এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

হাতের লেখা সুন্দর হলে ২৫০০০ বেতনে অফিসার নিচ্ছে আকিজ - Become an Officer Get Jobs

 আকিজ নামটা সকলেরই পরিচিত। আকিজ এত পুরাতন একটা কোম্পানি যে সবাই এই কোম্পানির নাম জানেন। গ্রামের মানুষ থেকে শুরু করে শহরের এমন কোন মানুষ খুজে পাওয়া কঠিন হবে যে বা যারা আকিজের নাম শুনেনি।

এই আকিজ কোম্পানি অনেক শুন্য থেকে যাত্রা শুরু করেছে। আজ আকিজের বিস্তার এতটাই ব্যপক যে, এই আকিজের অতীত যে এতটা শুন্যতা থেকে শুরু হয়েছে তা কেউ বিশ্বাসই করতে পারেনা।

যারা আকিজের অতীত সম্পর্কে জানে তারা আজ আকিজের ব্যাপকতা দেখে অবাক হয়ে তাকিয়ে থাকে। তারা সবাই বলে এই সেই আকি কোথা থেকে কোথায় চলে এসেছে।

বর্তমানে আকিজের যে কত ধরনের বিজনেস আছে তা মনে হয় আকিজের মালিকও ঠিক মত মনে রাখতে পারেন না।

আকিজের স্কুলে পড়াতে চাইলে এখানে ক্লিক করে এপ্লিকেশন জমা দিন

আকিজের স্কুল কলেজ ইউভার্সিটি থেকে শুরু গাড়ি বানানোর ফ্যাক্টোরিও আছে।

রাস্তায় এখন রীতিমত আকিজের ট্রাকে সয়লাভ। এছাড়া আকিজের খাদ্যদ্রব্যের বিভিন্ন প্রোডাক্ট অগনিত। প্রসংগত উল্লেখ্য যে, আকিজের খাবারের প্রোডাক্ট সেগুলো বেশ মান সম্পন্য এবং মজাদার।

সম্প্রতি বাজারে আকিজ এসেনশিয়াল নামে কিছু খাদ্যদ্রব্যের মধ্যে আকিজের চাল আমার নজরে পড়েছে। এই চালগুলো দারুন উচুমানের এবং মাজাদার।

যাইহোক, আকিজের গুনগান গেয়ে এই বর্তমান সময়ে শেষ করা অনেক কঠিন।

এখন আসুন দেখি মুল কথায়। আকিজের যেহেতু অসংখ্য প্রতিষ্ঠানে সয়লাব সেহেতু স্বাভাবিক ভাবেই এই আকিজ চাকরি দিয়ে থাকে হাজার হাজার মানুষকে। দেশের বেকার সমস্যা সমাধানে আকিজের অবদান আকাশচুম্বি।

আকিজের স্কুলে পড়াতে চাইলে এখানে ক্লিক করে এপ্লিকেশন জমা দিন

আকিজের অফিসার পদে যে চাকরি দেয়া হচ্ছে বর্তমানে সেই সার্কুলারটির মুল কপি দেয়া হল নিচে। আশাকরি সবার চাকরি পাবার স্বপ্ন পুরন হবে। ভালবাসা এবং দোয়া রইলো।

একটি অফিসার (Officer Jobs) পদে ২৫০০০ বেতনে চাকরি করার জন্য এখানে ক্লিক করে দরখাস্ত জমা দিন

অপর একটি অফিসে HSC পাস হলেই ৩২০০০ বেতনে জয়েন করতে চাইলে এখানে ক্লিক করে এপ্লিকেশন জমা দিতে পারবেন

যদি আপনি সরাসরি ভিন্ন ভিন্ন ফ্যক্টরিতে ১৫০০০ বেতনে কোন প্রকার ঝামেলা ছাড়াই চাকরিতে জয়েন করতে চান তাহলে আপনার বায়োডাটা জমা দিন এখানে ক্লিক করে

অথবা আপনি কি ম্যানেজার পদে ডাইরেক্ট ১৯০০০ বেতনে বিনা অভিজ্ঞতায় মেট্রিক ইন্টার পাসেই কাজ করতে চান তাহলে এখানে ক্লিক করে জয়েনিং লেটার নিন - নিয়ে চাকরি করতে পারবেন




Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো