এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

কাউন্সিলর কাম ইন্সপেক্টর পদে আবেদন জমা দিন এখানে ক্লিক করেই

নিয়োগ বিজ্ঞপ্তি
০২ মার্চ ২০২৩
বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এর 'কাউন্সিলর কাম ইন্সপেক্টর নিয়োগ ও চাকরি' নীতিমালা-২০১৯ অনুযায়ী নিম্নলিখিত শূন্য পদসমূহে কর্মকর্তা নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে Online এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:
ক্রম
পদের নাম, গ্রেড ও বেতন স্কেল
(১)
কাউন্সিলর কাম ইন্সপেক্টর ২২,০০০-৫৩,০৬০/-
১৩
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
(সোশ্যাল) (গ্রেড-০৯)
যে কোন বিষয়ে ন্যূনতম সিজিপিএ ২.২৫ অথবা ২য় শ্রেণির স্নাতকোত্তর/৪ বছরের স্নাতক (সম্মান) ডিগ্রী। তবে Industrial Relations and Labour Studies, Victimology and Restorative Justice স্নাতকোত্তর, মানব সম্পদ/কর্মী/শিল্প ব্যবস্থাপনায় ডিপ্লোমা অথবা কোন সরকারি বা স্বায়ত্বশাসিত সংস্থায় বা কোন শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
(২)
কাউন্সিলর কাম ইন্সপেক্টর (এনভায়রনমেন্ট) (গ্রেড-০৯) ২২,০০০-৫৩,০৬০/-
০৯
এনভায়রনমেন্টাল সায়েন্স/ এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট এন্ড প্ল্যানিং/ ভূগোল ও পরিবেশ/ রসায়ন/ ফলিত রসায়ন/ কৃষি রসায়ন/ এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল | ইঞ্জিনিয়ারিং এ ন্যূনতম সিজিপিএ 2.25 অথবা ২য় শ্রেণির স্নাতকোত্তর/ ৪ বছরের স্নাতক (সম্মান)/স্নাতকোত্তর। কোন | সরকারি বা স্বায়ত্বশাসিত সংস্থায় বা কোন শিল্প প্রতিষ্ঠানে বা কোন শিল্প ইউনিটে সলিড ও লিক্যুইড বর্জ্য পরিবীক্ষণ, সনাক্তকরণ ও ব্যবস্থাপনা কাজের বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
শর্তাবলী:
পদ সংখ্যা (জন)
(১) জনপ্রশাসন মন্ত্রণালয়, বিধি-১ শাখা এর স্মারক নং ০৫.০০.০০০০.170.11.017.20.149, তারিখ: 22/09/2012 মোতাবেক ২৫ মার্চ ২০২০ তারিখে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার পুত্র/কন্যা এর ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।
(২) আগ্রহী সকল প্রার্থীকে অনলাইনে www.jobs.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আগামী ০৭ মার্চ ২০২৩ তারিখ সকাল ১০:০০ ঘটিকা থেকে থেকে ৩১ মার্চ ২০২৩ তারিখ রাত ১১:৫৯ ঘটিকা পর্যন্ত আবেদন করতে হবে। নির্ধারিত সময়ের পর দাখিলকৃত বা অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ কোনো আবেদন গৃহীত হবে না।

Comments