সরকারি হিসাব রক্ষক পদে ৩৮৬৮০ টাকা বেতনে নিয়োগের বিজ্ঞপ্তি Skip to main content

➤➤ সরকারি ৯ ব্যাংক এপ্লাই করেন এখানে ক্লিক করে



➤➤ সরকারি ৯ ব্যাংকের নতুন সার্কুলার দেখুন



➤➤ সরকারি শিক্ষকে 💚বাংলা💥 বিষয়ের দরখাস্তের ফর্ম নামিয়ে নিন



➤➤ সরকারি শিক্ষকে ক্লাস টু এর 💚ইংরেজি💥 বিষয়ের দরখাস্তের ফর্ম নামিয়ে নিন



➤➤ সরকারি ৯ ব্যাংকের নতুন সার্কুলার দেখুন



➤➤ মেট্রোরেলে চুক্তিতে টিকেট চেকার/ টিকেট মেশিন কাষ্টমার সাপোর্ট hsc হলেই সরাসরি জয়েনিং নিতে ক্লিক করুন



➤➤ সরকারি ৯ ব্যাংক এপ্লাই করেন এখানে ক্লিক করে



➤➤ যমুনার ১৫ টি দোকানে কাল গিয়ে জয়েন করতে পারবেন। বেতন ৮৭০০ সপ্তাহে ৪ দিন তবে ৭ দিন করতে পারলে ১৭৮০০ করে পেতে পারেন ঈদের আগেই সেলারি 💥দোকানে লিস্ট দেখুন💥

➤➤ সরকারি পরিসংখ্যানে আবেদন জমা দাও ৩ দিন ৩০০০ টাকা



সরকারি হিসাব রক্ষক পদে ৩৮৬৮০ টাকা বেতনে নিয়োগের বিজ্ঞপ্তি

পদের নামঃ হিসাবরক্ষক - প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট


 

শর্তাবলি:

১। সরকারি/স্বায়ত্তশাসিত/আধাস্বায়ত্তশাসিত/সংবিধিবদ্ধ প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ২। প্রার্থীর বয়স ১৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. তারিখ ১৮ থেকে ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার সন্তানের এবং প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা ১৮-৩২ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়স ৩০ বছর হতে হবে।

৩। জনপ্রশাসন মন্ত্রণালয়, বিধি-১ শাখার ২২/০৯/২০২২ তারিখের ০৫.00.0000.170.11.017.২০-১৪৯ নং স্মারক মোতাবেক ২৫/০৩/২০২০ তারিখে যে সকল প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে ছিল সে সকল প্রার্থীও আবেদন করতে পারবেন।

৪। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৫। এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যেকোনো সংশোধন, সংযোজন ( যদি থাকে) নিজস্ব ওয়েবসাইটে (www.pmeat.gov.bd) পাওয়া যাবে। ৬। আবেদনপত্র পূরণ সংক্রান্ত শর্তাবলী:

ক. আবেদন দাখিলে ইচ্ছুক প্রার্থীকে http://pmeat.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে আবেদনের সময়সীমা নিম্নরূপ:

i. Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ২৪ জানুয়ারি ২০২৩ খ্রি:, সকাল ১০:০০ টা। ii. Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি:, বিকাল ৫:০০ টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস-এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

খ. Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০) pixel ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০) pixel করে নির্ধারিত স্থানে Upload করবেন।

গ. Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু নিয়োগ প্রক্রিয়ার পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। পুনঃপূরণের ক্ষেত্রে পুনঃপূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

ঘ. প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্টকপি নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যেকোনো প্রয়োজনে আবশ্যক হিসেবে সংরক্ষণ করবেন।

SMS প্রেরণের নিয়মাবলি ও পরীক্ষার ফি প্রদান: Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং Signature upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant's copy পাবেন। প্রার্থী উক্ত Applicant's copy প্রিন্ট অথবা download করে সংরক্ষণ করবেন। Applicant's copy তে একটি User ID নম্বর দেয়া থাকবে।

চ. উক্ত User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোনো Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে হিসাবরক্ষণ কর্মকর্তা পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৫০০/- (পাঁচশত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ ৫৬/- (ছাপান্ন) টাকাসহ মোট ৫৫৬/- (পাঁচশত ছাপান্ন) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য, “Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোনো অবস্থাতেই গৃহিত হবে না”।

প্রথম SMS: PMEAT<space>User ID লিখে 16222 নম্বরে Send করতে হবে।

দ্বিতীয় SMS: PMEAT<space> Yes <space>PIN লিখে 16222 নম্বরে Send করতে হবে।

আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার নিচে

আজকেই জব দরকার হলে এটা নিবেন