এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

২১০০০ বেতনে Job দিচ্ছে বুরো বাংলাদেশ ৩ বা ৬ মাস পর ৩১০৫০ হবে

 

 
BURO Bangladesh
নিয়োগ বিজ্ঞপ্তি
 
পদের নাম: কর্মসূচী সংগঠক (গ্রেড-১৪)

পদ

শিক্ষাগত যোগ্যতা 

পরীক্ষার ফলাফল

অভিজ্ঞতা  

বেতন ও ভাতা

 

বয়স

শিক্ষানবীশকাল

স্থায়ীকরণের পর

১. কর্মসূচী সংগঠক (গ্রেড-১৪)
ন্যূনতম স্নাতক/ সমমানের ডিগ্রী
সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ অথবা তদুর্ধ্ব মানের ডিগ্রীধারী হতে হবে। তবে একটি তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে- ৪.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.০০ এবং ৫.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.৫০ মানের সিজিপিএ। (যে কোন একটিতে গ্রেড ১.০০ গ্রহণযোগ্য)।প্রযোজ্য নহে২১,০০০/=৩১০৫০/= (অন্যান্য ভাতা সহ)সর্বোচ্চ ৩৫ বছর

আবেদনের শর্তাবলীঃ

  • যোগাযোগের জন্য জীবন বৃত্তান্তে অবশ্যই সচল মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।
  • লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মোবাইলে ‘SMS’ (buro bd/01729024292)- এর মাধ্যমে জানানো হবে। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবেনা এবং কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবেনা। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের সাথে যোগাযোগ করা হবে।
  • লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের সংস্থার নিয়মানুযায়ী সংস্থার ‘Foundation Training’ এর আংশিক প্রশিক্ষণ খরচ (অফেরতযোগ্য) প্রদান করে ‘Training’ করতে হবে। সফলভাবে ‘Training’ সমাপ্তির পর সংস্থার নিয়মানুযায়ী নির্ধারিত অংকের জামানত (ফেরতযোগ্য) প্রদান করতে হবে এবং সংস্থার নিয়মানুযায়ী একজন জামিনদার হিসেবে সংস্থার সাথে চুক্তিবদ্ধ হতে হবে।
  • লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলি, শিক্ষাগত যোগ্যতার সনদসহ অন্যান্য সকল বিষয়াদি সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় যাচাই করা হবে। প্রেরিত তথ্যে গরমিল পরিলক্ষিত হলে নিয়োগ বাতিল হবে।
  • বুরো বাংলাদেশ-এ যে কোন পদে পূর্বে চাকুরি করেছেন এমন প্রার্থীর আবেদন করার প্রয়োজন নেই।
  • বাংলাদেশ এর সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

বেতন, ভাতা ও অন্যান্য সুবিধাদি:

  • অস্থায়ী নিয়োগের তারিখ হতে ০৩ মাস শিক্ষানবিশকাল হিসাবে বিবেচিত হবে। ০৩ মাসের মধ্যে কাজ শেখার ঘাটতি পরিলক্ষিত হলে পরবর্তীতে আরও ০৩ মাস সময় দেয়া হবে। স্থায়ীকরণ পরীক্ষায় উত্তীর্ণদের চাকুরিতে স্থায়ীকরণ করা হবে। স্থায়ীকরণ পরীক্ষায় অকৃতকার্যদের চাকুরির অবসান হবে।
  • স্থায়ীকরণের পর সংস্থার নিয়মানুযায়ী উৎসব ভাতা, বৈশাখী ভাতা, মোবাইল ভাতা, পাহাড়ী ভাতা, দ্বীপ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইন্স্যুরেন্স, স্বাস্থ্য তহবিল এবং লাঞ্চভাতাসহ সংস্থার চাকুরীবিধি অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।
  • শাখাসমূহে পুরুষ/মহিলাদের জন্য পৃথক আবাসিক ব্যবস্থা আছে।

আবেদনের নিয়ম

আবেদনের শেষ তারিখ: ২১ মার্চ ২০২৪

‘‘নিয়োগের ক্ষেত্রে বুরো বাংলাদেশ সম-অধিকারে বিশ্বাস করে’’

বুরো বাংলাদেশ নিয়োগ সংক্রান্ত শর্তাবলীর যেকোন অংশ সংশোধন/সংযোজনসহ যে কোন আবেদনপত্র বাতিল অথবা নিয়োগ সংক্রান্ত যে কোন সিদ্ধান্ত গ্রহণের পূর্ণ অধিকার সংরক্ষণ করে।


Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো