কাউন্সিলর কাম ইন্সপেক্টর পদে আবেদন জমা দিন এখানে ক্লিক করেই - আবেদন (Apply) জমার ফর্মঃ

কাউন্সিলর কাম ইন্সপেক্টর পদে আবেদন জমা দিন এখানে ক্লিক করেই

নিয়োগ বিজ্ঞপ্তি
০২ মার্চ ২০২৩
বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এর 'কাউন্সিলর কাম ইন্সপেক্টর নিয়োগ ও চাকরি' নীতিমালা-২০১৯ অনুযায়ী নিম্নলিখিত শূন্য পদসমূহে কর্মকর্তা নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে Online এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:
ক্রম
পদের নাম, গ্রেড ও বেতন স্কেল
(১)
কাউন্সিলর কাম ইন্সপেক্টর ২২,০০০-৫৩,০৬০/-
১৩
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
(সোশ্যাল) (গ্রেড-০৯)
যে কোন বিষয়ে ন্যূনতম সিজিপিএ ২.২৫ অথবা ২য় শ্রেণির স্নাতকোত্তর/৪ বছরের স্নাতক (সম্মান) ডিগ্রী। তবে Industrial Relations and Labour Studies, Victimology and Restorative Justice স্নাতকোত্তর, মানব সম্পদ/কর্মী/শিল্প ব্যবস্থাপনায় ডিপ্লোমা অথবা কোন সরকারি বা স্বায়ত্বশাসিত সংস্থায় বা কোন শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
(২)
কাউন্সিলর কাম ইন্সপেক্টর (এনভায়রনমেন্ট) (গ্রেড-০৯) ২২,০০০-৫৩,০৬০/-
০৯
এনভায়রনমেন্টাল সায়েন্স/ এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট এন্ড প্ল্যানিং/ ভূগোল ও পরিবেশ/ রসায়ন/ ফলিত রসায়ন/ কৃষি রসায়ন/ এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল | ইঞ্জিনিয়ারিং এ ন্যূনতম সিজিপিএ 2.25 অথবা ২য় শ্রেণির স্নাতকোত্তর/ ৪ বছরের স্নাতক (সম্মান)/স্নাতকোত্তর। কোন | সরকারি বা স্বায়ত্বশাসিত সংস্থায় বা কোন শিল্প প্রতিষ্ঠানে বা কোন শিল্প ইউনিটে সলিড ও লিক্যুইড বর্জ্য পরিবীক্ষণ, সনাক্তকরণ ও ব্যবস্থাপনা কাজের বাস্তব অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
শর্তাবলী:
পদ সংখ্যা (জন)
(১) জনপ্রশাসন মন্ত্রণালয়, বিধি-১ শাখা এর স্মারক নং ০৫.০০.০০০০.170.11.017.20.149, তারিখ: 22/09/2012 মোতাবেক ২৫ মার্চ ২০২০ তারিখে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার পুত্র/কন্যা এর ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।
(২) আগ্রহী সকল প্রার্থীকে অনলাইনে www.jobs.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আগামী ০৭ মার্চ ২০২৩ তারিখ সকাল ১০:০০ ঘটিকা থেকে থেকে ৩১ মার্চ ২০২৩ তারিখ রাত ১১:৫৯ ঘটিকা পর্যন্ত আবেদন করতে হবে। নির্ধারিত সময়ের পর দাখিলকৃত বা অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ কোনো আবেদন গৃহীত হবে না।

No comments:

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই



সব জব

 এই চাকরিতে আবেদন জমা দেন → ৮) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৯) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৬) বিমান ২০০০ টাকা ডেইলি বেতনে এপ্লাই করে জয়েনিং নিন ৪) ব্যাংকের কল সেন্টার জব ২৬০০০ বেতন Apply ১২) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত










কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







Adbox