এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

গভমেন্ট বার্তাবাহক ও লাইব্রেরী এডেন্ডেন্ট পদে ২০০১০ বেতনে জয়েনিং এর দরখাস্ত দেয়া যাচ্ছে

 হল প্রজাতন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয় জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি (এনএপিডি) নীলক্ষেত, ঢাকা-১২০৫। www.napd.gov.bd

নং-০৫.৮৮.0000.005.11.018.১৯ (অংশ-১). ৯৬

ক্র.নং

পদের নাম, গ্রেড ও জাঃ বেঃ স্কেল-২০১৫ হিসাবরক্ষক কাম- কোষাধ্যক্ষ গ্রেড-১৩ (১১০০০-২৬৫৯০)

লাইব্রেরি এটেনডেন্ট গ্রেড-২০

(৮২৫০-২০০১০)

03

বার্তাবাহক

গ্রেড-২০

কোনো আবেদন পদসংখ্যা

গ্রহণ করা হবে না:

বয়স

১৮-৩০

বছর

শিক্ষাগত যোগ্যতা

০১টি

১৮-৩০ বছর

১৮-৩০ বছর

৮ম শ্রেণী পাশ

০১টি

তারিখ: ০১ ফাল্গুন ১৪২৯ ১৪ ফেব্রুয়ারি ২০২৩

জনপ্রশাসন মন্ত্রণালয়াধীন জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি (এনএপিডি), ৩/এ, নীলক্ষেত, ঢাকা-এর নিম্নবর্ণিত রাজস্ব খাতভুক্ত শূন্য পদে অস্থায়ীভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (https://alljobs.teletalk.com.bd/napd বা http://napd.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

অনলাইন (Online) ব্যতীত

নিয়োগ বিজ্ঞপ্তি

মন্তব্য

বাণিজ্য, অংক, হিসাব বিজ্ঞান অথবা ঢাকা, গাজীপুর, নরসিংদী, ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি। তবে ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, হিসাব রক্ষণ কাজে অভিজ্ঞতাসম্পন্ন | কিশোরগঞ্জ, নেত্রকোণা, চাঁদপুর, ব্যক্তিদের অগ্রাধিকার প্রদান করা হবে। পাবনা,

সিরাজগঞ্জ, গাইবান্ধা, যশোর, বরিশাল, বরগুনা ও

পটুয়াখালী জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

গাজীপুর, ফরিদপুর, গোপালগঞ্জ, জামালপুর, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষ্মীপুর, পাবনা, যশোর, বরিশাল ও পটুয়াখালী জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

২০২১ সালে যারা ‘বার্তাবাহক' পদে আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

নিম্নবর্ণিত শর্তাবলী আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে:

আবেদনকারীর বয়স 19.02.2023 খ্রি. তারিখে ন্যূনতম ১৮ বছর এবং 25.03.2020 খ্রি. তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

২ . সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

৩. . অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী:

ক. পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক ব্যক্তি http://napd.teletalk.com.bd এই ওযেবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নিম্নরুপ: (i) Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: 19.02.2023 খ্রি., সকাল- ১০:০০ টা। (ii) Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১৯.03.2023 খ্রি., বিকাল- ০৫:০০ টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

খ. Online আবেদনপত্রে প্রার্থী তাঁর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০x প্রস্থ ৮০ pixel) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ প্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

গ. Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

Page 1 of 3

৮ম শ্রেণী পাশ

Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো