কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই



যাদের খুব জরুরী জব দরকারি তারা নিচের জবগুলো দেখতে পারেন




 কথা বলার জন্য 📲ফোন নাম্বার নিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত

সরকারি সার্কিট হাউজে সকল পদে SSC পাসেই ২১০০০ বেতনে নিয়োগ নিচ্ছে

 গণপ্রজাতন্ত্রী বাংলদেশ সরকার

(জেলা প্রশাসকের কার্যালয়, নীলফামারী)

(নেজারত শাখা)

www.nilphamari.gov.bd

শর্তাবলীঃ



প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

একজন প্রার্থী একটির বেশি পদে আবেদন করতে পারবেন না।

 নিয়োগ সংক্রান্ত যে কোন তথ্য নীলফামারী জেলার ওয়েবসাইট (www.nilphamari.gov.bd) এবং জেলা প্রশাসকের কার্যালয়, নীলফামারী ও নীলফামারী জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাৰে ।

 নির্ধারিত আবেদন ফরমের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী :

(ক) পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক আবেদনকারীগণ http://dcnil.teletalk.com.bd এই ওয়েবসাইটে প্রবেশ করে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত আবেদন ফরম পুরণ করতে পারবেন। অনলাইনে আবেদনপত্র গ্রহণ শুরু হবে ১৩/০২/২০২৩ তারিখ সকাল ১০:০০ টা হতে এবং শেষ হবে ১৫/০৩/২০২৩ তারিখ বিকাল ৫:০০ টা পর্যন্ত। উক্ত সময়ের মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদন পত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

(খ) অনলাইন আবেদনপত্রে প্রার্থীর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০ Pixel) এবং রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০× প্রস্থ ৩০০ Pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

(গ) Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যযেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু আবেদনপত্র প্রেরণ করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

(ঘ) প্রার্থী Online এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যেকোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ

করবেন।

Comments