ক্যান্টিন ইন চার্জ পদবী ১৫০০০ বেতন অনার্স - Canteen in Charge Apply - আবেদন (Apply) জমার ফর্মঃ

ক্যান্টিন ইন চার্জ পদবী ১৫০০০ বেতন অনার্স - Canteen in Charge Apply

 

আকিজ ফ্যাক্টরী লিমিটেডে ক্যান্টিন ইনচার্জ পদে নিয়োগ

আকিজ গ্রুপের একটি প্রতিষ্ঠান আকিজ ফ্যাক্টরী লিমিটেড, বাংলাদেশের অন্যতম বৃহৎ এবং পরিচিত প্রতিষ্ঠান, সম্প্রতি তাদের ক্যান্টিন ইনচার্জ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা এই পদে আবেদন করতে আগ্রহী তাদের জন্য এটি একটি স্বর্ণালী সুযোগ। আকিজ গ্রুপের মত প্রতিষ্ঠানে কাজ করা অনেকেরই স্বপ্ন, তাই যারা যোগ্য এবং অভিজ্ঞ তারা এই সুযোগটি হাতছাড়া করবেন না।

পদের নাম: ক্যান্টিন ইনচার্জ (ফ্যাক্টরী)

  • বেতন: ১৮,০০০ টাকা
  • যোগ্যতা: বাণিজ্য সমমান পাস
  • দক্ষতা: হাতের লেখা সুন্দর ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে

আবেদন করার যোগ্যতা:

এই পদে আবেদন করতে হলে প্রার্থীদের বাণিজ্য সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি, প্রার্থীদের হাতের লেখা সুন্দর হতে হবে এবং কম্পিউটারে দক্ষতা থাকতে হবে। কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা এবং দক্ষতা প্রার্থীদের জন্য একটি বড় সুবিধা হবে।

আবেদন প্রক্রিয়া:

এই পদে আবেদন করতে হলে প্রার্থীদের নিম্নলিখিত ধাপগুলো অনুসরণ করতে হবে:

  1. আবেদন ফরম পূরণ: প্রার্থীদের আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট (www.akijbiri.com) থেকে আবেদন ফরম ডাউনলোড করতে হবে।
  2. দরকারি দলিলপত্র জমা: পূরণকৃত আবেদন ফরমের সাথে প্রয়োজনীয় সকল শিক্ষাগত সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের কপি, এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে।
  3. জমাদান প্রক্রিয়া: আবেদনপত্র এবং সংযুক্ত দলিলপত্র একটি নির্দিষ্ট ঠিকানায় ডাকযোগে বা সরাসরি জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ:

এই পদে আবেদন করার শেষ তারিখ হলো ২৫ জুন ২০২৪। নির্দিষ্ট তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না, তাই সময়মত আবেদনপত্র জমা দেওয়া অত্যন্ত জরুরি।

সহজে চাকরি পাওয়ার টিপস:

  1. আবেদনপত্র যথাযথভাবে পূরণ: আবেদনপত্রে সকল তথ্য সঠিকভাবে এবং পরিষ্কারভাবে পূরণ করতে হবে। কোন ধরনের ভুল তথ্য প্রদান হলে আবেদন বাতিল হতে পারে।
  2. সঠিক দলিলপত্র সংযুক্তি: সকল প্রয়োজনীয় সনদপত্র এবং পরিচয়পত্রের কপি সঠিকভাবে সংযুক্ত করতে হবে।
  3. কম্পিউটার দক্ষতা প্রদর্শন: কম্পিউটার চালনায় দক্ষতা প্রমাণ করতে পারে এমন কোন সার্টিফিকেট থাকলে তা সংযুক্ত করা বাঞ্ছনীয়।
  4. ইন্টারভিউ প্রস্তুতি: যদি প্রাথমিক বাছাইয়ের পর ইন্টারভিউয়ের জন্য ডাকা হয়, তাহলে ইন্টারভিউয়ের জন্য ভালো প্রস্তুতি নিতে হবে। প্রতিষ্ঠান সম্পর্কে পূর্ব জ্ঞান রাখা এবং স্বতঃস্ফূর্তভাবে উত্তর দেওয়া গুরুত্বপূর্ণ।
  5. নেটওয়ার্কিং: প্রতিষ্ঠানটির বর্তমান বা প্রাক্তন কর্মীদের সাথে যোগাযোগ করে প্রতিষ্ঠান সম্পর্কে তথ্য সংগ্রহ করা যেতে পারে। এতে প্রতিষ্ঠানের কাজের পরিবেশ এবং চাহিদা সম্পর্কে ধারণা পাওয়া যাবে।

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেডের ক্যান্টিন ইনচার্জ পদে নিয়োগ পেতে হলে আবেদনকারীকে যোগ্যতা, অভিজ্ঞতা এবং সঠিক আবেদন প্রক্রিয়া অনুসরণ করতে হবে। এই পদে কাজ করতে পারলে কেবলমাত্র একটি সুন্দর ক্যারিয়ার গঠন সম্ভব নয়, বরং আকিজ গ্রুপের মত প্রতিষ্ঠানের অংশ হওয়ার সুযোগও মিলবে। তাই, যারা যোগ্য এবং আগ্রহী, তারা দ্রুত আবেদন করুন এবং আপনার ক্যারিয়ারকে একটি নতুন উচ্চতায় নিয়ে যান।

No comments:

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই



সব জব

 এই চাকরিতে আবেদন জমা দেন → ৮) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৯) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৬) বিমান ২০০০ টাকা ডেইলি বেতনে এপ্লাই করে জয়েনিং নিন ৪) ব্যাংকের কল সেন্টার জব ২৬০০০ বেতন Apply ১২) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত










কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







Adbox