Important

ভেরি ইজি চাকরিগুলো

গুরুত্বপুর্নঃ

১৩৮৫ জন ওয়েম্যান নেয়া হবে তাও আবার SSC পাস হলেই রেলওয়েতে

ওয়েম্যান পদে আপনারা কি সবাই রেলওয়ের এপ্লিকেশনটা জমা দিয়েছিলেন? এটা ঠিক যে, রেলওয়েতে এখন ২ টা পদে দরখাস্ত নেয়া হচ্ছে। একটা হচ্ছে, টিকেট কালেক্টর এবং আরেকটা হচ্ছে ওয়েম্যান। অনেকেই টিকেট কালেক্টর পদের জন্য বেশ ছুটাছুটি করতেছে। কিন্ত এই টিকেট কালেকটরের চাকরি কিন্তু খুবই কম সংখ্যক মানুষে পাবে। মাত্র ১৩৩ টা পদ। মানে হচ্ছে মাত্র ১৩৩ জনকে জয়েনিং দেয়া হবে। অথচ এই পদের জন্য দৌড়ঝাপ দেখা যাচ্ছে সবচেয়ে বেশি।
অন্যদিকে, আরেকটি যে পদ আছে যেখানে এপ্লাইটা কোনমতে করে রাখলেই চাকরি হবার সম্ভাবনা অনেক বেশি সেদিকে নজরটা অনেক কম। ১৩৮৫ জন ওয়েম্যান নেয়া হবে তাও আবার SSC পাস হলেই। বেতন বেড়ে হবে ২০৫৭০ টাকা। টিকেট কালেকটর পদেও এস এস সি পাসই চাওয়া হয়েছে কিন্তু পদের নাম দেখে অনেকে ভাবতেছে কি না কি। আরে ভাই, যে পদ পাওয়া খুব কঠিন সেটার পেছনে দৌড়ঝাপ করে লাভ কি। তারচেয়ে বরং ওয়েম্যান পদে এপ্লিকেশনটা করে রাখুন। আশাকরা যায়, পেয়ে যাবেন। এখনো সময় আছে ৩/৪ দিন। নিচে এপ্লাই করার লিংক আছে। দেখে নিন। হুদাই কমেন্ট কইরেন না।

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://br.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন আবেদনের সময়সীমা নিম্নরূপ:

i. Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ২৫ জানুয়ারি, ২০২৩ সকাল ১০.০০ টা।

ii. Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ০২ মার্চ, ২০২৩ বিকাল ০৫.০০টা।

স্বপ্ন শপে দরখাস্ত জমা দিন