এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

Try for বিনা অভিজ্ঞতায় সরকারি বেসরকারি ব্যাংক চাকরিতে নিয়োগের সার্কুলার - Bank Jobs No Experience

ব্যাংকের চাকরি এখন আর ব্রাঞ্চের মধ্যে সিমাবদ্ধ নেই। এখন ব্রাঞ্চ আছে এরকম ব্যাংক যেমন আছে তেমনি আছে ব্রাঞ্চ ছাড়া অনলাইন ব্যাংক। বাংলাদেশে অনলাইন ব্যাংকের প্রচলন আগে ছিলনা কিন্ত কিছুদিন আগেই অনলাইন ব্যাংক প্রতিষ্ঠা করার আইন পাস হয়েছে এবং বেশ কিছু অনলাইন ব্যাংক অলরেডি কিছুটা চলতে শুরুও করেছে।

বাংলাদেশে অনলাইন ব্যাংকের প্রচলন সাম্প্রতিক সময়ে শুরু হলেও বিদেশে কিন্তু অনলাইন ব্যাংকে অভাব নেই। ইউরোপ আমেরিকা ডুবাই কানাডা সহ বিশ্বের সকল বড় বড় পাওয়ারফুলো কান্ট্রিগুলোতে অনলাইন ব্যাংকের প্রচলন বহু আগে থেকেই।

চাকরির ক্ষেত্রে অনলাইন ব্যাংকগুলোর একটা বিশেষ বৈশিষ্ঠ আছে। ব্রাঞ্চওয়াল ব্যাংকগুলোতে চাকরি করার জন্য আপনাকে সেই ব্রাঞ্চে গিয়ে চাকরি করতে হয়।

কিন্তু অনলাইন ব্যাংকে অনেক পদ থাকে যেখানে ব্রাঞ্চের কোন দরকার পড়েনা। ঘরে বসেই অনলাইনে ব্যাংকে কাজ করা যায়। এমন আমেরিকার অনলাইন ব্যাংকেও আপনি বাংলদেশে বসেই চাকরি নিয়ে কাজ করতে পারেন আপনার স্মার্টফোন বা ল্যপ্টপের মাধ্যমে।

USA এর ব্যাংকে অনলাইনে ঘরে বসে কাজ করতে চাইলে এখানে ক্লিক করে জয়েনিং নিতে পারেন

সিটি ব্যাংক এইস এস সি পাসেই ২৩০০০ বেতনের চাকরি করতে চাইলে এখানে ক্লিক করুন এবং সাবমিট করুন আপনার সিভি

CANADA  কানাডার অনলাইন ব্যাংকে ঘরে বসে শুরু স্মার্টফোন থাকলেই এখানে ক্লিক করে বাংলদেশ থেকেই এপ্লাই করে চাকরি করতে পারেন

আমাদের দেশের অনলাইন ব্যাংক গুলো যেহতু সবেমাত্র শুরু হয়েছে তাই অনলাইনে ঘরে বসে কাজের ক্ষেত্র এখনো বিস্তার পায়নি। আগামি ২/১ বছরের মধ্যেই আপনি কিছু মানুষ দেখতে পাবেন সমাজে যারা বলবে যে, তারা ব্যাংকে চাকরি করে কিন্তু অফিসে যায়না। মানুষ হয়তো প্রথম দিকে বিশ্বাস করতে চাইবে না যে ব্যাংকে চাকরি করে। হয়তো ভাববে যে, ফাপর মারতেছে। কিন্তু বাস্তবতা সেদিকেই এগিয়ে যাচ্ছে তীব্রগতিতে।

সরকারি ব্যাংকে সার্কুলার প্রকাশিত হয়েছে। এপ্লিকেশন দেবার জন্য ক্লিক করুন এখানে এবং দরখাস্ত দিয়ে রাখুন - সময় সীমিত



Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো