এভাবে ভিডিও বানালে নাকি প্রতি মিনিটে কমপক্ষে ১ টি ভিউ হয়-ই - আবেদন (Apply) জমার ফর্মঃ

এভাবে ভিডিও বানালে নাকি প্রতি মিনিটে কমপক্ষে ১ টি ভিউ হয়-ই

 ভিডিও কীভাবে বানালে প্রচুর ভিউ পাওয়া যায় সেটা শুধুমাত্র যাদের ভিডিও প্রচুর পেয়ে এসেছে তারাই জানে এরকম টাই মনে করা হত। কারন যাদের ভিডিও ভাল ভিউ হয় তারা কিছু বলতে চায়না। কেন বলতে চায়না তার কারন হল, বলে দিয়ে তারা কম্পিটিটর বাড়াতে চায়না।

তবে তার কিভাবে বানায় ভিডিও তার একটা সিক্রেট আপনাকে আজ বলে দিতে চাই। এরা সবাই নির্দিষ্ট কিছু ওয়েবসাইটের সাহায্য নিয়ে তাদের ভিডিও গুলোকে সর্বোচ্চ ভিউয়ের জন্য উপযোগী করে নেয় আগে। তারপর পাব্লিশ করে।

সে ওয়েবসাইটগুলো কোনগুলো তার লিষ্ট জানতে এখানে ক্লিক (make video করতে পারেন। লিষ্টের প্রতিটি ওয়েবসাইট আপনার ভিডিওকে এমনভাবে রুপান্তরিত করে দেবে যে, প্রতি মিনিটে নিশ্চিত ১ টি ভিউ হবেই। এবার হিসেব করে দেখুন প্রতি মিনিটে ১ টি ভিউ হলে মাসে কত ভিউ পাবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

No comments:

Post a Comment

প্রশ্ন থাকলে লিখুন

বিনা অভিজ্ঞতায় সরকারি চাকরি তাও আবার মেট্রিক ইন্টার পাস হলেই



সব জব

 এই চাকরিতে আবেদন জমা দেন → ৮) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৯) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন ৬) বিমান ২০০০ টাকা ডেইলি বেতনে এপ্লাই করে জয়েনিং নিন ৪) ব্যাংকের কল সেন্টার জব ২৬০০০ বেতন Apply ১২) আলহামদুলিল্লহা প্রাথমিকের সার্কুলার চাকরির আবেদন নেয়া হচ্ছে - জমা দিন

লাইফ চেঞ্জিং কিছু জব যেখানে জয়েনিং ইজ জলভাত










কিছ ভিন্ন ধাচের হাই সেলারি জবঃ







Adbox