এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

কিন্ডারগার্ডেন স্কুলে (School) ২৫০০০ বেতনে জয়েন (Job) বেড়ে হবে ৩৫০০০ - Application নেয়া হচ্ছে

একটি জাতীয় পর্যায়ের উন্নয়ন সংস্থার কিন্ডারগার্ডে ও ইভিনিং স্কুলের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বেতন উল্লেখ আছে ২৫ হাজার টাকা থেকে ৩৫০০০ টাকা পর্যন্ত। এই পদটিতে যদি আপনি এপ্লিকেশন জমা দিতে চান তাহলে আপনাকে হতে হবে শিক্ষাগত যোগ্যতার অধিকারি। এই শিক্ষাগত যোগ্যতাগুলো হল হয় আপনাকে CNED বা বিএড অথবা এমএড বিষয়ে মাস্টার্স পাস থাকতে হবে।

এছাড়া এটি যেহেতু একটি খুবই উচুমানের পদের চাকরি তাই শিক্ষাগত যোগ্যতা থাকলেই শুধু হবেনা। সাথে থাকতে পুর্বের কাজের অভিজ্ঞতা। শিক্ষকতায় অন্তত ৫ বছরের অভিজ্ঞতা না থাকলে এই চাকরি করা যাবেনা।

এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রিন্সিপাল নিয়োগের বিজ্ঞপ্তি। ফলে ৫ বছরের অভিজ্ঞতার মধ্যে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে প্রিন্সিপাল হিসেবে কাজের অভিজ্ঞতা

কিভাবে আবেদন জমা দিবেন জেনে নিনঃ


আবেদন জমা দিতে হবে অফলাইনে। মানে হচ্ছে, যদিও বর্তমানে অধিকাংশ চাকরির এপ্লিকেশন অনলাইনেই দেয়া যায় তবুও এই চাকরির জন্য অনলাইনে এপ্লাই করা যাবেনা।

নিচের ঠিকানায় আপনার পুর্নাংগ বায়োডাটা এবং শিক্ষাগত যোগ্যতার কাগজপত্র এবং অভিজ্ঞতার প্রমানপত্র সহ ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যেমে এই মাসের ৩১ তারিখের মধ্যে পাঠাতে হবে।

ঠিকানাঃ

GPO BOX 2561

DHAKA - 1000

উপরের এই শিক্ষকতার সার্কুলারটি যেহেতু অনেক বেশি শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে সেহেতু এই চাকরিতে এপ্লিকেশন অনেকেই সাবমিট করতে পারবেন না। তবে হতাশ হবার কিছুই নেই। একদম HSC OR SSC পাস হলেই আপনি এর চেয়ে বেশি বেতনে নিচের শিক্ষকতার চাকরি করতে পারবেন। নিচের চাকরি গুলোতে আপনি আজকে এপ্লাই করে কাল থেকেই জয়েনিং পেয়েও  যেতে পারেন। এপ্লিকেশন জমা দিয়ে রাখুন আজ রাতেই। সকালেই ইনশা আল্লাহ আল্লাহর অশেষ রহমতে চাকরিটা হয়েও  যেতে পারেন। বিশ্বাস রেখে এপ্লাই করে ফেলুন। দেরি করবেন না প্লিজ।

আপনি ধরেন বাচ্চাদের স্কুলে অনলাইনে ABCD পড়াতে চান তাহলে এখানে ক্লিক করে এপ্লাই করেন
যদি এমন হয়ে বাচ্চাদেরকে গনিত পড়াতে পারেন যেমন সংখ্যা লেখা শেখানো বা যোগ বিয়োগ অংক শিখাতে যদি পারেন তাহলে এখানে ক্লিক করে এপ্লিকেশন জমা দিন
অন্যদিকে যারা বিদেশি স্কুলের বাচ্চাদের যারা নতুন ভাষা যেমন বাংলা ভাষা যদি শেখাতে চান তাহলে এখানে ক্লিক করে দরখাস্ত জমা দিয়ে রাখেন
মনে রাখবেন, এপ্লাই করলেই যে, নিয়োগ পেয়ে যাবেন তা কিন্তু নয়। তবে যারা এপ্লাই করে রাখেন তারা এপ্লিকেশন Accepted হবার পর বেশ ভাল বেতনে কাজ পেয়ে যায়।

Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো