কাজ দিতে চায়না। সকল অফিসই চায় ফুল টাইম কাজ করাবে কাজের লোকের মত। কিন্ত এই মাঝেও কিছু প্রতিষ্টান নিজেদের শত সমস্যা থাকার পরেও ছাত্রদের জন্য পার্ট টাইম কাজের ব্যাবস্থা রেখেছেন। এইসব প্রতিষ্ঠান প্রসংসার দাবিদার। তবে এইসব প্রতিষ্ঠানে কাজের ক্ষেত্র কিছু নিয়ম আছে। যেমন ধরা যাক, ছাত্রদের কাজ দিলে দেখা যায় তারা ক্লাসের কারনে ছুটি নিয়ে চলে যায়। কাজই মাত্র ৩ দিন। আর সেই ৩ দিনই যদি ক্লাসের কথা বলে চলেই যায় তাহলে কিভাবে সেই প্রতিষ্ঠান কাজ দিবে সেটাও একটা বিবেচনার বিষয়।

তাই যেসব ষ্টুডেন্ট এই কাজ করতে চায় তারা যেন কোনভাবেই কাজের ৩ দিন ছুটি নিতে না পারেন সেই প্রতিশ্রুতি নিয়েই জয়েনিং দেয় তারা।

এরই ধারাবাহিকতায় একই ধরনের এক কাজের ক্ষেত্র তৈরী হয়েছে বসুন্ধরা সিটি শপিং মলে। এই বসুন্ধরা সিটি শপিং মল অবস্থিত ঢাকার পান্থপথে। আর কিছুদিন পর পান্থপথের সাথের কাওরান বাজারে চালুন হচ্ছে মেট্রোরেল। সো, যারা এই কাজ করতে চান তারা খুব সহজেই উত্তরা বা মিরপুর থেকে যাতায়াত করতে পারবেন।

Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো