হাই সেলারিতে সেলসপার্সন নিচ্ছে লারিভ - La Reeve Jobs - আবেদন (Apply) জমার ফর্মঃ

হাই সেলারিতে সেলসপার্সন নিচ্ছে লারিভ - La Reeve Jobs

 লারিভ (La Reeve) বর্তমানে উচ্চ বেতনে সেলসপার্সন নিয়োগ করছে, যা নতুন চাকরিপ্রার্থীদের জন্য একটি চমৎকার সুযোগ। যারা বিক্রয় ক্ষেত্রে নিজেদের ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য এই সুযোগটি স্বপ্নের মতো হতে পারে। লারিভ বাংলাদেশের অন্যতম প্রধান রিটেইল প্রতিষ্ঠান, যা ফ্যাশন এবং লাইফস্টাইল পণ্য বিক্রি করে। প্রতিষ্ঠানটি তাদের কাস্টমার সার্ভিস এবং পণ্যের গুণগত মানের জন্য ব্যাপক পরিচিত।

লারিভে সেলসপার্সন হিসেবে কাজ করার জন্য আপনাকে অবশ্যই কিছু নির্দিষ্ট যোগ্যতা এবং দক্ষতা থাকতে হবে। প্রথমত, আপনাকে অবশ্যই ভালো যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বিক্রয় কাজের মূলমন্ত্র হল কাস্টমারদের সাথে ভাল যোগাযোগ স্থাপন করা এবং তাদের প্রয়োজন ও চাহিদা বোঝা। এছাড়াও, আপনাকে হতে হবে প্রফেশনাল এবং কাস্টমার-ফোকাসড। লারিভ তাদের কর্মীদের কাছ থেকে সর্বোচ্চ স্তরের পেশাদারিত্ব আশা করে, যাতে তারা কাস্টমারদের সাথে একটি বিশ্বাসযোগ্য সম্পর্ক গড়ে তুলতে পারে।

আবেদন জমা দিন এখানে ক্লিক করে

লারিভের সেলসপার্সন পজিশনে কাজ করতে হলে আপনার কিছু পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। যদিও ফ্রেশারদেরও আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে, তবে পূর্বে কোনো বিক্রয় সম্পর্কিত কাজে কাজ করার অভিজ্ঞতা থাকলে তা একটি বড় প্লাস পয়েন্ট হবে। এছাড়াও, ফ্যাশন এবং লাইফস্টাইল পণ্য সম্পর্কে আপনার জ্ঞান থাকলে তা আপনাকে অন্যান্য প্রার্থীদের থেকে এগিয়ে রাখবে।

লারিভে সেলসপার্সন পজিশনের জন্য উচ্চ বেতন প্রদান করা হবে, যা চাকরিপ্রার্থীদের জন্য একটি বড় আকর্ষণ। উচ্চ বেতনের সাথে সাথে প্রতিষ্ঠানটি তাদের কর্মীদের জন্য বিভিন্ন সুবিধা এবং প্রণোদনা প্রদান করে, যা তাদের কাজের মনোভাব এবং উত্সাহ বৃদ্ধি করতে সহায়তা করে। এছাড়াও, লারিভ কর্মীদের জন্য প্রশিক্ষণ এবং উন্নয়ন প্রোগ্রাম প্রদান করে, যাতে তারা তাদের দক্ষতা এবং জ্ঞান বৃদ্ধি করতে পারে।

লারিভে সেলসপার্সন পজিশনের জন্য আবেদন প্রক্রিয়া খুবই সহজ। প্রতিষ্ঠানটি তাদের শপের সামনে একটি সিভি বক্স স্থাপন করেছে, যেখানে আপনি সরাসরি আপনার সিভি জমা দিতে পারেন। এই প্রক্রিয়াটি আপনাকে সময় বাঁচাতে সাহায্য করবে এবং আপনাকে সহজেই আবেদন করার সুযোগ দেবে। সিভি জমা দেয়ার সময় নিশ্চিত করুন যে আপনার সিভিতে আপনার সমস্ত প্রয়োজনীয় তথ্য এবং অভিজ্ঞতা সঠিকভাবে উল্লেখ করা হয়েছে।

লারিভে কাজ করার মাধ্যমে আপনি একটি প্রতিযোগিতামূলক এবং উদ্দীপনামূলক কর্মপরিবেশে কাজ করার সুযোগ পাবেন। এখানে আপনি শিখতে এবং বৃদ্ধির সুযোগ পাবেন, যা আপনার ক্যারিয়ারকে আরও উচ্চতায় নিয়ে যেতে সহায়ক হবে। লারিভ তাদের কর্মীদের জন্য একটি বন্ধুত্বপূর্ণ এবং সহায়ক কর্মপরিবেশ প্রদান করে, যেখানে আপনি আপনার সহকর্মীদের সাথে মিলে-মিশে কাজ করতে পারবেন।

আবেদন জমা দিন এখানে ক্লিক করে

সবশেষে, লারিভে সেলসপার্সন পজিশনের জন্য আবেদন করা একটি চমৎকার সুযোগ হতে পারে, বিশেষ করে যদি আপনি বিক্রয় ক্ষেত্রে ক্যারিয়ার গড়তে আগ্রহী হন। উচ্চ বেতন, কর্মপরিবেশ এবং প্রশিক্ষণের সুযোগ এই প্রতিষ্ঠানটিকে একটি আকর্ষণীয় কর্মক্ষেত্র হিসেবে তুলে ধরে। তাই দেরি না করে, আজই আপনার সিভি লারিভের শপের সামনে রাখা সিভি বক্সে জমা দিন এবং আপনার ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করুন




1 comment:

  1. HSC complete work to home and call center USA and bark banks.

    ReplyDelete

প্রশ্ন থাকলে লিখুন

বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই



সব জব

 এই চাকরিতে আবেদন জমা দেন → ৮) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৯) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৬) বিমান ২০০০ টাকা ডেইলি বেতনে এপ্লাই করে জয়েনিং নিন ৪) ব্যাংকের কল সেন্টার জব ২৬০০০ বেতন Apply ১২) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত










কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







Adbox