এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

১৫০০০ বেতনে ১০০ জন অফিসার নিয়োগের সার্কুলার ৬ মাসে বেতনে ডাবল হয়ে ২৯৪০০ হবে

 

নিয়োগ বিজ্ঞপ্তি
স্মারক নংঃ জিজেইউএস/নিঃ/ভোঃ/২৪/৭০৯৪
তারিখঃ ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ খ্রিঃ।

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) কর্তৃক সনদপ্রাপ্ত (সনদ নং-০০৫৫২-০১১১১-০০২৭৫) এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে পরিচালিত গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) এর ক্ষুদ্র ঋণ কর্মসূচী বাস্তবায়নের জন্য ভোলা, বরিশাল, পটুয়াখালী, বরগুনা ও নোয়াখালী জেলার প্রত্যন্ত গ্রাম অঞ্চলে দরিদ্র জনগোষ্ঠীর সাথে কাজ করার মানসিকতা সম্পন্ন সৎ, নিষ্ঠাবান এবং পরিশ্রমী বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিন্মোক্ত পদের জন্য দরখাস্ত আহবান করা যাচ্ছে।

ক্রঃ নং
পদের নাম
পদের সংখ্যা
বেতন
বয়স
শিক্ষাগত যোগ্যতা
০১
জুনিয়র ফিল্ড অফিসার
১০০টি
প্রথম ০৬ মাস ১৫০০০ টাকা (শিক্ষানবিশকালীন) শিক্ষানবিশকাল সমাপ্ত হলে সংস্থার নিয়মিত বেতন কাঠামো অনুযায়ী ২৯৪০০/- টাকা প্রদান করা হবে।
সর্বোচ্চ ৩৫ বছর
স্নাতক পাশ।
সকল পরীক্ষায় কমপক্ষে জিপিএ ২.৫ থাকতে হবে; সংশ্লিষ্ঠ কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।


শর্তাবলীঃ

১। আগামী ১৪/০৩/২০২৪ ইং তারিখের ৫.০০ টার পূর্বে আবেদনপত্র নির্বাহী পরিচালক, গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) আলতাজের রহমান সড়ক, চরনোয়াবাদ, ভোলা বরাবর পৌছাতে হবে।
২। দরখাস্তের সাথে বায়োডাটা (মোবাইল নম্বরসহ) সদ্য তোলা ২ কপি ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের ফটোকপি, কাজের অভিজ্ঞতা সনদের ফটোকপি ও ২০০/- (দুইশত) টাকার অফেরৎযোগ্য পোষ্টাল অর্ডার/ যে কোন তফসিলভুক্ত ব্যাংক থেকে ব্যাংক ড্রাফট/পে অর্ডার সংযুক্ত করতে হবে।
৩।প্রার্থীকে বাই সাইকেল চালনায় মানসিকতা ও পারদর্শি হতে হবে।
৪। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকেই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।
৫। কর্তৃপক্ষ যে কোন দরখাস্ত বাতিল করার ক্ষমতা সংরক্ষন করে।
৬। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় প্রার্থীদের জামানত বাবদ ফেরতযোগ্য ১২০০০/- (বারো হাজার) টাকা জামানত প্রদান করতে হবে।
৭। বেতন ছাড়াও লাঞ্চ সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা ২টি, বৈশাখী ভাতা, কর্মী কল্যান তহবিল ও গ্রাচুইটি সুবিধা আছে।
৮। কোন প্রকার তদবীর প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

বিঃ দ্রঃ এ নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যে কোন তথ্যের জন্য জনাব মোঃ জাকির হোসেন, মুঠোফোন নং- (০১৭২৭৯৭২২২০) এর সাথে যোগাযোগ করা যেতে পারে।

নির্বাহী পরিচালক
গ্রামীণ জন উন্ন্য়ন সংস্থা।

অবগতির জন্য অনুলিপিঃ

১। জেলা প্রশাসক, ভোলা, বরিশাল, পটুয়াখালী, বরগুনা ও নোয়াখালী।
২। উপ-পরিচালক, সমাজসেবা অধিদপ্তর, ভোলা।
৩। উপজেলা নির্বাহী অফিসার ভোলা জেলার সকল উপজেলা, বরিশাল জেলার সকল উপজেলা, পটুয়াখালী জেলার সকল উপজেলা, আমতলি উপজেলা, বরগুনা ও হাতিয়া উপজেলা, নোয়াখালী ।
৪। সম্পাদক, দৈনিক............................।

Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো