কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ





বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই



যাদের খুব জরুরী জব দরকারি তারা নিচের জবগুলো দেখতে পারেন




 কথা বলার জন্য 📲ফোন নাম্বার নিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত

মেট্রোরেল প্রতিষ্ঠানের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি - ৫২ পদে সব HSC পাসেই জয়েন করা যাবে

 মেট্রোরেলের স্বত্বাধিকারী শতভাগ সরকারি মালিকানাধীন প্রতিষ্ঠান থেকে নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সর্বমোট ৫২ টি পদে এইস এস সি পাস শিক্ষা হলেই এপ্লিকেশন সাবমিট করা যাবে। 

আবেদন করতে হবে 

  আবেদন জমা দাও  

শর্তসমূহঃ


১. প্রার্থীকে Dhaka Mass Transit Company Limited (DMTCL)-এর নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা Dhaka Mass Transit Company Limited (DMTCL)-এর website: www.dmtel.gov.bd হতে সংগ্রহ করা যাবে।


২. নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়নের ওয়েবসাইট www.bangladesh.gov.bd, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের ওয়েবসাইট


www.rthd.gov.bd এবং Dhaka Mass Transit Company Limited (DMTCL) এর ওয়েবসাইট www.dmtcl.gov.bd হতে সংগ্রহ


করা যাবে। ৩. সকল পদে শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়ে ৩য় শ্রেণী/বিভাগ এবং সমমানের জিপিএ প্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই।


৪. আবেদনকারীকে অবশ্যই নিম্নলিখিত কাগজপত্রাদি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (কর্মকর্তার নাম ও সীলযুক্ত) কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে:


(ক) সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ০২ (দুই) কপি রঙিন ছবি;


(খ) জাতীয় পরিচয় পত্রের ছায়ালিপি;


(গ) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ছায়ালিপি;


(ঘ) অভিজ্ঞতার সনদপত্রের ছায়ালিপি; এবং (৬) প্রশিক্ষণ সনদের ছায়ালিপি (যদি থাকে)।


একজন প্রার্থী কেবলমাত্র ০১(এক)টি পদে আবেদন করতে পারবেন। তবে কোম্পানি কর্তৃপক্ষ প্রয়োজনে একই যোগ্যতা ও অজ্ঞিতাসম্পন্ন এবং সকল ধাপে উত্তীর্ণ প্রার্থীকে কোম্পানির একই Pay Grade-এর সমপদে শিক্ষানবিশ হিসেবে নিয়োগ করতে পারবে।


করতে পারবে।


৬. কোম্পানি কর্তৃপক্ষ প্রয়োজনে উচ্চতর শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে মেইনটেইনার ক্যাটাগরির উচ্চতর পদে শিক্ষানবিশ হিসেবে নিয়োগ ৭. ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড'-এর অনুকূলে প্রার্থীকে ১,০০০/- (এক হাজার) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সোনালী


ব্যাংকের যে কোনো শাখা হতে করে মূল কপি আবেদনপত্রের সঙ্গে অবশ্যই জমা দিতে হবে। ৮. মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) বা সমমানের পরীক্ষার সনদপত্রে উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী নিয়োগ বিজ্ঞপ্তির তারিখ পর্যন্ত প্রার্থীর বয়স


গণনা করা হবে। ব্যাসের জন্য কোনো প্রমাণক গ্রহণযোগ্য হবে না। ৯. ঘামের উপর বাম দিকে পদের নাম ও বিশেষ নিয়োগ বিজ্ঞপ্তি-৩ উল্লেখ করতে হবে।


১০, কর্মরত আগ্রহী প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। তবে যাচিত কাগজপত্রাদিসহ আবেদনের অগ্রিম কপিও প্রেরণ করা যাবে। ১১. আবেদনপত্র যাচাই-বাছাইয়ের পর একটি সংক্ষিপ্ত তালিকা প্রণয়ন করা হবে। কেবলমাত্র সংক্ষিপ্ত তালিকার প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য


ডাকা হবে।


  আবেদন জমা দাও  


১২. ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।। ১৩. চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে কোম্পানির নির্ধারিত চিকিৎসক চিকিৎসা প্রতিষ্ঠান কর্তৃক স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।


১৪. মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের অবশ্যই সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয় পত্র এবং অভিজ্ঞতা সনদের মূল কপি প্রদর্শন করতে হবে। ১৫. আবেদনপত্র যাচাই-বাছাই ও নিয়োগের ক্ষেত্রে কোম্পানি কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে এবং কোম্পানি কর্তৃপক্ষ ইচ্ছা করলে পদ সংখ্যা হ্রাস বৃদ্ধি করতে পারবে।


১৬. যে কোনো বা সকল দরখাস্ত বা নিয়োগ কার্যক্রম বাতিল করার ক্ষমতা কোম্পানি কর্তৃপক্ষ সংরক্ষণ করে। ১৭. কোম্পানি কর্তৃপক্ষ, কোম্পানির বিধি-বিধানের সঙ্গে সাংঘর্ষিক নয় এমন কোনো শর্ত পরিবর্তন বা অতিরিক্ত শর্ত সংযোজন করতে পারবে। কোম্পানি


কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগ বিজ্ঞপ্তির আংশিক সংশোধন বা সম্পূর্ণ বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। ১৮. চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে কোম্পানিতে যোগদানের সময় ৩০০/- টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে কোম্পানির নির্ধারিত ফরমে অঙ্গীকারনামা ও মুচলেকা সম্পাদন করতে হবে।


১৯. কোনো প্রার্থী কোনো তথ্য গোপন করলে বা ভুল/মিথ্যা তথ্য প্রদান করলে অথবা প্রতারণার আশ্রয় নিলে নিয়োগ প্রক্রিয়ার যে কোনো পর্যায়ে কোনো নোটিশ প্রদান বাতিরেকে তাৎক্ষণিক প্রার্থীর প্রার্থিতা নিয়োগ বাতিল করা হবে। অপরাধের ধরন ও মাত্রা বিবেচনায় আবেদনকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও গ্রহণ করা হবে।


২০. যে কোনো ধরনের তদবির বা ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।


২১. (ক) আবেদনপত্র আগামী ০৪ ডিসেম্বর ২০২২ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসে বা ডিএমটিসিএল-এ স্থাপিত বরে ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এ্যালিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০-এর বরাবরে পৌছাতে হবে।

       আবেদন জমা দাও  

কোন প্রাশ্ন থাকলে নিচের কমেন্টে লিখুন




Comments

  1. শফিকুল ইসলামNovember 26, 2022 at 3:14 PM

    আবেদন কি আজকে দেয়া যাবে?

    ReplyDelete
  2. সার্কুলারেই লাস্ট ডেট এবং স্টার্টিং ডেট উল্লেখ আছে।

    ReplyDelete
  3. আমি মো মন্জুরুল ইসলাম জেলা রংপুর আমি রংপুর কারি গরি থেকে ssc পাস করেচি
    আমি ট্রেনে চাকরি করতে চাই
    কন্টাক নাম্বার 01750629673

    ReplyDelete
  4. Meyera ki apply korte parbe?

    ReplyDelete
  5. Ami job korte chay....

    ReplyDelete
  6. ভাই এটা কি লাইছ ম্যানের

    ReplyDelete
  7. কত টাকা লাগবে তাই বলেন

    ReplyDelete
  8. আমি ডিপ্লোমা পাস, আমি কি এপ্লাই করতে পারবো কি।আর আমি পল্লি বিদ্যুৎ এ কোন পোস্ট এ জব পাবো।
    আমি টেরনিং করতেছি,
    আমি ট্রান্সফার টেস্টিং,LT or ST.
    এবং ট্রান্সফার এর ডিজাইন পারি।

    ReplyDelete
  9. Ami korbo hsc pass

    ReplyDelete
  10. অভিজ্ঞতা চেয়েছে!!!! অভিজ্ঞতার সনদ আবেদন পত্রের সহিত সংযুক্ত করতে বলা হয়েছে

    ReplyDelete
  11. কেমনে এপ্লাই করব

    ReplyDelete

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন