এই বক্সে Apply Now লিখে খুজতে হবে নইলে পাবেন না

কেয়ারগিভার (Caregiver) পদে ২৫০০০ থেকে ৫৫০০০ এ SSC পাসেই কাজ শুরু করতে পারেন - Caregiver Jobs in UK USA UAE and BD

কেয়ারগিভার কি সেটা অনেকেই জানেন। তবে একটা বিশাল সংখ্যক জন্যগোষ্টি জানেন না যে, কেয়ারগিভার জিনিসটা কি এবং এই কেয়ারগিভার কাজটাই কি। শুধু তাই নয়, এই কেয়ারগিভার পদের জন্য যে আবার চাকরি থাকতে পারে সেটাও অনেকের সম্পুর্নরুপে অজানা।

কেয়ারগিভার সম্পুর্ন ইংরেজি একটি শব্দ। CAREGIVER এর বাংলা হচ্ছে যে ব্যাক্তি যত্ন দিয়ে থাকেন বা যত্নদাতা। Care মানে যত্ন বা সেবশশ্রুশা এবং Giver মানা দাতা বা যিনি দিবেন। কি দিবেন? - সেবা দিবেন।

নরমালি বাড়ীতে বৃদ্ধ পিতামাতা বা বয়স্ক কোন ব্যাক্তি থাকলে তার দেখাশুনার জন্য লোক নিয়োগ করা হয়ে থাকে। একেই কেয়ার গিভার নামে অবহিত করা হয়ে থাকে।

USA তে এই কেয়ারগিভারদের যে ডিমান্ড তা আপনার কল্পনাকেউ হার মানাবে। হাজার হজার ডলার খরচ করেও কেয়ার গিভার পাওয়া  যায়না আমেরিকাতে। একই অবস্থা UK CANADA  সহ বড় বড় কান্ট্রি যেমন UNITED ARA EMIRATE , DUBAI - এসব দেশেই Caregiver  নেয়া হয় হাই সেলারিতে

বাংলাদেশেও বেশ কিছু প্রতিষ্ঠান ইদানিং কেয়ারগিভার সাপ্লাই দিয়ে থাকে। এবং অবাক করা ব্যাপার হচ্ছে আমাদের দেশেও কেয়ারগিভারদের সেলারি একদম চোখ ধাধানো। ২৫০০০ থেকে ১ দেড় লাখ টাকা পর্যন্ত আয়ের সুযোগ আছে কেয়ারগিভার পদে চাকরির ক্ষেত্রে

এখানে ক্লিক করে আজই CAREGIVER JOBS এ জয়েনিং এর জন্য দরখাস্ত জমা দিয়ে কাজ শুরু করে দিতে পারেন খুব সহজেই

Comments

ফুল টাইম কিন্তু অকল্পনীয় সহজ জবগুলো