এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

Apply for মোবাইলের মাধ্যেমে কল সেন্টারে যেকোন স্থান থেকে কাজ করতে পারেন - Work in Call Center by Phone

 ঘরে বসে কিন্তু মোবাইলের মাধ্যেমে আজকাল কল সেন্টারে কাজ করা যায়। মোবাইলের মাধ্যেমে কল সেন্টারে কাজের ধারনাটি অনেক আগের। 

বাটন ফোন যখন ছিল তখন বাটন ফোনেই কল করে করে কল সেন্টারে কাজ করা যেতো। This idea has basically become very primitive. I mean doing work in a call center but staying at home is not an idea of present. 

যদিও বাটন ফোনেই আগে কল সেন্টারে কাজ করা যেতো  তবুও বাটনের মাধ্যেমে কল সেন্টারে কাজের ক্ষেত্র ছিল কিছু কঠিন। শুধু তাই নয়, বাটন ফোনের মধ্যেমে কল সেন্টারে কাজের জন্য তেমন কোন বিশেষ সহজলভ্যতাও ছিলনা।

শুধু কি তাই, বাটন ফোনের আগে যখন তারের লাইনের মধ্যেমে কল করা লাগতো তখন কল সেন্টারে কাজ করা মানে ছিল এক ধরনের বিশেষ সম্মানের ব্যাপার। বড় বড় প্রতিষ্ঠানে এইসব কল সেন্টার থাকতো।

আর আমাদের দেশে কলিং এর কাজের জন্য সরকারি বিশেষ বিশেষ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হতো।

কিন্তু বর্তমান সময় কল সেন্টারে কাজ করা জলভাত হয়ে গেছে। যেকেউ চাহিবামাত্র কাজ করতে পারেন কল সেন্টারে। এখন আর আগের মত সেই ব্যাপক সম্মান টা নেই তবে কল সেন্টারে কাজ করে বেশ হাই সেলারি পাওয়ার সু্যোগ রয়েছে।

এখন আপনি ঘরে বসেই স্মার্টফোনের মাধ্যে পৃথিবীর যেকোন দেশের কল সেন্টারে কাজ করতে পারেন ইজিলি।

কল সেন্টারে কাজের সবচেয়ে বড় ক্ষেত্র হল, ইউরোপের কিছু দেশ এবং সাথে আমেরিকা সহ মিডিল ইষ্টের দেশগুলোতে আপনি এখান থেকেই কাজ করে মাসে লাখ টাকা সেলারি গুনতে পারেন।

যাইহোক, আপনি যদি ইংরেজি জানের কিছুটা তাহলে এখানে ক্লিক করে এপ্লিকেশন জমা দিতে পারেন কল সেন্টারে কাজের জন্য

অন্যদিকে আপনি যদি বিদেশি কল সেন্টারে কাজ করতে চান কিন্তু ইংরেজি না জানেন তাহলে এখানে ক্লিক করে বাংলাতেই আমেরিকার মত দেশের কল সেন্টারে কাজের জন্য এপ্লাই করতে পারবেন।

ধরেন আপনি ইংরেজিতে কথা বলতে পারেন না, কিন্তু ইংরেজি কেউ বলে যখন তখন পুরোটা না বুঝলেইও কি বলতে চাচ্ছে সেটা বুঝতে পারেন, তাহলে এখানে ক্লিক করে দরখাস্ত ফর্ম ফিলপ করে ফেলুন আজই

দেশি কল কল সেন্টারেও আপনি কাজ করতে পারেন, সেক্ষেত্রে বেশি বেতনের দেশি কল সেন্টারে কাজের জন্য ইংরেজি জানা থাকা লাগবে। দেশি কল সেন্টারে কাজ করতে পারেন এখানে ক্লিক করে এপ্লিকেশন জমা দিয়ে।

এছাড়া এসব কল সেন্টার করতে চাইলে এখানে ক্লিক করে এপ্লিকেশন জমা দিয়ে রাখুন

সময় মত কিছুদিনের মধ্যে কল আপনাকে তারা কিভাবে কাজ শুরু করতে হবে সব জানিয়ে।

Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো