Skip to main content

সরকারি প্রাইমারি স্কুল শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - ২০২৩

২০২২ - ২৩ এর সরকারি প্রাইমারি স্কুল শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হবে আশাকরা যায় আর কিছুদিনের মধ্যেই। তবে এবারের প্রাইমারি শিক্ষক নিয়োগের ক্ষেত্রে এপ্লাই করার সিস্টেম কিছুটা ভিন্ন হতে পারে। তবে কি ধরনের ভিন্নতা আসবে সে বিষয়ে এখনো কোন প্রকার মতামত কারো কাছ থেকে তেমন গুরুত্বের সাথে পাওয়া যায়নি।

ঠিক কবে প্রকাশিত হতে পারে বিজ্ঞপ্তি?

আশা করা যায় আগামি মাসেই প্রকাশি হবে। তবে যদি বিশেষ কোন কারনে আগামি মাসে প্রকাশিত হতে না পারে সেক্ষেত্রে আগামি বছরের শুরুতেই প্রকাশিত হবে বলে আশা করা যায়।

বিজ্ঞপ্তি প্রকাশিত হলে কিভাবে জানতে পারবো?

বিজ্ঞপ্তি প্রকাশিত হবার সাথে সাথে আমাদের এই সাইটে বিজ্ঞপ্তির কপি প্রকাশ করা হবে।

সবাই কি এপ্লাই করতে পারবে?

শিক্ষাগত যোগ্যতা এবং বয়স ঠিক থাকলে যেকেউ এই জবের জন্য এপ্লাই করার জন্য যোগ্য বলে বিবেচিত হবে।

আমার একটি প্রশ্ন ছিল, কাকে জিজ্ঞেস করতে পারি?

নিচের কমেন্টে আপনার প্রশ্ন লিখুন। ৩ মিনিটের মধ্যে উত্তর লিখে জানানো হবে।











Comments

  1. Ami apply korte chai

    ReplyDelete
  2. Sikkhagoto joggata kirokom thaka lagbe

    ReplyDelete
    Replies
    1. শিক্ষাগত যোগ্যতা কেমন লাগবে?

      Delete
  3. কি সিস্টেমের

    ReplyDelete
  4. শিক্ষাগত যোগ্যতা কেমন লাগবে আর কিভাবে আবার সার্কুলারটা জানতে পারবো প্লিজ

    ReplyDelete

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

Popular posts from this blog

পল্লী বিদ্যুতে SSC/ HSC পাস হলেই ২৯০০০ বেতনে জয়েনিং নিন

 পল্লী বিদ্যুৎ এ নানা পদে নানা ধরনের চাকরির সার্কুলার আছে। তবে, এর মধ্যে সবচেয়ে উল্লেখ করার মত যে পদটিতে সকলেই এপ্লাই করতে চায় সেটি হল, মিটার রিডার। এই মিটার রিডার পদে এপ্লাই করার জন্য পল্লী বিদ্যুতের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্ধারিতে লিংকে প্রবেশ করে এপ্লাই করার নিয়ম জানতে হবে। অন্য কোন ভাবে, পল্লী বিদ্যুতে এপ্লাই করার সিস্টেম নাই। পল্লী বিদ্যুতের অফিসিয়াল সাইট reb.gov.bd তে প্রবেশ করার পর আপনি দেখতে পাবেন একটি বাটন আছে, যেখানে লেখা আছে, চাকুরী ও প্রশিক্ষন। সেই বাটনে ক্লিক করেই জেনে নিতে পারবেন এপ্লিকেশন জমা দেবার সকল প্রকার নিয়মাবলী।       দরখাস্ত জমার ফর্ম    কোন প্রাশ্ন থাকলে নিচের কমেন্টে লিখুন

মেট্রোরেল প্রতিষ্ঠানের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি - ৫২ পদে সব HSC পাসেই জয়েন করা যাবে

 মেট্রোরেলের স্বত্বাধিকারী শতভাগ সরকারি মালিকানাধীন প্রতিষ্ঠান থেকে নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সর্বমোট ৫২ টি পদে এইস এস সি পাস শিক্ষা হলেই এপ্লিকেশন সাবমিট করা যাবে।  আবেদন করতে হবে    আবেদন জমা দাও   শর্তসমূহঃ ১. প্রার্থীকে Dhaka Mass Transit Company Limited (DMTCL)-এর নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা Dhaka Mass Transit Company Limited (DMTCL)-এর website: www.dmtel.gov.bd হতে সংগ্রহ করা যাবে। ২. নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়নের ওয়েবসাইট www.bangladesh.gov.bd, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের ওয়েবসাইট www.rthd.gov.bd এবং Dhaka Mass Transit Company Limited (DMTCL) এর ওয়েবসাইট www.dmtcl.gov.bd হতে সংগ্রহ করা যাবে। ৩. সকল পদে শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়ে ৩য় শ্রেণী/বিভাগ এবং সমমানের জিপিএ প্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই। ৪. আবেদনকারীকে অবশ্যই নিম্নলিখিত কাগজপত্রাদি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (কর্মকর্তার নাম ও সীলযুক্ত) কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে: (ক) সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ০২ (দুই)

Job - লাইসেন্স পরিদর্শক/ বাজার পরিদর্শক/ কর আদায়কারী/ লাইনম্যান (HSC/ ডিগ্রী) ২৩৪৯০ বেতন (সরকারি)