পল্লী বিদ্যুৎ মিটার রিডার (Meter Reader) পদে ১৪৭০০ বেতন বেড়ে হবে ২৬৪৮০ টাকা

শেখ হাসিনার উদ্যোগ

বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২

ISO 9001: 2015 Certified

ফোন : অফিস ০২-৫৫০৬১৬১৮, অভিযোগ কেন্দ্র ০২-৫৫০৬১৬১১, ই-মেইল- barisalpbs2@gmail.com, ওয়েব সাইট www.pbs2.barisal.gov.bd

পোঃ ক্যাডেট কলেজ, বরিশাল

BARISAL PALLI BIDYUT SAMITY-2

স্মারক নং- ২৭.১২.0603.528.02.008.23. ৩১৬৬

-: নিয়োগ বিজ্ঞপ্তি ঃ-

তারিখ- ০৩/১১/১৪২৯ বঙ্গাব্দ। 16/02/2013 খ্রিঃ

বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর নিম্নবর্ণিত চুক্তিভিত্তিক পদে লোকবল নিয়োগ / প্যানেল প্রস্তুতের নিমিত্ত আগ্রহী প্রাক্তন মিটার রিডার (চুক্তিভিত্তিক)/ ম্যাসেঞ্জার

(চুক্তিভিত্তিক)/ মিটার রিডার-কাম-ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক) গণের নিকট হতে নিম্নবর্ণিত যোগ্যতা ও শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে নির্ধারিত ফরমে আবেদন পত্র আহবান করা যাচ্ছে।

ক্রঃ নং

পদের নাম

বেতন স্কেল

প্রার্থীর যোগ্যতা

প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ৫২ (বায়ান্ন) বছর (২৮/০২/২০২৩ খ্রিঃ তারিখে)। ০২। অভিজ্ঞতাঃ

মিটার রিডার- কাম-ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক)

পৰিস বেতন কাঠামো-২০১৬ অনুযায়ী বেতন স্কেল ১৪,৭০০.০০ হতে ২৬,৪৮০,০০ টাকা সহ পবিস নির্দেশিকা / সার্কুলার অনুযায়ী অন্যান্য ভাতাদি অথবা পূর্ববর্তী পরিস-এর এলপিসি অনুযায়ী বেতন ভাতাদি প্রদান করা হইবে।

০১৷৷ বয়সসীমাঃ

আগ্রহী প্রার্থীর মিটার রিডার (চুক্তিভিত্তিক)/ ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক)/ মিটার রিডার-কাম-ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক) পদে ০৩ (তিন) বছর / ০৬ (ছয়) বছর/ ০৯ (নয়) বছর ধারাবাহিক ও সন্তোষজনকভাবে কর্মসম্পাদনের অভিজ্ঞতা থাকতে হবে। বাপবিবোর্ডের এতদসংক্রান্ত নির্দেশনা অনুযায়ী জ্যেষ্ঠতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

০৩। অন্যান্য যোগ্যতাঃ

ক) প্রার্থীকে সৎ, বিশ্বস্ত, মার্জিত, ব্যক্তিত্ব সম্পন্ন, সুঠাম দেহ ও সুস্বাস্থ্যের

অধিকারী হতে হবে। খ) প্রার্থীর নিজস্ব বাই-সাইকেল থাকতে হবে এবং বাই-সাইকেল চালনায় পারদর্শী

হতে হবে। গ) প্রার্থীকে পাটিগণিতের মৌলিক বিষয়ে অর্থাৎ যোগ, বিয়োগ, গুন, ভাগ ইত্যাদি সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

শর্তাবলী :

০১। চুক্তির সময়কাল :

নির্বাচিত প্রার্থীকে ০৩ (তিন) বছর মেয়াদের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। চুক্তিকালীন কাজকর্ম ও প্রতি বছরের কর্মমূল্যায়ন সন্তোষজনক বিবেচিত হলে চুক্তিকালীন সময় উত্তীর্ণ হওয়ার পর কর্তৃপক্ষের ইচ্ছাক্রমে ন্যূনতম ২/১ দিন বিরতি দিয়ে পুনরায় ০৩ (তিন) বছর মেয়াদে ২য় চুক্তি সম্পাদন এবং একই নিয়মে সুষ্ঠুভাবে কর্মসম্পাদনের পর সন্তোষজনক কর্মমূল্যায়ন সাপেক্ষে পুনরায় আরও ০৩ (তিন) বছর মেয়াদের জন্য ৩য় চুক্তি সম্পাদন করা যেতে পারে। তবে সর্বোচ্চ (03-0303) = ০৯ (নয়) বছর অথবা ৫৫ বছর বয়স পর্যন্ত (যেটি আগে আসে) অত্র সমিতিতে চাকুরীতে নিয়োজিত থাকতে পারবেন।

০২। আবেদনপত্র পূরণ ও জমা দান :

আগ্রহী প্রার্থীগণ বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর ওয়েব সাইট ( Web: www.pbs2.barisal.gov.bd) হতে আবেদন ফরম (ফরম নং- পমাসপ ১১০-০০২, ভার্সন-০১) A-4 সাইজের কাগজে ডাউন লোড অথবা বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর হতে সংগ্রহ পূর্বক নিজ হাতে যথাযথভাবে পূরণ করে আগামী ২৮/০২/২০২৩ খ্রিঃ তারিখের মধ্যে জেনারেল ম্যানেজার, বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২, পোঃ- ক্যাডেট কলেজ, বরিশাল বরাবর ডাক যোগে প্রেরণ করতে হবে। নির্দিষ্ট ফরম ব্যতিত সাদা কাগজে / টাইপকৃত কাগজে এবং বিলম্বে প্রাপ্ত কোন আবেদন পত্র গ্রহণযোগ্য হবে না।

০৩॥ আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজাদি সংযুক্ত করতে হবে :

ক)

০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি,

খ) শিক্ষাগত যোগ্যতার সকল সনদ এর সত্যায়িত অনুলিপি, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি,

ঘ) স্থানীয় ইউনিয়ন পরিষদ / পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ পত্র,

e) চ) প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার অথবা বিআরইবি/ পবিস এর কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ পত্র, সিনিয়র জেনারেল ম্যানেজার/ জেনারেল ম্যানেজার কর্তৃক প্রদত্ত "অভিজ্ঞতা সনদ” যা এজিএম (প্রশাসন / এইচ আর) কর্তৃক সত্যায়িত থাকতে হবে।

অঃ পূঃ দ্রঃ