এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

প্রবেশেই ৩৮০০০ বেতনে এলাকায় জব দিচ্ছে =পল্লী বিকাশ কেন্দ্র= ৬ মাস পর বেড়ে ৪২০০০ হবে

 

পল্লী বিকাশ কেন্দ্রে (পিবিকে)

নিয়োগ বিজ্ঞপ্তি

এমআরএ সনদ নং:-০০৫২৯-০৩৯৯৬-০০১৯০

পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত পল্লী বিকাশ কেন্দ্রে গ্রাম পর্যায়ে কাজ করতে আগ্রহী পুরুষ/মহিলা প্রার্থীদের নিকট হতে নিম্নলিখিত পদের জন্য দরখাস্ত আহ্বান করা হচ্ছে:

ক্র: নং

পদের নাম

পদের সংখ্যা

বয়স

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

বেতন ও সুবিধা

এলাকা ব্যবস্থাপক

০৩

অনুর্ধ্ব    ৪৫ বছর

প্রার্থীকে অবশ্যই কমপক্ষে ২টি পরীক্ষায় দ্বিতীয় বিভাগ সহ স্নাতকোত্তর পাশ হতে হবে। এলাকা ব্যবস্থাপক হিসেবে ক্ষুদ্রঋণ ও এসএমই কার্যক্রমে জাতীয় পর্যায়ের এন.জি.ও তে কমপক্ষে ৫/৭টি শাখা পরিচালনা করার কমপক্ষে ৩ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

৬ মাস প্রবেশনকালে বেতন সর্বসাকুল্যে ৩৮,০০০ টাকা। স্থায়ীকরণ এর পর বেতন হবে ৪২,০০০/- টাকা।

শাখা ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ কার্যক্রম)

১০

অনুর্ধ্ব    ৪০ বছর

প্রার্থীকে অবশ্যই কমপক্ষে ২টি পরীক্ষায় দ্বিতীয় বিভাগ সহ স্নাতক/ স্নাতকোত্তর পাশ হতে হবে। শাখা ব্যবস্থাপক পদে জাতীয় পর্যায়ের এন.জি.ও তে কমপক্ষে ২ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

৬ মাস প্রবেশনকালে বেতন সর্বসাকুল্যে ৩২,০০০ টাকা। স্থায়ীকরণ এর পর বেতন হবে ৩৪,০০০/- টাকা।

হিসাবরক্ষক
(ক্ষুদ্রঋণ কার্যক্রম)

 

১০

অনুর্ধ্ব    ৩২ বছর

প্রার্থীকে অবশ্যই কমপক্ষে ২টি পরীক্ষায় দ্বিতীয় বিভাগ সহ বি.কম / এম.কম / বিবিএস / এমবিএস (ফিন্যান্স / হিসাববিজ্ঞান / ব্যবস্থাপনা) পাশ হতে হবে।

৬ মাস প্রবেশনকালে বেতন সর্বসাকুল্যে ১৮,০০০ টাকা। স্থায়ীকরণ এর পর বেতন হবে ২৫,০০০/- টাকা।  

 

ফিল্ড অফিসার
(ক্ষুদ্রঋণ কার্যক্রম)

৩০

অনুর্ধ্ব    ৩২ বছর

প্রার্থীকে অবশ্যই কমপক্ষে ২টি পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/ জি.পি.এ-৩ সহ স্নাতক পাশ হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে।

৬ মাস প্রবেশনকালে বেতন সর্বসাকুল্যে ২২,০০০ টাকা। স্থায়ীকরণ এর পর বেতন হবে ২৪,০০০/- টাকা।

শর্তাবলী: প্রার্থীদের কর্ম এলাকা হবে কিশোরগঞ্জ, গাজীপুর, নরসিংদী, নারায়নগঞ্জ, কুমিল্লা ও ঢাকা জেলার প্রত্যন্ত অঞ্চলের গ্রাম পর্যায়ে। ১ ও ২নং পদের প্রার্থীদের কম্পিউটার ও মোটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে এবং বৈধ মোটর সাইকেল ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ৪ নং পদের প্রার্থীদের বাইসাইকেল / মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। সকল পদের প্রার্থীদের নিজস্ব মোটরসাইকেল থাকলে অগ্রাধিকার দেয়া হবে। হিসাবরক্ষক ও ফিল্ড অফিসার (৩ ও ৪নং পদ-যাদের অভিজ্ঞতা নাই) পদের প্রার্থীদের বেলায় প্রাথমিক নির্বাচনের পর পল্লী বিকাশ কেন্দ্রের শাখা অফিসে কমপক্ষে ১মাস হাতে কলমে প্রশিক্ষণ নিতে হবে। সফলভাবে প্রশিক্ষণ সমাপ্তির পর প্রার্থীদের শাখা অফিসে ফিল্ড অফিসার হিসেবে নিয়োগ প্রদান করা হবে। ফিল্ড অফিসার (৪ নং পদ-যাদের অভিজ্ঞতা নাই) পদের প্রার্থীদের সফলভাবে প্রশিক্ষন শেষে প্রশিক্ষনকালীন সময়ের জন্য ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা এককালীন ভাতা প্রদান করা হবে। এছাড়া সকল পদের প্রার্থীদের ৬মাস সফলভাবে প্রবেশনকাল অতিক্রম করার পর সংস্থার পলিসি অনুযায়ী স্থায়ী বেতন কাঠামোতে অন্তর্ভূক্ত করা হবে এবং বছরে ৩টি উৎসব ভাতা, মোটরসাইকেল ভাতা, মোবাইল বিল এবং প্রভিডেন্ড ফান্ড,  গ্র্যাচুইটি ও বিভিন্ন ইনসেনটিভ সুবিধার অর্ন্তভুক্ত হবে।

আগ্রহী প্রার্থীদেরকে স্ব স্ব পদে আবেদনপত্র, জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সকল সার্টিফিকেট ও জন্ম নিবন্ধনের ফটোকপি, অভিজ্ঞ কর্মীদের বেলায় সর্বশেষ কর্মস্থলের বৈধ প্রত্যয়নপত্র এবং ১ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সহ আগামী ২০.০৪.২০২৪ ইং তারিখ এর মধ্যে দরখাস্ত নিম্নলিখিত ঠিকানায় ডাকযোগে/ই-মেইলের মাধ্যমে পাঠানোর জন্য অনুরোধ করা হলো। বর্তমানে উপরোক্ত যেসব অভিজ্ঞ প্রার্থী সর্বশেষ ৬(ছয়) মাসের অধিক ক্ষুদ্রঋণ কার্যক্রমের সাথে কাজের সম্পৃত্ততা নেই তাদের আবেদন করার প্রয়োজন নাই। বি:দ্র:- ফেরতযোগ্য জামানত:- এলাকা ব্যবস্থাপক / শাখা ব্যবস্থাপক-২০,০০০/-(বিশ হাজার) টাকা। হিসাবরক্ষক-১৫,০০০/-(পনের হাজার) টাকা। ফিল্ড অফিসার-১২,০০০/-(বার হাজার) টাকা। সাপ্তাহিক ছুটি ২দিন (শুক্র ও শনিবার)।

আবেদন ও যোগাযোগের ঠিকানাঃ প্রধান নির্বাহী কর্মকর্তা, পল্লী বিকাশ কেন্দ্র, ওয়াসী টাওয়ার, ৫৭২/কে (১১তলা), মিরপুর ডিওএইচএস রোড (ইসিবি চত্বরের কাছে), মাটিকাটা, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা-১২০৬। ই-মেইল- pbkhrd0007@gmail.com

Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো