এভাবে সরকারি সহকারি শিক্ষক পদে এপ্লাই করেন - আবেদন (Apply) জমার ফর্মঃ

এভাবে সরকারি সহকারি শিক্ষক পদে এপ্লাই করেন

Requirements
Education
স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কামিল বা সমমানের ডিগ্রী এবং সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ থাকতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

Additional Requirements
Age at most 35 years
আবেদনকারীর বয়স ০১ মে ২০২৪ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

Responsibilities & Context
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ, সৈয়দপুর সেনানিবাসে উল্লিখিত পদে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Compensation & Other Benefits
বেতনস্কেল: ১৬০০০-৩৮৬৪০/-(গ্রেড-১০) তৎসহ প্রতিষ্ঠান প্রদত্ত অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য।

Employment Status
Full Time

Job Location
Nilphamari (Saidpur)

Read Before Apply
সকল পদের লিখিত পরীক্ষা আগামী ৩১ মে ২০২৪ তারিখ সকাল ১০০০ ঘটিকায় অত্র প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। শিক্ষকদের পরীক্ষা ৮ম-১০ম শ্রেণির পাঠ্যসূচি অনুযায়ী হবে। লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের ডেমোস্ট্রেশন ক্লাস/ব্যবহারিক পরীক্ষা (যার জন্য যা প্রযোজ্য) ও মৌখিক পরীক্ষার তারিখ উক্ত দিনে অথবা এসএমএস/ ওয়েব সাইটে প্রকাশের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। এজন্য কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না এবং কোনো টিএ/ডিএ দেয়া হবে না।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা আগামী ৩০ মে ২০২৪ তারিখ দুপুর ১২০০ ঘটিকায় প্রতিষ্ঠানের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

বিস্তারিত: www.cpscs.edu.bd

Apply Procedure
Hard Copy
শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি, নাগরিকত্ব সনদ, দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, পূর্ণ বায়োডাটা, এবং ট্রাষ্ট ব্যাংক লি. অথবা সোনালী ব্যাংক লি. হতে অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ, সৈয়দপুর এর অনুকুলে ৫০০/- (পাঁচশত) টাকার MICR পে-অর্ডারসহ স্বাক্ষরিত আবেদনপত্র/ অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ২৯ মে ২০২৪ তারিখ বিকাল ১৬:০০ ঘটিকা পর্যন্ত। অবশ্যই পদের নাম খামের উপরে উল্লেখ করতে হবে।

Company Information
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ, সৈয়দপুর

No comments:

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই



সব জব

 এই চাকরিতে আবেদন জমা দেন → ৮) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৯) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৬) বিমান ২০০০ টাকা ডেইলি বেতনে এপ্লাই করে জয়েনিং নিন ৪) ব্যাংকের কল সেন্টার জব ২৬০০০ বেতন Apply ১২) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত










কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







Adbox